Advertisement

Deboshree Roy: এবার 'কেমিস্ট্রি মাসি' রূপে দেবশ্রী! ডেবিউ করছেন ওয়েব সিরিজে

Deboshree Roy's OTT Debut: এবার ওয়েব সিরিজে অভিনয় করবেন তিনি। সৌরভ চক্রবর্তীর পরিচালনায় আসছে হইচই-র নতুন সিরিজ 'কেমিস্ট্রি মাসি'। এই সিরিজে মুখ্য চরিত্রে দেখা যাবে দেবশ্রীকে। 

অভিনেত্রী দেবশ্রী রায় (ছবি: সংগৃহীত)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 30 Sep 2023,
  • अपडेटेड 5:52 PM IST

পাঁচ দশকের বেশি সময় ধরে অভিনয় করছেন দেবশ্রী রায় (Deboshree Roy)। বড় পর্দা- ছোট পর্দার পর এবার নতুন মাধ্যমে ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী। এবার ওয়েব সিরিজে অভিনয় করবেন তিনি। সৌরভ চক্রবর্তীর পরিচালনায় আসছে হইচই-র নতুন সিরিজ 'কেমিস্ট্রি মাসি' (Chemistry Masi)। এই সিরিজে মুখ্য চরিত্রে দেখা যাবে দেবশ্রীকে। 

নতুন সিরিজে দেবশ্রী একজন মধ্যবয়সী ভ্লগারের ভূমিকায় অভিনয় করছেন। যিনি রান্নার ভিডিওর মাধ্যমে রসায়নের প্রতি তার ভালোবাসা সকলকে শেখান। এই ধরনের ভিডিও শেয়ার করে যা ছাত্র- ছাত্রীদের থেকে প্রচুর ভালোবাসা ও প্রশংসা পান কেমিস্ট্রি মাসি। সিরিজে দেবশ্রীর লুকে রয়েছে চমক। পরনে হ্যান্ডলুম শাড়ি, হাতে স্মার্ট ওয়াচ, চোখে গোল বড় ফ্রেমের চশমা। রান্নাঘরেই রসায়নের বই হাতে দাঁড়িয়ে রয়েছেন তিনি। বোঝাই যাচ্ছে, বেশ মজাদার হতে চলেছে দেবশ্রীর ডেবিউ সিরিজ।     
  
সক্রিয় রাজনীতিতে আসার পর অভিনয় কেরিয়ার থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন দেবশ্রী রায়। দীর্ঘ বিরতির পর অভিনয়ে ফিরেছিলেন বাংলা টেলিভিশনের হাত ধরে। 'সর্বজয়া' কিছু দর্শকদের মন জয় করলেও, মাত্র ন'মাসের মধ্যেই বন্ধ হয়ে যায় ধারাবাহিক। এরপর বেশ কিছুদিন অভিনয়ে দেখা যায়নি রায়দিঘীর প্রাক্তন বিধায়ক দেবশ্রীকে। 

প্রসঙ্গত, ১৯৬৬ সালে 'পাগল ঠাকুর' ছবি দিয়ে কেরিয়ার শুরু করেন দেবশ্রী রায়। তবে তরুণ মজুমদারের ছবি 'কুহেলি'-তাঁকে বেশি জনপ্রিয় করে। ১৯৭৮ সালে মুক্তিপ্রাপ্ত 'নদী থেকে সাগরে ছবিতে নায়িকা হিসেবে প্রথম দেখা যায় দেবশ্রীকে। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। ১৯৯৪ সালে ঋতুপর্ণ ঘোষ পরিচালিত ছবি 'উনিশে এপ্রিল’-র জন্য জাতীয় পুরস্কার পান দেবশ্রী।     

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement