Advertisement

'ভিভকে নানার মতো দেখতে', নীনাকে বলেছিলেন আশা ভোঁসলে

আশা ভোঁসলের ক্যাসেট মুক্তির একটি ইভেন্টে প্রধান অতিথি ছিলেন নীনা এবং ভিভ। রীতিমতো রাজকীয় এন্ট্রি হয়েছিল ভিভ এবং নীনার। এ সংক্রান্ত একটি ভিডিও-ও রয়েছে। তিন জন পাশাপাশি বসে আলোচনা করেছিলেন এ বিষয়ে। তখনই আশা বলেন, 'ভিভকে অনেকটা নানা পাটেকরের মতো দেখতে।' তাতে নীনা বলেছিলেন, 'না না, ও নানার থেকে বেশি ভালো দেখতে।'

এক ফ্রেমে তিন জনে
Aajtak Bangla
  • কলকাতা/মুম্বই,
  • 30 Jun 2021,
  • अपडेटेड 11:27 AM IST
  • ভিভকে তর্জমা করে এ কথা জানান নীনা।
  • তখন ভিভ জিজ্ঞাসা করেন, কোন অভিনেতার কথা বলা হচ্ছে। সে সময় আশা বলেন নানা পাটেকরের নাম।
  • যদিও তাঁদের মধ্যে কখনও দেখা হয়নি।

ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ড স্যর ভিভিয়ান রিচার্ডস-কে (Vivian Richards) নাকি নানা পাটেকরের (Nana Patekar) মতো দেখতে! এমনটাই মনে হয়েছিল ভারতের লেজেন্ডারি গায়িকা আশা ভোঁসলের (Asha Bhonsle)। তিনি সে কথা জানিয়েছিলেন অভিনেত্রী নীনা গুপ্তা-কেও (Neena Gupta)। সম্প্রতি মুক্তি পেয়েছে নীনা গুপ্তার আত্মজীবনী সচ কহুঁ তো (Sach Kahun Toh). সেখানে ভিভিয়ানের সঙ্গে তাঁর সম্পর্ক, তাঁদের মেয়ে মাসাবা বড় হয়ে ওঠা এবং নীনার বলিউড কেরিয়ারের বহু রহস্য তিনি তুলে ধরেছেন।

আশা ভোঁসলের ক্যাসেট মুক্তির একটি ইভেন্টে প্রধান অতিথি ছিলেন নীনা এবং ভিভ। রীতিমতো রাজকীয় এন্ট্রি হয়েছিল ভিভ এবং নীনার। এ সংক্রান্ত একটি ভিডিও-ও রয়েছে। তিন জন পাশাপাশি বসে আলোচনা করেছিলেন এ বিষয়ে। তখনই আশা বলেন, 'ভিভকে অনেকটা নানা পাটেকরের মতো দেখতে।' তাতে নীনা বলেছিলেন, 'না না, ও নানার থেকে বেশি ভালো দেখতে।' ভিভকে তর্জমা করে এ কথা জানান নীনা। তখন ভিভ জিজ্ঞাসা করেন, কোন অভিনেতার কথা বলা হচ্ছে। সে সময় আশা বলেন নানা পাটেকরের নাম। যদিও তাঁদের মধ্যে কখনও দেখা হয়নি। তার পরই স্টেজে উঠে ক্যাসেট প্রকাশ করেন তিনজনে। পুরনো ভিডিওতে গায়ক সুদেশ ভোঁসলে থেকে হরিহরণ, সোনু নিগম সকলকেই দেখা যাচ্ছে।

আত্মজীবনী সচ কহুঁ তো মুক্তি পাওয়ার পর থেকে খবরের শিরোনামে রয়েছেন অভিনেত্রী নীনা গুপ্তা। এমনিতে বলিউডের একেবারে ছকভাঙা চরিত্র নীনা। ফলে তাঁর জীবনের নানা চমকে দেওযা ঘটনা প্রকাশ্যে এসেছে বইয়ের মাধ্যমে। বইয়ে নীনা লিখেছেন, তিনি যখন প্রেগনেন্ট ছিলেন, সে সময় তাঁর বন্ধু অভিনেতা-পরিচালক সতীশ কৌশিক তাঁরে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। সতীশ তাঁকে বলেছিলেন, 'চিন্তা কোরো না, যদি সন্তান ডার্ক স্কিনের হয় তো বলে দিও এই সন্তান আমার। আমরা বিয়ে করে নেব। এতে কারও সন্দেহ হবে না।'

Advertisement

নীনা-র মেয়ে মাসাবা গুপ্তা ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার স্যর ভিভিয়ান রিচার্ডস-এর সন্তান। কিন্তু নীনার সঙ্গে তাঁর বিয়ে হয়নি। নীনা একলাই মাসাবা-কে বড় করেছেন। ব্যক্তিগত জীবনে আপাতত তিনি বিবেক মেহরার সঙ্গে হ্যাপিলি ম্যারেড। স্বামীর সঙ্গে তিনি মাঝে মধ্যেই সোশাল মিডিয়ায় ছবি শেয়ার করেন। মাসাবা-ও নিজের কেরিয়ারে প্রতিষ্ঠিত। বলিউডের নামকরা ফ্যাশন ডিজাইনার। কিছু দিন আগে অভিনয়ে ডেবিউ করে ফেলেছেন মাসাবা।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement