Advertisement

বড়দিনে আসছে 'বান্টি অউর বাবলি ২', এবার জুটিতে রানি-সইফ

করোনা পরিস্থিতির জন্যে প্রায় সাত মাস বন্ধ ছিল সমস্ত সিনেমা হল, মাল্টিপ্লেক্স। মহারাষ্ট্রের ক্ষেত্রে গত ৫ নভেম্বর থেকে ৫০ শতাংশ দর্শক ও নির্দিষ্ট নিয়মাবলী নিয়ে খুলে গেছে সিনেমা হল ও মাল্টিপ্লেক্স। এবার 'বান্টি অউর বাবলি ২' (Bunty aur Babli 2) রিলিজ করতে চলেছে এই বছরের বড়দিনে। 

বড়দিনেই মুক্তি পেতে পারে 'বান্টি অউর বাবলি ২'(ছবি সৌজন্য: ফেসবুক)
Aajtak Bangla
  • মুম্বই,
  • 11 Nov 2020,
  • अपडेटेड 8:56 PM IST
  • বড়দিনেই মুক্তি পেতে চলেছে 'বান্টি অউর বাবলি ২'।
  • লকডাউনে YRF বেছে নিয়েছে অন্য স্ট্রাটেজি।
  • ২০০৫ সালে মুক্তি পেয়েছিল 'বান্টি অউর বাবলি'।

করোনা অতিমারী অন্যান্য বিভিন্ন সেক্টরের মতো বিনোদন জগতেও যথেষ্ট প্রভাব ফেলেছে। প্রায় সাত মাস বন্ধ ছিল সমস্ত সিনেমা হল, মাল্টিপ্লেক্স। গত অক্টোবর থেকে পশ্চিমবঙ্গে খোলা হয়েছে সিনেমা হল গুলি। মহারাষ্ট্রের ক্ষেত্রে গত ৫ নভেম্বর থেকে ৫০ শতাংশ দর্শক ও নির্দিষ্ট নিয়মাবলী নিয়ে খুলে গেছে সিনেমা হল ও মাল্টিপ্লেক্স। লকডাউনে বহু ছবি মুক্তির তারিখ পিছিয়েছে। ডিজিটাল প্ল্যাটফর্মেও মুক্তি পেয়েছে অনেকগুলি ছবি। এবার 'বান্টি অউর বাবলি ২' (Bunty aur Babli 2) রিলিজ করতে চলেছে এই বছরের বড়দিনে।  

মিড ডে-র রিপোর্ট অনুসারে, যশরাজ ফিল্মসের (Yash Raj Films) চেয়ারম্যান ও প্রযোজক আদিত্য চোপড়া (Aditya Chopra) এই বছরের বড়দিনেই 'বান্টি অউর বাবলি ২' রিলিজ করার পরিকল্পনা করছেন। বিভিন্ন প্রেক্ষাগৃহ গুলি খোলার সঙ্গে সঙ্গে চলচ্চিত্র নির্মাতারা প্রস্তুতি নিচ্ছেন বিভিন্ন ছবি রিলিজের। 'বান্টি অউর বাবলি ২' হালকা মেজাজের ছবি। তাই উৎসবেই মুক্তি পাবে এটি। রণবীর সিং-র '৮৩' ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল চলতি বছরের বড়দিনেই। তবে শোনা যাচ্ছে এখন পর্যন্ত সেটি স্থগিত রাখা হয়েছে। এই মুহূর্তে এ বিষয়ে আলোচনা চলছে এবং আগামী সপ্তাহে সিদ্ধান্ত জানানো হবে। 

লকডাউনে অনেক চলচ্চিত্র নির্মাতা এবং প্রযোজনা সংস্থা ডিজিটাল প্ল্যাটফর্মে তাঁদের চলচ্চিত্রগুলি রিলিজ করেছিলেন। তার মধ্যে 'গুলাবো সিতারো', 'দিল বেচারা', 'শকুন্তলা দেবী'-র মতো ছবিও রয়েছে। তবে যশরাজ ফিল্মস বেছে নিয়েছে অন্য স্ট্রাটেজি। এখনও পর্যন্ত তাঁদের একটি ছবিও ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পায়নি। 

YRF ব্যানারে বরুণ ভি শর্মার (Varun V. Sharma)  পরিচালনায় 'বান্টি অউর বাবলি ২'-তে রয়েছেন সইফ আলি খান (Saif Ali Khan), রানী মুখার্জি (Rani Mukherjee), সিদ্ধার্থ চতুর্বেদী (Siddharth Chaturvedi) ও শর্বরী (Sharvari)।

 

প্রথমে গত ২৩ জুন মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটি। কিন্তু লকডাউন পরিস্থিতির জন্যে শ্যুটিং বাকি থেকে যায়। ফলে পিছিয়ে যায় ছবি মুক্তির তারিখ। এরপর গত ১২ সেপ্টেম্বর শেষ হয় 'বান্টি অউর বাবলি ২' ছবির শ্যুটিং। 

Advertisement

 

প্রসঙ্গত ২০০৫ সালে YRF-র ব্যানারেই শাদ আলির পরিচালনায় মুক্তি পেয়েছিল 'বান্টি অউর বাবলি'। ছবিতে ছিলেন রানী মুখার্জি, অভিষেক বচ্চন ও অমিতাভ বচ্চন। সেই সময় ছবিটি হিট করে ও বক্স অফিসেও যথেষ্ট লাভের মুখ দেখেছিল। তাই 'বান্টি অউর বাবলি ২' নিয়ে দর্শকদের অনেকদিন ধরেই প্রত্যাশা রয়েছে। সব ঠিক থাকলে আশা করা যায় বড়দিনেই মুক্তি পাবে ছবি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement