Advertisement

Abir Chatterjee: আবিরের মেয়েকে চেনেন? দোলের দিন প্রকাশ্যে এল ময়ূরাক্ষী

Abir Chatterjee: দোলের দিনই আবিরের স্ত্রী নন্দিনী সপরিবারে ছবি পোস্ট করেন। সোশ্যাল মিডিয়ায় দোলের দিন একগুচ্ছ ছবি শেয়ার করে নিয়েছেন নন্দিনী। যেখানে টলিউডের অন্যান্যরা মেতেছেন পুল পার্টি অথবা নাচে-গানে, তখন পরিবারের সঙ্গেই সময় কাটিয়েছেন আবির।

স্বপরিবারে আবীর চট্টোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Mar 2024,
  • अपडेटेड 1:41 PM IST
  • টলিউড অভিনেতা আবির চট্টোপাধ্যায় নিজের ব্যক্তিগত জীবনকে বরাবরই আড়ালে রাখতে পছন্দ করেন।

টলিউড অভিনেতা আবির চট্টোপাধ্যায় নিজের ব্যক্তিগত জীবনকে বরাবরই আড়ালে রাখতে পছন্দ করেন। স্ত্রী নন্দিনীকে আবিরের সঙ্গে একাধিক ফিল্মি পার্টিতে দেখা গেলেও, তাঁদের মেয়েকে কোনওদিন সামনে নিয়ে আসেননি আবির বা নন্দিনী কেউই। অথচ আবিরের কন্যাকে দেখার আগ্রহ ভক্তদের মধ্যে কম ছিল না। সে ভাবে কোনও ফিল্মি পার্টি কিংবা সোশ্যাল মিডিয়ার পাতায় দেখা যায়নি অভিনেতার মেয়েকে। তবে এবার আবির তাঁর মেয়ে ময়ূরাক্ষীকে নিয়ে এলেন সকলের সামনে।

দোলের দিনই আবিরের স্ত্রী নন্দিনী সপরিবারে ছবি পোস্ট করেন। সোশ্যাল মিডিয়ায় দোলের দিন একগুচ্ছ ছবি শেয়ার করে নিয়েছেন নন্দিনী। যেখানে টলিউডের অন্যান্যরা মেতেছেন পুল পার্টি অথবা নাচে-গানে, তখন পরিবারের সঙ্গেই সময় কাটিয়েছেন আবির। আর এখানেই প্রথমবার দেখা গেল আবির-নন্দিনীর মেয়ে ময়ূরাক্ষীকে। মা-বাবার সঙ্গে রং মেখে ছবি তুলেছে সে। গলায় পলাশের মালা, মিষ্টি করে হেসে মা-বাবার সঙ্গে ছবি তুলেছে ময়ূরাক্ষী। 

প্রসঙ্গত, আবিরের সোশ্যাল মিডিয়া পেজে নিজের কাজ সংক্রান্ত বিষয় ছাড়া আর অন্য কিছু পোস্ট করেন না অভিনেতা। অপরদিকে, স্ত্রী নন্দিনীর সোশ্যাল মিডিয়া পেজেও ছবি রয়েছে তাঁর একার অথবা আবিরের সঙ্গে। মেয়ে ময়ূরাক্ষীকে লাইমলাইট থেকে আড়ালেই রাখেন তাঁরা। আবিরের একটি মেয়ে আছে সে কথা সকলে জানলেও তাকে কেউ কখনও দেখেনি। আবির বা নন্দিনী কখনই তাঁদের মেয়েকে সকলের সামনে নিয়ে আসেননি। তবে দোলের উৎসবে প্রথমবার সামনে এল আবিরের মেয়ে। দোলের দিন নন্দিনী ও ময়ূরাক্ষীর সঙ্গে রং খেলছিলেন আবির। সেই অবস্থাতেই ক্যামেরাবন্দি হয়েছেন।

ময়ূরাক্ষীর তিনটি ছবি দেখা যাচ্ছে। একটিতে ময়ূরাক্ষী আবির ও নন্দিনীর সঙ্গে রয়েছে। আরেকটিতে তিনজনের সঙ্গে রয়েছেন ফাল্গুনী চট্টোপাধ্যায় ও রুমকি চট্টোপাধ্যায়। তৃতীয় ছবিতে যাঁরা যাঁরা রং খেলেছেন প্রায় সকলেই রয়েছেন। বলিউড হোক বা টলিউড এখন তারকারা তাঁদের সন্তানদের লাইমলাইটে নিয়ে আসতে চান না। কিছুদিন আগেই রণবীর-আলিয়া রাহাকে প্রকাশ্যে এনেছেন, অপরদিকে অন্নপ্রাশনের দিনই গৌরব-ঋদ্ধিমাও তাঁদের ছেলে ধীরকে সামনে এনেছেন। 

Advertisement

তবে এইসব কিছুর ট্রেন্ড শুরু হয়েছে কিছু বছর আগেই। আজ থেকে কয়েক বছর আগে সে সবের চল ছিল না। তাই সেই সময় থেকে নিজের মেয়েকে আড়ালে রাখা বেশ কঠিন কাজ। যেটা সুন্দরভাবে পালন করেছেন আবির ও নন্দিনী। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement