Advertisement

Kholam Kuchi: প্রেম মানেই কি গোলমেলে? উত্তর নিয়ে আসছে ‘খোলাম কুচি’

Kholam Kuchi- Web Series: একটি ছোট শহরের এক জুটিকে কেন্দ্র করেই তৈরি হয়েছে সিরিজের গল্প। সম্পূর্ণ বিপরীত মেরুর দুই মানুষ, নিজেদের সামঞ্জস্য বিচার করার জন্য বিয়ের আগে 'লিভ ইন' করার সিদ্ধান্ত নেয়।

‘খোলাম কুচি’-র দৃশ্যে অভিনেতা অনিন্দ্য সেনগুপ্ত ও শ্রেয়া ভট্টাচার্য
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 14 Jul 2022,
  • अपडेटेड 5:49 PM IST

প্রেম মানেই কি গোলমেলে ব্যাপার? জীবন মানেই কি শুধু জটিলতা? কখনও কি দুই মেরুর দু’জন মানুষের মধ্যে প্রেম হতে পারে? এই সমস্ত প্রশ্নের উত্তর নিয়ে আসছে নতুন ওয়েব সিরিজ (New Web Series) ‘খোলাম কুচি’ (Kholam Kuchi)। সৌরভ পালোধি (Saurav Palodhi) পরিচালিত এই সিরিজ দেখা যাবে উড়িবাবা অরিজিনাল (Uribaba Original) প্ল্যাটফর্মে। প্রকাশ্যে এলো ‘খোলাম কুচি’-র ট্রেলার। 

এই সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অনিন্দ্য সেনগুপ্ত (Anindya Sengupta) ও শ্রেয়া ভট্টাচার্য ( Sreya Bhattacharyya)। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অর্পিতা ঘোষ, সেঁজুতি রায় মুখোপাধ্যায়, কৃপবিন্দু চৌধুরী, সুলগ্না নাথ, সুচরিতা মান্না, শুভঙ্কর ঘটকের মতো শিল্পীরা। ট্রিকস্টার অ্যান্ড স্প্যান প্রোডাকশনের ব্যানারে আসছে ‘খোলাম কুচি’। পরিচালনার পাশাপাশি, সৌমিত দেবের সঙ্গে এই সিরিজের গল্প লিখেছেন সৌরভ পালোধি নিজেই। 

 

আরও পড়ুন: 'সারেগামাপা'-র মঞ্চে কেকে স্মরণ! আগেবপ্রবণ সকলে... 

একটি ছোট শহরের এক জুটিকে কেন্দ্র করেই তৈরি হয়েছে সিরিজের গল্প। সম্পূর্ণ বিপরীত মেরুর দুই মানুষ, নিজেদের সামঞ্জস্য বিচার করার জন্য বিয়ের আগে 'লিভ ইন' করার সিদ্ধান্ত নেয়। এরপর একে একে তাদের জীবনে ঘটতে থাকে নানা ঘটনা। প্রকৃতপক্ষে একে অপরের সঙ্গে, জীবনের অনেক কিছু শেখে তারা। দু'জনের অসম্পূর্ণতা এবং বৈপরীত্য নিখুঁত বন্ধনের ভারসাম্য বজায় রাখতে সাহায্য করে। এক কথায় বলা যায়, জীবনের সমস্ত জটিল ধাঁধাঁকে বুড়ো আঙুল দেখিয়ে সাধারণ পথে পাশাপাশি হেঁটে যাওয়ার গল্প ‘খোলাম কুচি’। আর সেই ‘খোলাম কুচি’-র ছোট ছোট মুহূর্তের ঝলক মিলবে ট্রেলারে।

 

সৌরভ পালোধি জানালেন, "এখানে ‘খোলাম কুচি’ মাটির টুকরো নয়, জীবনের টুকরো। শহরে থাকায় অনেক কিছুই অনেক সহজ মনে হয়, কিন্তু শহরতলীর ক্ষেত্রে পরিস্থিতি একেবারে ভিন্ন। সামাজিক বিয়ের আগেই দুই সম্পূর্ণ ভিন্ন মেরুর মানুষ একই ছাদের নীচে। একজন শনিবার রাতে মদ্যপান করে, অন্যজন কিছু অযৌক্তিক কুসংস্কারের কারণে উপবাস রাখে। তারা দু'জনেই বিপরীত দিকে হাঁটছে..." 

Advertisement

আরও পড়ুন:  'মাচার টাকায় গাড়ি-বাড়ি-গয়না কিনতে ভাল লাগে...' কাদের কটাক্ষ ইন্দ্রাণীর?

 

পরিচালক যোগ করলেন, "সংক্ষেপে বলতে গেলে, সিরিজটিকে 'সামাজিক স্যাটায়ার' বলা যেতে পারে। কথায় বলে, 'বিপরীত মেরুর মানুষেরা একে অপরের প্রতি আকর্ষিত হয়'। সম্ভবত বাস্তবে এর কোনও সত্যতা নেই। একে অপরের পাশে থেকে, কীভাবে সবচেয়ে বড় সমস্যার সমাধান হবে এই দুই জুটির, সেই উত্তর মিলবে 'খোলাম কুচি'-র ৬ টি পর্বে ।"

আরও পড়ুন:  TRP: চমক 'লক্ষ্মী কাকিমা'-র! প্রথম দশে ১৫ মেগা... মিঠাই, খড়ি, ফুলঝুরিদের স্কোর কত?

‘খোলাম কুচি’-র সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন অঙ্কিত সেনগুপ্ত, সঙ্গীত পরিচালনা দেবদীপ মুখোপাধ্যায়ের এবং সম্পাদনা প্রণয় দাশগুপ্তর। দেবদীপ ছাড়াও সিরিজের গান শোনা যাবে তরিশী মুখোপাধ্যায়ের কণ্ঠে। ইতিমাধ্যে সোশ্যাল মিডিয়া খুললেই চোখে পড়ছে সিরিজের গানের ঝলক। 
 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement