Advertisement

Leonardo DiCaprio: ২৩ বছরের মডেলের সঙ্গে প্রেমে ৪৮-এর লিওনার্দো? ডেটিংয়ের ছবি VIRAL

Leonardo DiCaprio- Victoria Lamas: সম্পর্ক, ডেট ইত্যাদির জন্যেও বারবার শিরোনামে এসেছেন তিনি। বয়সে অনেক ছোট তরুণীকে ডেট করার জন্য আবারও আলোচনায় লিওনার্দো। 

হলিউড অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Dec 2022,
  • अपडेटेड 12:01 PM IST

 হলিউড অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিওর (Leonardo DiCaprio) জনপ্রিয়তা অন্য মাত্রায়। 'টাইটানিক' তারকার ব্যক্তিগত থেকে কর্মজীবন, সব কিছু নিয়েই অনুগামীদের সব সময় কৌতূহল থাকে। সম্পর্ক, ডেট ইত্যাদির জন্যেও বারবার শিরোনামে এসেছেন তিনি। বয়সে অনেক ছোট তরুণীকে ডেট করার জন্য আবারও আলোচনায় লিওনার্দো। 

কিছুদিন আগে লিওনার্দো ডিক্যাপ্রিওকে মডেল ভিক্টোরিয়া লামাসের (Victoria Lamas) সঙ্গে ডিনারে যেতে দেখা যায়। ভিক্টোরিয়া ও লিওনার্দোর বয়সের ব্যবধান প্রায় ২৫ বছর। ৪৮ বছর বয়সী অভিনেতা, ২৩ বছর বয়সী মডেলকে বর্তমানে ডেট করছেন বলেই খবর। দ্য বার্ড স্ট্রিট ক্লাবহাউস নামে একটি রেস্তোরাঁর বাইরে তাঁদের একসঙ্গে দেখা গেছে। দু'জনেই আলাদাভাবে রেস্তোরাঁ থেকে বের হলেও, পরে একই গাড়িতে বসে ফিরে যান। আর সেখান থেকেই জুটির ডেটিং নিয়ে গুঞ্জন শুরু হয়।

আরও পড়ুন: লতা-KK-বাপ্পি লাহিড়ি এবং... বছরভর বিনোদন জগতে খসল অনেক 'তারা'

ভিক্টোরিয়া লামাস হলেন অভিনেতা লরেঞ্জো লামাসের কন্যা। যিনি, 'ফ্যালকন ক্রেস্ট' ছবিতে অভিনয় করেছেন। মডেলিং পাশাপাশি, ভিক্টোরিয়া অভিনয়ও করেন। 'দ্য লেস থিং দ্যাট আর্থ সেড', 'টু নাইনার', 'আ ভার্চুয়াস রোল'-র মতো ছবিতে কাজ করেছেন তিনি। যদিও লিওনার্দো ডিক্যাপ্রিওর ও ভিক্টোরিয়া লামাসের এক ঘনিষ্ঠ সূত্র মতে, তাঁদের মতে এই মুহূর্তে কোনও সম্পর্ক নেই। তবে নেটিজেনরা একথা মানতে নারাজ। তাঁদের একসঙ্গে ছবি ও ভিডিও, এই মুহূর্তে ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। 

 

 

আরও পড়ুন: TRP: হাড্ডাহাড্ডি টক্কর একাধিক ধারাবাহিকে! এই সপ্তাহে বেঙ্গল টপার কে?

২০২২ সালের অগাস্ট মাসে, লিওনার্দো ডিক্যাপ্রিও এবং তাঁর প্রাক্তন গার্লফ্রেন্ড ক্যামিলা মরোনের (Camila Morrone) ব্রেকআপ হয়। ২৫ বছর বয়সী ক্যামিলার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর ট্রোলড হতে হয় লিওনার্দোকে। সোশ্যাল মিডিয়ায় ছেয়ে যায় যে, অভিনেতা ২৫ বছরের বেশি বয়সী মেয়েদের ডেট করেন না। এজন্যে বহু নেটিজেন তাঁকে কটাক্ষও করেন। 

Advertisement

আরও পড়ুন: খোলামেলা পোশাক পরে দুবাইতে পুলিশি হেফাজতে উরফি?

প্রসঙ্গত, ক্যামিলার সঙ্গে ব্রেকআপের পরেই লিওনার্দো ডিক্যাপ্রিওকে  আমেরিকার সুপার মডেল জিজি হাদিদের (Gigi Hadid) সঙ্গেও দেখা যায়। তাঁদের দু'জনের সম্পর্ক নিয়েও গুঞ্জন ছিল। যদিও এর কিছুদিনের মধ্যেই হলি তারকার জীবনে নতুন রমণীর আগমন হয়েছে বলে শোনা যাচ্ছে। তবে আসল সত্যি কি, তা সময়ই বলবে। 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement