Advertisement

Pushpa 2 Teaser Release: টিজারেই ঝড়, শাড়িতে রুদ্র অবতারে 'পুষ্পা', চেনা দায়!

Pushpa 2 Teaser Release: গায়ে ফলের মালা, ফুল, চন্দন- যেন রুদ্র রূপে এসেছেন পুষ্পা! আজই প্রকাশ্যে এল বহু প্রতীক্ষিত 'পুষ্পা ২'-এর পোস্টার ও টিজার। দক্ষিণের সুপারস্টার আল্লু অর্জুনের আগামী ছবি 'পুষ্পা ২'। প্যান ইন্ডিয়া এই ছবিটি মুক্তি পাবে এ বছর বা আগামী বছরে।

প্রতীক্ষিত 'পুষ্পা ২'-এর টিজার রিলিজ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Apr 2023,
  • अपडेटेड 10:16 PM IST
  • গায়ে ফলের মালা, ফুল, চন্দন- যেন রুদ্র রূপে এসেছেন পুষ্পা!
  • আজই প্রকাশ্যে এল বহু প্রতীক্ষিত 'পুষ্পা ২'-এর পোস্টার ও টিজার
  • দক্ষিণের সুপারস্টার আল্লু অর্জুনের আগামী ছবি 'পুষ্পা ২'

Pushpa 2 Teaser Release: গায়ে ফলের মালা, ফুল, চন্দন- যেন রুদ্র রূপে এসেছেন পুষ্পা! দুর্ধর্ষ তাঁর এক্সপ্রেশন! আজই প্রকাশ্যে এল বহু প্রতীক্ষিত 'পুষ্পা ২'-এর পোস্টার ও টিজার। দক্ষিণের সুপারস্টার আল্লু অর্জুনের আগামী ছবি 'পুষ্পা ২'। প্যান ইন্ডিয়া এই ছবিটি মুক্তি পাবে এ বছর বা আগামী বছরে। ছবি মুক্তির তারিখ এখনও জানা যায়নি। তবে টিজার সোশ্যাল প্ল্যাটফর্মে আসতেই উঠেছে ঝড়। আল্লু অর্জুনের (Allu Arjun) জন্মদিন উপলক্ষে 'পুষ্পা ২'-এর টিজার (Pushpa 2 Teaser) প্রকাশ করেছেন ছবির নির্মাতারা। 

'পুষ্পা ২'-এর টিজার রিলিজ
টিজারটিই গায়ে কাঁটা দিচ্ছে। নিখোঁজ পুষ্পাকে খুঁজতে অরণ্য, শহর, মাঠ,-ঘাট, রাস্তায় খুঁজে বেড়াচ্ছে পুলিশ। অনেকেই একপ্রকার ভেবে নিয়েছেন 'পুষ্পা' আর নেই। জনগণের মশীহা হলেও পুলিশের কাছে চোর 'পুষ্পা' অপরাধীর চেয়ে কম নয়। গল্পটা এখান থেকে খানিকটা আন্দাজ করাই যাচ্ছে। এবারও আছে তাঁর 'ঝুকেগা নেহি' টাচ। 

আল্লু অর্জুনের রোমহর্ষক লুক
আল্লু অর্জুনের লুক নিয়ে ইতিমধ্যে চর্চা শুরু হয়ে গেছে। 'পুষ্প: দ্য রাইজ'-এ তাঁর স্টাইল এবং ড্যাশিং লুকে অনেক প্রশংসা কুড়িয়েছেন।  'পুষ্পা'-কে  পোস্টারে দেখা যাচ্ছে লেবুর মালা, ফুলের মালা এবং গলায় ভারী গয়না পরে। আঙ্গুলে ভারী আংটি, হাতে চুড়ি, নীল শাড়ি এবং ব্রোকেড ব্লাউজ, সারা শরীরে ও মুখে নীল রঙ। এক হাতে রিভলভারও দেখা যাচ্ছে। আর দাঁড়ানোর স্টাইল হুবহু পুরনো 'পুষ্পা'-এর মতো।

'পুষ্পা ২: দ্য রুল' হিন্দি সহ তামিল, তেলুগু, মালায়লাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে। ছবিতে আল্লু অর্জুন ছাড়াও রশ্মিকা মান্দান্না এবং ফাহাদ ফাসিল গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। ছবিটি প্রযোজনা করেছে Mythri Movie Makers।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement