Advertisement

OTT Release This Week: যৌনতা- অপরাধ- রহস্যেমোড়া একগুচ্ছে ছবি- সিরিজ মুক্তি পাচ্ছে জুনে

OTT Release This Week: প্রতি সপ্তাহান্তে বহু মানুষ পরিবার নিয়ে বাইরে সময় কাটানোর পরিকল্পনা করেন। লাঞ্চ এবং ডিনারের সঙ্গে বিনোদনের জন্য থিয়েটারে যাওয়ার কথা ভাবেন। কিন্তু ঘরে বসেই যদি থিয়েটারের অনুভূতি পাওয়া যায়, তাহলে মন্দ কী?

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • মুম্বই,
  • 24 Jun 2023,
  • अपडेटेड 11:12 AM IST

প্রতি সপ্তাহান্তে বহু মানুষ পরিবার নিয়ে বাইরে সময় কাটানোর পরিকল্পনা করেন। লাঞ্চ এবং ডিনারের সঙ্গে বিনোদনের জন্য থিয়েটারে যাওয়ার কথা ভাবেন। কিন্তু ঘরে বসেই যদি থিয়েটারের অনুভূতি পাওয়া যায়, তাহলে মন্দ কী? জুনেই স্ট্রিমিং শুরু হচ্ছে এবং মুক্তি পাচ্ছে একগুচ্ছ হিন্দি ছবি ও সিরিজ। জানুন, কোনগুলি দেখতে পারেন। 

* অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে নওয়াজউদ্দিন সিদ্দিকি ও অবনীত কৌরের ছবি 'টিকু ওয়েডস শেরু'। ছবিটি পরিচালনা করেছেন কঙ্গনা রানাউত। নওয়াজউদ্দিন এবং অবনীতের অনস্ক্রিন চুম্বন দৃশ্যে ইতিমধ্যে আলোচনায়। ছবিটি একটি ছোট শহরের মেয়েকে নিয়ে নির্মিত, যে বলিউডে নায়িকা হওয়ার স্বপ্ন দেখে।

* আসছে 'লাস্ট স্টোরিজ ২'। এই সিরিজের প্রথম সিজন কয়েক বছর আগে নেটপ্লেক্সে-এ মুক্তি পেয়েছিল। যেখানে কিয়ারা আডভানি, ভিকি কৌশল সহ অনেক তারকাকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। তবে এই সিজনে বড় চমক হল কাজল। এছাড়াও রয়েছেন নীনা গুপ্তা, তামান্না ভাটিয়া, বিজয় ভার্মা। এই ওয়েব সিরিজটি দেখা যাবে ২৯ জুন মুক্তি থেকে।

* আদিত্য রায় কাপুর আবারও দর্শকদের সামনে আসতে চলেছেন। আসছে তাঁর অভিনীত সিরিজ 'দ্য নাইট ম্যানেজার ২'। এছাড়াও রয়েছেন অনিল কাপুর, শোভিতা ধুলিপালা, সঞ্জয় কাপুর সহ অনেক বড় তারকা। এই ওয়েব সিরিজের প্রথম সিজন মুক্তি পেয়েছে গত মাসে। এবার আসছে দ্বিতীয় সিজন। ৩০ জুন থেকে স্ট্রিমিং হবে ডিজনি প্লাস হটস্টারে।

* সলমন খানের ভক্তদের জন্য সুখবর। 'কিসি কা ভাই কিসি কি জান' ছবিটি জি ফাইভ ওটিটি প্ল্যাটফর্মে আসছে। প্রেক্ষাগৃহে না যেতে পারলে, বাড়িতে বসেই উপভোগ করুন ভাইজানের ছবিটি।

* 'দ্য কেরালা স্টোরি' নিয়ে অনেক বিতর্ক হয়েছে। ছবিটি আলোচনার পাশাপাশি দারুণ সফল হয়। 'কেরালা ক্রাইম ফাইল' ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে। এই ক্রাইম থ্রিলার ভিত্তিক ওয়েব সিরিজটি বাস্তব জীবনের ঘটনার উপর ভিত্তি করে তৈরি। এটি হিন্দির সঙ্গে মারাঠি, তেলেগু, মালায়ালাম ভাষায়ও মুক্তি পেয়েছে।

Advertisement

* জিও সিনেমায়  দেখতে পারেন 'আশিক' ছবিটি। হরর ঘরানার এই ছবিটিতে  প্রেমও রয়েছে ভরপুর। নির্মাতাদের  দাবি, এই ছবি দেখে বহু দর্শকদের ভয়ে রাতের ঘুম উড়ে যেতে পারে। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement