Advertisement

রোম্যান্টিক ছবি পোস্ট বিরুষ্কার, 'বেস্ট কাপল' খেতাব ফ্যানদের

হাসি মুখে চশমা ও বেসবল ক্যাপ পরে ছিলেন বিরাট। জড়িয়ে রেখেছিলেন স্ত্রী অনুষ্কাকে। তাঁর মুখেও হাসির ছটা। ভীষণই ক্যাজুয়াল মোমেন্ট একে অপরের সঙ্গে শায়ার করে নিয়েছেন দুজনে। তবে ভীষণ রোম্যান্টিক সেই মুহূর্ত। ফ্যানরাও সেই রোম্যান্সের রঙে মজেছেন।

বিরুষ্কার সেই ছবি
Aajtak Bangla
  • কলকাতা/মুম্বই,
  • 20 Apr 2021,
  • अपडेटेड 4:30 PM IST
  • স্বামী-স্ত্রী দুজনেই সোশাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। দুজনেই সেলিব্রিটি, দুজনেরই ফ্যান ফলোইং দারুণ
  • ছবি বা ভিডিও যাই পোস্ট করুন না কেন, নিমেষে তা ছেয়ে যায় নেট পাড়ায়

স্বামী-স্ত্রী দুজনেই সোশাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। দুজনেই সেলিব্রিটি, দুজনেরই ফ্যান ফলোইং দারুণ। ফলে ছবি বা ভিডিও যাই পোস্ট করুন না কেন, নিমেষে তা ছেয়ে যায় নেট পাড়ায়। স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে একটি ছবি সোশাল মিডিয়ায় আপলোড করেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। মাত্র ২ ঘণ্টার মধ্যেই তার লাইকের সংখ্যা ৪০ লক্ষ ছাড়িয়ে গিয়েছে!

হাসি মুখে চশমা ও বেসবল ক্যাপ পরে ছিলেন বিরাট। জড়িয়ে রেখেছিলেন স্ত্রী অনুষ্কাকে। তাঁর মুখেও হাসির ছটা। ভীষণই ক্যাজুয়াল মোমেন্ট একে অপরের সঙ্গে শায়ার করে নিয়েছেন দুজনে। তবে ভীষণ রোম্যান্টিক সেই মুহূর্ত। ফ্যানরাও সেই রোম্যান্সের রঙে মজেছেন। একের পর এক কমেন্টে মিলছে নানা খেতাব। ক্যাপশনে কোনও শব্দ খরচ করেননি বিরাট। স্রেফ একটা হার্ট ইমোজি দিয়েই কাজ সেরেছেন। তিনি বোধ হয় সেই সমস্ত মানুষের দলে পড়েন, যাঁরা কথার চেয়ে অভিব্যক্তিতে বেশি জোর দেন। সম্প্রতি সপরিবারে মুম্বই এয়ারপোর্টেও দেখা গিয়েছে বিরাট কোহলিকে। সঙ্গে অনুষ্কা এবং তিন মাসের কন্যা ভামিকাও ছিল। আইপিএলের জন্য এ শহর থেকে ও শহর উড়ে বেড়াতে হচ্ছে তাঁদের। তবে করোনার কঠিন সময়ে পরিবারের সঙ্গে ছাড়ছেন না বিরুষ্কা।

 

পোস্টে ফ্যানরা কমেন্টে ভরিয়েছেন। বিরাট যেহেতু পোস্ট করেছেন, ফলে বোঝাই যাচ্ছে বহু সেলিব্রিটিরা এতে রিঅ্যাক্ট করেন। তালিকায় বিখ্যাত ক্রিকেটার কেভিন পিটারসন থেকে বলিউডের নামী অভিনেতারা সামিল রয়েছেন। ফ্যানরা ছবি দেখে কেউ লিখেছেন, কাপল গোল। কেউ লিখেছেন সবচেয়ে প্রিয়। কেউ সরাসরি বেস্ট কাপলের খেতাব দিয়ে দিয়েছেন। অনেকে জিজ্ঞাসা করেন, মেয়ে ভামিকা তখন কোথায় ছিল? গত ১১ জানুয়ারি মেয়ে ভামিকাকে জন্ম দেন অনুষ্কা।

 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement