Advertisement

'লুডো'র পর 'সন্স অফ দ্য সয়েল'-এ অভিষেক, প্রকাশ্যে এল ট্রেলার

এবার ভারতীয় কবাডি টিম জয়পুর পিঙ্ক প্যান্থার্সের (Jaipur Pink Panthers) এতদিনের যাত্রা নিয়েই আসছে ওয়েব সিরিজ। নাম ভূমিকায় দেখা যাবে টিমের কর্ণধার তথা অভিনেতা অভিষেক বচ্চনকে (Abhisekh Bachhan)। প্রকাশ্যে এল সন্স অফ দ্য সয়েল (Sons Of The Soil) - র ট্রেলার।

'লুডো'র পর 'সন্স অফ দ্য সয়েল'-এ অভিষেক (ছবি সৌজন্য: ফেসবুক)
Aajtak Bangla
  • মুম্বই,
  • 25 Nov 2020,
  • अपडेटेड 11:06 AM IST
  • 'লুডো'র পর 'সন্স অফ দ্য সয়েল'-এ অভিষেক বচ্চন।
  • ভারতীয় কবাডি টিম জয়পুর পিঙ্ক প্যানথারের এতদিনের যাত্রা নিয়েই আসছে ওয়েব সিরিজ।
  • প্রকাশ্যে এল সন্স অফ দ্য সয়েল - র ট্রেলার।

স্পোর্টস নিয়ে ছবি কিংবা সিরিজ ভারতের ক্রীড়াপ্রেমী থেকে সাধারণ দর্শক সকলেই পছন্দ করেন। এবার ভারতীয় কবাডি টিম জয়পুর পিঙ্ক প্যান্থার্সের (Jaipur Pink Panthers) এতদিনের যাত্রা নিয়েই আসছে ওয়েব সিরিজ। নাম ভূমিকায় দেখা যাবে টিমের কর্ণধার তথা অভিনেতা অভিষেক বচ্চনকে (Abhisekh Bachhan)। প্রকাশ্যে এল সন্স অফ দ্য সয়েল (Sons Of The Soil) - র ট্রেলার।

ট্রেলারে দেখা যাচ্ছে প্রো কাবাডি লিগে জায়গা করে নিতে চেষ্টা করছে দল এবং মুখোমুখো হয়েছে নানা সমস্যার। খেলার ময়দানে বিভিন্ন উত্থান-পতনের গল্প নিয়ে তৈরি হয়েছে এই সিরিজ‌। ট্যুইট করে অভিষেক বচ্চন লিখেছেন, "সব সময় ওঁদের খেলা থেকে অনুপ্রাণিত হয়েছি। ওঁদের সম্পূর্ণ জার্নি আমার মনকে বিভিন্নভাবে ছুঁয়েছে।" 

 

অন্যদিকে সিরিজের নির্মাতাদের তরফ থেকে জানানো হয়েছে," এটি একটি ডকুমেন্টারি। ভারতের অন্যতম জনপ্রিয় প্রো কবাডি টিম জয়পুর পিঙ্ক প্যান্থার্সের নেপথ্য কাহিনীগুলি বলা হয়েছে এখানে। তাঁদের সংগ্রাম,ব্যথা, চূড়ান্ত সাফল্য রয়েছে সিরিজের গল্পে। 

৬ বছর আগে প্রো কবাডি লিগের চ্যাম্পিয়ন হয়েছিল জয়পুর পিঙ্ক প্যান্থার। সেই ছবিও শেয়ার করেছিলেন অভিষেক। 

 

আগামী ৪ ডিসেম্বর থেকে অ্যামাজন প্রাইমে দেখা যাবে 'সন্স অফ দ্য সয়েল'। 

সম্প্রতি কলকাতায় শুটিংয়ে ব্যস্ত রয়েছেন অভিষেক। সুজয় ঘোষের মেয়ে অন্নপূর্ণা ঘোষের পরিচালনায় 'বব বিশ্বাস' (Bob Biswas) ছবির শুটিংয়ে এসেছেন তিনি। 

 


চলতি বছরের শুরুর দিকেও কলকাতায় শ্যুটিংয়ের জন্যে ২১ দিন ছিলেন জুনিয়র বচ্চন। শোনা যাচ্ছে ২৫ নভেম্বর থেকে ৭ ডিসেম্বর পর্যন্ত চলবে 'বব বিশ্বাস'-র শ্যুটিং। কলকাতার ময়দান, পাটুলি,পঞ্চসায়র, বেনিয়াপুকুর এই সমস্ত এলাকাতে হবে শ্যুটিং। শাহরুখ খানের প্রযোজনা সংস্থা 'রাড চিলিজ' থেকেই মুক্তি পাবে ছবিটি।

Advertisement

সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত অনুরাগ বসু পরিচালিত সিরিজ 'লুডো'-তে অভিষেক বচ্চনের অভিনয় সকলের মন জিতেছে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement