Advertisement

Shah Rukh Khan: হাসপাতাল থেকে ছাড়া পেলেন শাহরুখ, চার্টার্ড বিমানে ফিরবেন মুম্বই

বলিউড অভিনেতা শাহরুখ খানের ভক্তদের জন্য একটি সুখবর এসেছে। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন কিং খান। ডিহাইড্রেশনের কারণে গতকাল (বুধবার) বিকেলে হাসপাতালে ভর্তি হন অভিনেতা। শাহরুখকে আমেদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করা হয়।

Shah Rukh Khan's video of collecting KKR flags has gone viral. (Credit: X/SRKUniverse)
Aajtak Bangla
  • আমেদাবাদ,
  • 23 May 2024,
  • अपडेटेड 6:58 PM IST
  • হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন কিং খান
  • আমেদাবাদ বিমানবন্দর থেকে একটি চার্টার্ড বিমানে মুম্বই যাবেন

বলিউড অভিনেতা শাহরুখ খানের ভক্তদের জন্য একটি সুখবর এসেছে। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন কিং খান। ডিহাইড্রেশনের কারণে গতকাল (বুধবার) বিকেলে হাসপাতালে ভর্তি হন অভিনেতা। শাহরুখকে আমেদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করা হয়। এখন বলা হচ্ছে, অভিনেতার স্বাস্থ্যের উন্নতি হয়েছে। ছাড়ার পর শাহরুখ আমেদাবাদ বিমানবন্দর থেকে একটি চার্টার্ড বিমানে মুম্বই যাবেন।

ম্যানেজার একটি আপডেট দিয়েছেন

তাঁর ম্যানেজার পূজা দাদলানি শাহরুখ খানের স্বাস্থ্য সম্পর্কে একটি আপডেট দিয়েছেন। কিং খানের ম্যানেজার পোস্টটি শেয়ার করে লিখেছেন, শাহরুখের স্বাস্থ্য এখন আগের থেকে অনেক ভাল। পূজা লিখেছেন, আমি মিস্টার খানের সকল শুভাকাঙ্খী ও ভক্তদের বলতে চাই তাঁর স্বাস্থ্য আগের থেকে ভাল। আপনাদের সমস্ত ভালবাসা, প্রার্থনা এবং উদ্বেগের জন্য ধন্যবাদ।

ম্যাচের পর শাহরুখ খানের অবস্থা খারাপ হয়ে গিয়েছিল, যখন তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল তখন ভক্তরা হতবাক হয়েছিলেন। শাহরুখ ২১ মে আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে তাঁর দল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) এবং সারাইজার্স হায়দরাবাদ(এইচআর) এর মধ্যে ম্যাচটি দেখছিলেন। এই ম্যাচে দলকে সমর্থন জানাতে দুই দিন আমেদাবাদে ছিলেন শাহরুখ। খেলোয়াড়দের সঙ্গে কেকেআর-এর জয় উদযাপনও করেন অভিনেতা। তিনিও পূর্ণ উদ্যমে মাঠে নামেন, কিন্তু গরমের কারণে তাঁর অবস্থা খারাপ হয়ে যায়। ডিহাইড্রেশনের শিকার হন অভিনেতা।

স্টেডিয়াম থেকে বেরিয়ে এসে শাহরুখের অবস্থার অবনতি হয়। এরপর হাসপাতালে ভর্তি হন শাহরুখ। ২৪ ঘণ্টা হাসপাতালে ভর্তি ছিলেন শাহরুখ। এখন তাঁর স্বাস্থ্য ভাল বলে জানা গিয়েছে। শাহরুখের সঙ্গে স্ত্রী গৌরী খান এবং ব্যবসায়িক অংশীদার অভিনেত্রী জুহি চাওলাও উপস্থিত ছিলেন। গতকাল শাহরুখের স্বাস্থ্যের আপডেট দেওয়ার সময় জুহি বলেছিলেন যে তাঁর অবস্থা ভাল। ভক্তরা যেন চিন্তা না করেন।

Advertisement

শাহরুখের ভাইরাল ভিডিও

অভিনেতার অবনতি দেখে ভক্তরা অত্যন্ত চিন্তিত এবং তাঁর সুস্থতার জন্য প্রার্থনা করছিল। যাইহোক, আমরা আপনাকে জানিয়ে রাখি যে অভিনেতা এর আগে বহুবার মেডিকেল ইমার্জেন্সির মধ্য দিয়ে গিয়েছেন। শাহরুখ প্রতিবারই সাহস নিয়ে ফিরেছেন। এদিকে, অভিনেতার একটি ভিডিওও ভাইরাল হচ্ছে যেখানে তাঁকে একজন প্রতিবন্ধী ভক্তের মতো দেখতে দেখা গিয়েছে। দাবি করা হয়েছে, এই ভিডিওটি সেই সময়ের, যখন শাহরুখ অসুস্থ বোধ করে স্টেডিয়াম থেকে বের হচ্ছিলেন। শাহরুখ হুইলচেয়ারে বসা ফ্যানের সঙ্গে করমর্দন করেন, তাঁকে জড়িয়ে ধরেন, হাত তুলে অভ্যর্থনাও জানান। এই ভিডিওটি দেখার পর ভক্তরা তাঁর প্রশংসা করতে ক্লান্ত হননি। শাহরুখের এই ডাউন-টু-আর্থ অঙ্গভঙ্গি দেখে ভক্তরা বলে উঠলেন- ইনিই আসল রাজা। অসুস্থ হওয়া সত্ত্বেও তিনি দেখা করতে থামেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement