Advertisement

Sweta Tiwary Controversy: 'ভগবান আমার ব্রা-এর মাপ নিচ্ছেন,' শ্বেতার মন্তব্যে জোর বিতর্ক

Sweta Tiwary Controvery: সম্প্রতি ঈশ্বরকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে চর্চায় অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। বর্তমানে ভোপালে রয়েছেন শ্বেতা। ফ্যাশন সম্পর্কিত ওয়েব সিরিজের ঘোষণার জন্য কলাকুশলীদের সঙ্গে ভোপালে গিয়েছিলেন তিনি।

অভিনেত্রী শ্বেতা তিওয়ারি
Aajtak Bangla
  • মুম্বই,
  • 27 Jan 2022,
  • अपडेटेड 5:01 PM IST
  • আলোচনায় টেলিশন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি।
  • ঈশ্বরকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে চর্চায় অভিনেত্রী।
  • ওয়েব সিরিজের ঘোষণার জন্য কলাকুশলীদের সঙ্গে ভোপালে গিয়েছিলেন তিনি।

ফের আলোচনায় জনপ্রিয় হিন্দি টেলিশন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি (Sweta Tiwary)। সম্প্রতি ঈশ্বরকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে চর্চায় অভিনেত্রী। বর্তমানে ভোপালে রয়েছেন শ্বেতা। ফ্যাশন সম্পর্কিত ওয়েব সিরিজের (Web Series) ঘোষণার জন্য কলাকুশলীদের সঙ্গে ভোপালে গিয়েছিলেন তিনি। এই সিরিজের প্রচারের সময় শ্বেতার একটি মন্তব্যে রীতিমতো তোলপাড় নেট দুনিয়া।

শ্বেতা তিওয়ারির বিতর্কিত মন্তব্য (Shweta Tiwari Controversial Statement)

প্রচারের সময় শ্বেতা তিওয়ারি মঞ্চে একটি আলোচনা অনুষ্ঠানে মজার ছলে একটি বিতর্কিত মন্তব্য করেন। অভিনেত্রী বলে, 'ভগবান আমার ব্রা-এর মাপ নিচ্ছেন'। শ্বেতার এই কথার পরই তোলপাড় শুরু হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে তাঁর সেই ভিডিও।

 

মনীশ হরিশঙ্কর পরিচালিত এই সিরিজের সমস্ত অভিনেতারা ভোপালে প্রচারের জন্য একসঙ্গে গিয়েছিলেন। সেখানেই শ্বেতা তিওয়ারি মজা করে এই বিতর্কিত মন্তব্য করেন। ভিডিওটি ভাইরাল হওয়ার পরে, অনেকে বলছেন যে, শ্বেতার এমন বক্তব্য তাদের অনুভূতিতে আঘাত করেছে। এই বিতর্কিত বক্তব্যের ফলে অভিনেত্রীর ঝামেলা আরও বাড়তে পারে।

আরও পড়ুন:  পা ভেঙেছে আদরের নীপার! ঐন্দ্রিলার বাড়িতে দেখা করতে গেল 'মিঠাই'-র 'হল্লা পার্টি'

মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী ডঃ নরোত্তম মিশ্র, শ্বেতা তিওয়ারির বিতর্কিত বক্তব্যের কটাক্ষ করেছেন। একটি সাক্ষাৎকারে তিনি বলেন, "শ্বেতা তিওয়ারির বক্তব্য শুনেছি, দেখেছি। এই বক্তব্যে আমি নিন্দা করি। আমি ভোপাল পুলিশ কমিশনারকে তদন্ত করে শীঘ্রই আমার কাছে রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দিয়েছি। এরপর উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।"
 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement