Advertisement

Swastika Dutta: নতুন সিরিজের নায়িকা স্বস্তিকা? জানুন কবে থেকে শুরু শ্যুটিং

New Bangla Web Series: যদিও সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। স্টুডিও পাড়ায় এবার শোনা যাচ্ছে নয়া জল্পনা।

অভিনেত্রী স্বস্তিকা দত্ত (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Aug 2023,
  • अपडेटेड 5:04 PM IST

বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ স্বস্তিকা দত্ত। শেষবার তাঁকে ঝিলমিল রূপে ধারাবাহিকের পর্দায় দেখেছিলেন তাঁকে। যদিও সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন অভিনেত্রী। স্টুডিও পাড়ায় এবার শোনা যাচ্ছে নয়া জল্পনা। নতুন ওয়েব সিরিজে দেখা যাবে তাঁকে। হইচই-এর এই সিরিজের নাম 'সম্পর্ক'। পরিচালনায় 'ডাকঘর' সিরিজের পরিচালক অভ্রজিৎ সেন। 

এই ওটিটি প্ল্যাটফর্মের অন্য একটি সিরিজ 'গভীর জলের মাছ'-এ এর আগে দেখা যায় স্বস্তিকাকে। যেখানে তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত। যদিও এই বিষয়টি এখনও নিশ্চিত করেননি অভিনেতাদের কেউই। তবে অভ্রজিৎ-এর পরিচালনায় হইচই-তে নতুন সিরিজ আসছে, এখবরটি একেবারে সঠিক। 'সম্পর্ক'-র গল্প লিখেছেন, জনসংযোগ আধিকারিক নীল বি মিত্র। শোনা যাচ্ছে, সেপ্টেম্বর মাস থেকে শুরু হবে সিরিজের শ্যুটিং। 

ছোট- পর্দা, বড় পর্দা, ওটিটি- তিন মাধ্যমেই কাজ করলেও, স্বস্তিকা দত্ত বেশি জনপ্রিয়তা পায় মেগা সিরিয়ালের জন্যই। 'ফাটাফাটি' ছবিতে অভিনয় করেছেন তিনি। বর্তমানে ছোট পর্দা থেকে কিছুদিনের বিরতি নিয়েছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে অক্টোবর মাসের পরে ফের ছোট পর্দায় ফিরবেন তিনি। 'সম্পর্ক'-র শ্যুটিং শেষ হলে, 'গভীর জলের মাছ'-র দ্বিতীয় সিজনে অভিনয় করার কথা তাঁর। 

প্রসঙ্গত,  ২০১৫ সালে 'পারব না আমি ছাড়াতে তোকে' ছবির মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেন স্বস্তিকা দত্ত। এরপর 'হরিপদ ব্যান্ডওয়ালা', 'অভিমান'-র মতো আরও একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। এছাড়া 'ভজো গোবিন্দ', 'বিজয়িনী', 'কি করে বলব তোমায়' ধারাবাহিকের মাধ্যমে সকলের মন জয় করেছেন তিনি। 'উত্তরণ', 'আনন্দ আশ্রম', 'জনি বনি'-র মতো সিরিজেও অভিনয় করেছেন স্বস্তিকা। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement