Advertisement

Sonu Sood: কংগ্রেসের টিকিটে মেয়র পদপ্রার্থী সোনু! যা জানালেন অভিনেতা

একটি টুইটার অ্যাকাউন্টে, মহারাষ্ট্রে কংগ্রেসের তরফে মেয়র নির্বাচনে সোনু সুদের প্রতিদ্বন্দ্বিতার পোস্ট শেয়ার করা হয়েছে। সোনু তার অ্যাকাউন্টে এই টুইটটি শেয়ার করেছেন। এতে লেখা আছে - মহারাষ্ট্র কংগ্রেস সোনু সুদকে ২০২২ সালের মে নির্বাচনে প্রার্থী করার কথা ভাবছে।

সোনু সুদ
Aajtak Bangla
  • কলকাতা/মুম্বই,
  • 24 Aug 2021,
  • अपडेटेड 12:31 PM IST
  • এই টুইটের জবাবে সোনু সুদ লিখেছেন- 'এটা সত্য নয়। আমি একজন সাধারণ মানুষ হতে পেরে খুশি।'
  • সোনু সুদকে প্রায়ই এই প্রশ্ন করা হয় যে তিনি রাজনীতিতে আসবেন কি না?

২০২০ সাল থেকে বলিউড অভিনেতা সোনু সুদ (Sonu Sood) সারা দেশের অসংখ্য মানুষকে সাহায্য করা সবার মন জয় করছেন। করোনাকালে সোনু সুদ কারও কাছে দেবতা এবং কারও জন্য মসিহা হিসাবে আবির্ভূত হয়েছেন। কিন্তু অনেক সময় সোনু সুদের এই সেবার মনোভাব নিয়ে অনেকে কটাক্ষ করেছেন। বিদ্বেষীরা বলছেন, রাজনীতিতে প্রবেশের জন্য সোনু সুদ এটা করছেন। এর আগেও সোনুর নির্বাচনে লড়ার ভুয়ো খবর ইন্টারনেটে দাবানলের মতো ছড়িয়েছিল।


সোনু সুদ কি রাজনীতিতে নামবেন? উত্তর দিলেন

এখন আবার সোনুকে নিয়ে এমন খবর বেরিয়েছে। যার জবাবে সোনু গুজবের অবসান ঘটিয়েছেন। একটি টুইটার অ্যাকাউন্টে, মহারাষ্ট্রে কংগ্রেসের তরফে মেয়র নির্বাচনে সোনু সুদের প্রতিদ্বন্দ্বিতার পোস্ট শেয়ার করা হয়েছে। সোনু তার অ্যাকাউন্টে এই টুইটটি শেয়ার করেছেন। এতে লেখা আছে - মহারাষ্ট্র কংগ্রেস সোনু সুদকে ২০২২ সালের মে নির্বাচনে প্রার্থী করার কথা ভাবছে। এই টুইটের জবাবে সোনু সুদ লিখেছেন- 'এটা সত্য নয়। আমি একজন সাধারণ মানুষ হতে পেরে খুশি।'

 

সোনু সুদকে প্রায়ই এই প্রশ্ন করা হয় যে তিনি রাজনীতিতে আসবেন কি না? এর উত্তর সোনু সুদের কাছ থেকে বরাবর 'না' ছিল। এখনও বহু মানুষ সোনু সুদকে টুইটারে সাহায্যের জন্য অনুরোধ করেন এবং তার বাড়িতে আসেন। সোনু সমস্যাপীড়িত মানুষকে সাহায্য করেও সুখ পান।

 

লকডাউনের সময় পরিযায়ী শ্রমিকদের তাঁদের বাড়িতে পৌঁছাতে সাহায্য করেছিলেন সোনু। সাধারণ মানুষের চোখে সোনু প্রকৃত অর্থে নায়ক। সোনুর ওয়ার্কফ্রন্টের কথা বললে তিনি অনেক হিন্দি ছবিতে কাজ করেছেন। শুধুমাত্র হিন্দি নয়, দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রেও দীর্ঘ দিন ধরে কাজ করছেন সোনু। তাঁর আগামী ছবিগুলির মধ্যে রয়েছে অক্ষয় কুমার অভিনীত সিনেমা পৃথ্বীরাজ। এর আগে হিন্দি সিনেমা সিম্বায় দেখা গিয়েছিল তাঁকে। সম্প্রতি মুক্তি পেয়েছে সোনু সুদের মিউজিক ভিডিও। যা গেয়েছিলেন টনি কাক্কর।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement