Advertisement

Bhagar-Sabyasachi Chowdhury: এবার 'ভাগাড়কাণ্ড ওয়েব সিরিজে! মুখ্য চরিত্রে 'বামাক্ষ্যাপা'-সব্যসাচী

New Web Series: কিছুদিনের বিরতির পর অভিনয়ে ফিরছেন সব্যসাচী। তবে কোনও ধারাবাহিক না, এবার তাকে দেখা যাবে ওটিটি-র স্ক্রিনে। নতুন এই ওয়েব সিরিজে শুধু সব্যসাচী না, দেখা যাবে তাঁর গার্লফ্রেন্ড অর্থাৎ অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকেও।

অভিনেতা সব্যসাচী চৌধুরী
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 02 Aug 2022,
  • अपडेटेड 5:03 PM IST

'মহাপীঠ- তারাপীঠ' (Mahapith Tarapeeth) শেষ হওয়ার পর, বেজায় মন খারাপ ছিল পর্দার বামাক্ষ্যাপা অর্থাৎ অভিনেতা সব্যসাচী চৌধুরীর (Sabyasachi Chowdhury) ফ্যানেদের। এবার সুখবর রয়েছে তাদের জন্য। কিছুদিনের বিরতির পর অভিনয়ে ফিরছেন সব্যসাচী। তবে কোনও ধারাবাহিক না, এবার তাকে দেখা যাবে ওটিটি-র স্ক্রিনে। সেই সঙ্গে রয়েছে আরও একটি চমক। নতুন এই ওয়েব সিরিজে (New Web Series) শুধু সব্যসাচী না, দেখা যাবে তাঁর গার্লফ্রেন্ড অর্থাৎ অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকেও (Aindrila Sharma)। 

স্কাইপ্যান কমিউনিকেশনের প্রযোজনায়, ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে (OTT Platform) আসছে নতুন ওয়েব সিরিজ 'ভাগাড়' (Bhagar)। রাজদীপ ঘোষ পরিচালিত এই সিরিজে যদিও একে অপরের বিপরীতে অভিনয় করবেন না সব্যসাচী-ঐন্দ্রিলা। এছাড়াও সিরিজে রয়েছেন একঝাঁক চেনা মুখ। এখানে বিভিন্ন চরিত্রে দেখা যাবে রজতাভ দত্ত, সুমন্ত মুখোপাধ্যায়, পুজা সরকার, প্রীতম দাস, অম্লান মজুমদার, বিপ্লব বন্দ্যোপাধ্যায়য়, শক্তি দে, মৌ ভট্টাচার্যর মতো অভিনেতাদের। 

 

আরও পড়ুন:  দীর্ঘদিন পর ভাসুরের সঙ্গে জমিয়ে নাচ মিঠাইরাণীর! ভাইরাল সৌমিতৃষা- ধ্রুবর রিলস

নাম শুনেই বোঝা যাচ্ছে ভাগাড় কাণ্ডই হবে সিরিজের গল্পের মূল প্রেক্ষাপট। ২০১৮ সালে ভাগাড় কাণ্ডে কেঁপে  উঠেছিল প্রায় গোটা বাংলার মানুষ। সেই ভাগাড় কাণ্ডের শিকার হয়েছিল নোনাডাঙার - পরেশও। বিরিয়ানিতে থাকা পচা বিড়ালের মাংস কেড়ে নিয়েছিল তার একমাত্র সন্তানের জীবন। এরপর থেকেই  ভীতু, শিরদাঁড়াহীন, গোবেচারা নিম্নবিত্ত মানুষটাকে আর সহ্য করতে পারে না তার একমাত্র স্ত্রী পুষ্প। পাড়ার কানা বাপির সঙ্গে স্বামীর সামনেই শারীরিক সম্পর্কে জড়াতেও  কোনও দ্বিধাবোধ করে না  সে। ভেতরে ক্ষতবিক্ষত পরেশ তাই একদিন আত্মহত্যা করবে বলে ঠিক করে পথ। 

 

Advertisement

আরও পড়ুন:  দেব, প্রসেনজিৎ থেকে যিশু, টলিপাড়ার অভিনেতারাদের কার বিদ্যা কতদূর?

কিন্তু সে যে বড় ভীতু। ফলে মরার যাবতীয় চেষ্টা একের পর এক ব্যর্থ হতে থাকে। আর ঠিক তখনই খবরের কাগজের একটা নিউজ তার নজরে পড়ে। এক ব্যক্তি সুপারি কিলার লাগিয়ে ৫০,০০০ টাকার বিনিময়ে বেছে নিয়েছেন যন্ত্রণাহীন মৃত্যু। পরেশ ভাবে, এই তো মরার সোজা রাস্তা, শুরু হয় তার সুপারি কিলারের খোঁজ....

 

আরও পড়ুন: 'গোধূলি আলাপ'-র জায়গা নিচ্ছে 'নবাব নন্দিনী'! মেগা শেষ না সময় বদল?

অন্যদিকে ইউটিউবার অনির্বাণ তার নিজস্ব চ্যানেলের জন্য ভিডিও বানাতে গিয়ে এক জাল বেবিফুড ফ্যাক্টরির হদিস পায়। যার মালিক, ইকবাল শাহেরিয়া। তার ছবি দেখে চমকে ওঠে অনির্বাণ। এ তো ইদ্রিস আলী... নোনাডাঙ্গা ভাগাড়কাণ্ডে পচা মাংসের জালিয়াতি ব্যবসায় গ্রেফতার হওয়া কুখ্যাত সমাজবিরোধী। আজ যেমন সে  সুপারি কিলার, তেমনই গোপনে চলে তার জাল বেবিফুডের ব্যবসা। তার কাছেই  সুপারি দিতে আসে নোনাডাঙার পরেশ। মৃত্যুর রফা হয় ৫০,০০০ টাকায়...মরার আগে শেষ খাওয়া খেয়ে নিতে পরেশ ঢোকে ফুটপাতের হোটেলে। সেখানেই পরেশকে লক্ষ্য করে গুলি চালায় ইকবালের গুন্ডারা। কিন্তু দুর্ভাগ্যবশত গুলি লাগে  অন্য এক ব্যক্তির গায়ে। 

 

আরও পড়ুন: 'ইন্দু' হয়ে ওটিটি-তে ডেবিউ শুভশ্রীর! সিরিজের প্রযোজক -পরিচালক কে? 

মৃত্যু যন্ত্রণা কতটা ভয়ংকর, তা হারে হারে টের পায় পরেশ। না, আর মৃত্যু নয়...এবার বাঁচতে চায় পরেশ। এবার উপায়? এদিকে তার পিছনে পড়ে আছে সুপারি কিলারের দল। অন‍্যদিকে অর্নিবাণকে সামলাতে মাঠে নামেন ইন্সপেক্টর লাহা। জাল বেবী ফুডের ভিডিও ফুটেজ যদি একবার  জনসাধারণের সামনে, তাহলে সর্বনাশ! এক ছক সাজায় লাহা...কী হবে এবার?...অর্নিবাণ কি পারবে ইকবাল ও লাহার সমস্ত প্ল্যান বানচাল করতে? কীভাবে ঘটেছিল ভাগাড়কাণ্ড? কী তার ইতিহাস? এসব প্রশ্নের উত্তর নিয়ে, অজানা কাহিনি উঠে আসবে 'ভাগাড়' ওয়েব সিরিজে। 

 

আরও পড়ুন:  সাবেকি লুকে দুর্গাপুজোর সাজে কৌশিক-চূর্ণী, বনি -কৌশানী!

ইতিমধ্যে সম্পন্ন হয়েছে নতুন এই সিরিজের শ্যুট। কলকাতার বিভিন্ন স্থাঙ্কে বেছে নেওয়া হয়েছিল লোকেশন হিসাবে। 'ভাগাড়'-র কাহিনি, চিএনাট‍্য ও সংলাপ লিখেছেন অম্লান মজুমদার। সিনেমাটোগ্রাফির দায়িত্ব পালন করেছেন সুদীপ্ত মজুমদার। এছাড়া সঙ্গীত দোলন - মৈনাকের।


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement