Advertisement

Deboshree- Swastika: দেবশ্রীর ডেট না পেয়ে পিছিয়ে গেল 'কেমিস্ট্রি মাসি'-র শ্যুট, বাদ পড়লেন স্বস্তিকা

Deboshree- Swastika: এই সিরিজে মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। কথা ছিল শীঘ্রই শুরু হবে শ্যুটিং। তবে ইন্ডাস্ট্রির অন্দরের খবর, ছবির ডেট নিয়ে বিস্তর ঝামেলা হওয়ায় আপাতত স্থগিত রয়েছে শ্যুটিং।

দেবশ্রী রায় ও স্বস্তিকা দত্ত
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 10 Oct 2023,
  • अपडेटेड 8:36 PM IST

বড় পর্দা- ছোট পর্দার পর এবার নতুন মাধ্যমে ডেবিউ করতে চলেছেন দেবশ্রী রায়। এখবর এখন প্রায় সকলের জানা। সৌরভ চক্রবর্তীর পরিচালনায় আসছে হইচই-র নতুন সিরিজ 'কেমিস্ট্রি মাসি'। এই সিরিজে মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। কথা ছিল শীঘ্রই শুরু হবে শ্যুটিং। তবে ইন্ডাস্ট্রির অন্দরের খবর, ছবির ডেট নিয়ে বিস্তর ঝামেলা হওয়ায় আপাতত স্থগিত রয়েছে শ্যুটিং। যার জেরে নিজেকে সরিয়ে নিলেন টলি অভিনেত্রী স্বস্তিকা দও।   

পাঁচ দশকের বেশি সময় ধরে অভিনয় করছেন দেবশ্রী রায়। এবার ওয়েব সিরিজে অভিনয় করবেন তিনি। এই খবর সামনে আসার পর দারুণ উৎসাহী ছিলেন তাঁর ফ্যানেরা। ঠিক কী ঘটেছে? রায়দিঘীর প্রাক্তন বিধায়ক দেবশ্রী যে পোষ্যপ্রেমী, সে কথা সকলেরই জানা। দিনের অনেকটা সময় তাঁর কাটে তাদের নিয়ে। এমনকী রাস্তার বিভিন্ন পশু- পাখির দায়িত্ব নেন তিনি। তাদের দেখভাল করেন। শুধু তাই নয়, পথকুকুর - বিড়ালদের জন্য অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে প্রতিবাদও করেন তিনি। কিছু ঘটনা আদালত অবধিও পৌঁছে যায় কিছু ঘটনা। সম্প্রতি এই সমস্ত কারণে উচ্চ আদালতেও যেতে হয়েছিল দেবশ্রীকে। যেদিন 'কেমিস্ট্রি মাসি'-র শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল, সেদিনই আদালতে যাওয়ার তারিখ পড়ে অভিনেত্রীর। ফলে শ্যুটিংয়ের তারিখ পিছিয়ে দেওয়ার কথা বলেন। 

দেবশ্রীর ডেট অনুযায়ী সিরিজের জন্য স্বস্তিকা দত্তর কাছে অন্য তারিখ চাওয়া হয়। তবে তিনি জানান, সেসময় অন্য কাজে ব্যস্ত থাকবেন তিনি। তবে শোনা যাচ্ছে, স্বস্তিকার অসুবিধার কথা জেনেও নির্মাতাদের তরফে অন্য তারিখের কথা ভাবা হয়নি। উল্টে অভিনেত্রীকে ছাড়াই এই সিরিজ এগিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন তাঁরা।

প্রসঙ্গত, নতুন সিরিজে দেবশ্রী একজন মধ্যবয়সী ভ্লগারের ভূমিকায় অভিনয় করবেন। যিনি রান্নার ভিডিওর মাধ্যমে রসায়নের প্রতি তার ভালোবাসা সকলকে শেখান। এই ধরনের ভিডিও শেয়ার করে যা ছাত্র- ছাত্রীদের থেকে প্রচুর ভালোবাসা ও প্রশংসা পান কেমিস্ট্রি মাসি। সিরিজে দেবশ্রীর লুকে রয়েছে চমক। পরনে হ্যান্ডলুম শাড়ি, হাতে স্মার্ট ওয়াচ, চোখে গোল বড় ফ্রেমের চশমা। রান্নাঘরেই রসায়নের বই হাতে দাঁড়িয়ে রয়েছেন তিনি। বোঝাই যাচ্ছে, বেশ মজাদার হতে চলেছে দেবশ্রীর ডেবিউ সিরিজ।     
  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement