Advertisement

Gourab-Ridhima: সুখবর চক্রবর্তী পরিবারে, মা হলেন ঋদ্ধিমা

Gourab-Riddhima: মা হলেন অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ। শনিবার এক পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। বাবা হলেন সবস্যাচী চক্রবর্তীর ছেলে গৌরব। সেপ্টেম্বরেই যে চক্রবর্তী পরিবারে নতুন সদস্য আসবে, এ কথা অনেক আগেই জানা গিয়েছিল।

মা হলেন ঋদ্ধিমা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Sep 2023,
  • अपडेटेड 3:39 PM IST
  • মা হলেন অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ। শনিবার এক পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি।

মা হলেন অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ। শনিবার এক পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। বাবা হলেন সবস্যাচী চক্রবর্তীর ছেলে গৌরব। সেপ্টেম্বরেই যে চক্রবর্তী পরিবারে নতুন সদস্য আসবে, এ কথা অনেক আগেই জানা গিয়েছিল। নতুন অতিথি আসায় খুশি গোটা চক্রবর্তী পরিবার। মা এবং ছেলে দু’জনেই সুস্থ আছেন বলেই জানা গিয়েছে।  

চলতি বছরের পয়লা বৈশাখেই ঋদ্ধিমা ঘোষণা করেছিলেন যে তিনি মা হতে চলেছেন। এরপর এক এক করে প্রেগন্যান্সি ফটোশুটও করতে শুরু করেন গৌরব ও ঋদ্ধিমা। অন্তঃসত্ত্বা হওয়ার কারণে অভিনেত্রী বড় একটি প্রজেক্টের কাজ থেকেও সরে এসেছিলেন। ঋদ্ধিমা এবং গৌরবের ইনস্টাগ্রামে ঢুঁ দিলে বোঝা যাবে, এই কয়েকটা মাস এই দিনটার অপেক্ষাতেই ছিলেন তাঁরা। বেশ কয়েক বছর বিবাহিত জীবন কাটানোর পর তাঁদের জীবনে এই খুদে সদস্য এল। 

গৌরবের ভাই অর্জুনের একটি মেয়ে আছে। এবার পরিবারে এল পুত্রসন্তান। স্বাভাবিকভাবেই ভীষণ খুশি গৌরব ও তাঁর পুরো পরিবার। মা ও সন্তান দুজনেই সুস্থ রয়েছে বলেই জানা গিয়েছে। তবে এখনও গৌরব বা ঋদ্ধিমা দুজনের কেউই সোশ্যাল মিডিয়ায় এই সুখবরটি শেয়ার করেননি।  

প্রসঙ্গত, কিছুদিন আগেই ঋদ্ধিমার ঘটা করে সাধের অনুষ্ঠানও হয়েছে। দুই পরিবারের পক্ষ থেকে অভিনেত্রীকে সাধ খাওয়ানো হয়। ঋদ্ধিমার মা নেই, কিন্তু তাঁকে এই অনুষ্ঠানে মায়ের অভাব বুঝতে দেননি দুই বাবা। বাবা গৌরবও যে উত্তেজিত ছিলেন, সেই প্রমাণ মিলেছিল অভিনেতার কথাতেই। দুজনেই প্রহর গুনছিলেন এই মুহূর্তের জন্য। শেষ কয়েক মাস বিশ্রামেই ছিলেন ঋদ্ধিমা। তবে গৌরবকে বিভিন্ন অনুষ্ঠানে দেখেছেন দর্শক। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে গৌরবের নতুন ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’। তবে এখন কিছুদিন নতুন মা ঋদ্ধিমার সঙ্গেই যে থাকবেন গৌরব তা নতুন করে বলতে হবে না। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement