Advertisement

Prosenjit Chatterjee: প্রসেনজিতের কোল থেকে নড়ছে না ধিয়ান, বুম্বা মামার আদর মোহর-পুত্রকে

Prosenjit Chatterjee: ঐন্দ্রিলা সেন ওরফে মোহর টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জনসংযোগ আধিকারিক। বিয়ে করেছেন গায়ক দুর্নিবার সাহার সঙ্গে। গত বছরেই সাতপাকে বাঁধা পড়েন দুর্নিবার-মোহর। তাঁদের বিয়ে নিয়ে কম জলঘোলা হয়নি। তবে সব সমালোচনাকে থামিয়ে তাঁরা এখন এক ছেলের অভিভাবক।

প্রসেনজিতের কোলে মোহর-পুত্র
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Aug 2024,
  • अपडेटेड 12:54 PM IST
  • ঐন্দ্রিলা সেন ওরফে মোহর টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জনসংযোগ আধিকারিক।

ঐন্দ্রিলা সেন ওরফে মোহর টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জনসংযোগ আধিকারিক। বিয়ে করেছেন গায়ক দুর্নিবার সাহার সঙ্গে। গত বছরেই সাতপাকে বাঁধা পড়েন দুর্নিবার-মোহর। তাঁদের বিয়ে নিয়ে কম জলঘোলা হয়নি। তবে সব সমালোচনাকে থামিয়ে তাঁরা এখন এক ছেলের অভিভাবক। ছেলের জন্মের পর তার মুখও বেশ কিছুমাস পরেই সামনে এনেছেন মোহর-দুর্নিবার। সম্প্রতি মোহর-দুর্নিবারের ছেলে ধিয়ানের মুখে ভাতে প্রসেনজিৎকে দেখা গেল একেবারে অন্য রকম মেজাজে। 

একরকম নিজে দাঁড়িয়ে থেকেই মোহর-দুর্নিবারের বিয়ে দিয়েছিলেন প্রসেনজিৎ। ব্যক্তিগত জনসংযোগ আধিকারিক হলেও মোহর খুবই স্নেহের পাত্রী বুম্বাদার কাছে। আর তাঁর ছেলে ধিয়ান যে আদরের হবে না এটা তো বলাই বাহুল্য। সকালে আসতে পারেনি তবে সন্ধের অনুষ্ঠান মিস করেননি প্রসেনজিৎ। পাঞ্জাবী-পায়জামা পরে সেজেগুজে চলে এলেন ধিয়ানের অন্নপ্রাশনে। আর গিয়েই মোহরের ছেলেকে কোলে তুলেন। বুম্বা মামার কোল থেকে কিছুতেই নামতে রাজি নয় একরত্তি। একদিকে বাবা দুর্নিবার গান গাইছেন আর বুম্বা মামার সঙ্গে খেলা চলছে ধিয়ানের। এমনকী প্রসেনজিতের কোল ছেড়ে অঙ্কুশের কাছেও যেতে চাইছে না ধিয়ান। প্রসেনজিৎ মামাকে মনে ধরেছে ধিয়ানের। 

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

গত বছরের মার্চ মাসে দুর্নিবারের সঙ্গে বিয়ে করেন মোহর। তাঁদের বিয়ে নিয়ে কম কটাক্ষ হয়নি। বিয়ের কিছুমাসের মধ্যে দেবীপক্ষের সময়ই মোহর মা হওয়ার সুখবর সকলের সঙ্গে ভাগ করে নেন। চলতি বছরের ৪ ফেব্রুয়ারি ধিয়ানের জন্ম হলেও তাঁরা এতদিন ছেলের মুখ দেখানি কাউকে। তবে মুখে ভাতের দিন ছেলের নাম ও মুখ দুটোই সামনে এনেছেন তাঁরা। আর মোহর ছেলের বেশ কিছু ছবিও শেয়ার করেন। মুখে ভাতের সময় ধিয়ান পরেছিলেন ধুতি-পাঞ্জাবী। ছোট্ট ধিয়ানকে দেখে সকলেই তাকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন। 

Advertisement

এর আগে ছেলের একাধিক ঝলক শেয়ার করেছিলেন মোহর ও দুর্নিবার তবে মুখ গোপন করে রেখেছিলেন তাঁরা। এবার সামনে নিয়ে এলেন তাঁদের সন্তানের মুখ। প্রেগন্যান্ট থাকার সময় মোহর ছিলেন একেবারে ছুটিতে। তবে সন্তান জন্মের কয়েকদিনের মধ্যেই তাঁকে কাজে ফিরতে দেখা যায়। গানের জগতে দুর্নিবার রয়েছেন প্রথম সারিতেই। আর মোহর কাজ করছেন দীর্ঘদিন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে। বুম্বাদার সহকারী তিনি। ২০১৭ সালে মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে আইনি বিয়ে হয়েছিল দুর্নিবার। একসঙ্গে থাকছিলেনও তারপর। এরপর ২০২১ সালে বেশ ঘটা করে সামাজিক বিয়েটাও হয়ে যায় তাঁদের। কিন্তু সেই অনুষ্ঠানিক বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই ২০২২ এর মাঝামাঝি সময়ে এসে তা ভেঙে যায়। প্রায় এক বছর প্রেম করার পর ২০২৩ সালের ৯ মার্চ নতুন ঘর বাঁধলেন দুর্নিবার ভালোবাসার মানুষ ঐন্দ্রিলার সঙ্গে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement