Advertisement

Monami Ghosh: সবুজ মনোকিনিতে জলপরী মনামী, চোখ সরাতে পারবেন না খোলা পিঠ থেকে

Monami Ghosh: কিছুদিন আগেই জাপানে ঘুরতে গিয়ে কেলেঙ্কারি বাঁধিয়ে এসেছেন মনামী ঘোষ। তবে এখন সুস্থ। আর সোশ্যাল মিডিয়ায় স্বমহিমায় হাজির মনামী। সবসময়ই অন্যদের থেকে মনামির স্টাইল স্টেটমেন্ট একেবারেই আলাদা। বয়স যেন থমকে গিয়েছে মনামির কাছে। ৪০-এর ওপর বয়স হলেও তা দেখে বোঝার জো নেই।

মনামী ঘোষ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Jun 2024,
  • अपडेटेड 4:43 PM IST
  • কিছুদিন আগেই জাপানে ঘুরতে গিয়ে কেলেঙ্কারি বাঁধিয়ে এসেছেন মনামী ঘোষ।

কিছুদিন আগেই জাপানে ঘুরতে গিয়ে কেলেঙ্কারি বাঁধিয়ে এসেছেন মনামী ঘোষ। তবে এখন সুস্থ। আর সোশ্যাল মিডিয়ায় স্বমহিমায় হাজির মনামী। সবসময়ই অন্যদের থেকে মনামির স্টাইল স্টেটমেন্ট একেবারেই আলাদা। বয়স যেন থমকে গিয়েছে মনামির কাছে। ৪০-এর ওপর বয়স হলেও তা দেখে বোঝার জো নেই। সম্প্রতি মনামী কিছু ছবি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। অভিনেত্রীর কিলার পোজ রবিবারের দুপুরকে আরও উষ্ণ করে দিল।

মনামী যে ছবি পোস্ট করেছেন তাতে দেখা গিয়েছে, নায়িকা সবুজ রঙের মনোকিনি পরে পুলের জলে রিল্যাক্স করছেন। চুল উঁচু করে বাঁধা, চোখে সানগ্লাস। স্যুইমিং পুলে মনামীকে দেখে পুরুষ হৃদয়ের ধুকপুকানি যে বাড়বে সেটা স্বাভাবিক। তাঁর বোল্ড পোজ রীতিমতো আগুন ধরাচ্ছে। মনামী নিজেই এই ছবি পোস্ট করেছেন। আর সেটা দেখেই নেট দুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে। মনামীর খোলা পিঠের আবেদন থেকে মুখ ফেরাতে পারবেন না। 

মনামী তাঁর ব্যক্তিগত জীবনেও ভীষণভাবে খোলামেলা। কাজ করেন চুটিয়ে আবার সময় পেলেই বেড়িয়ে পড়েন ঘুরতে। তাঁর পায়ের তলায় সর্ষে। কখনও ‘টাপা টিনি’র ছন্দে নেচে মন জয় করে নেন, কখনও আবার মৌ বউদি হয়ে মোহাচ্ছন্ন করে দেন। মিউজিক ভিডিওর কাজও চালিয়ে যাচ্ছেন সমানতালে। আর তার মাঝে যেটুকু সময় পায়, ব্যাগপত্তর নিয়ে ঘুরতে বেড়িয়ে পড়েন। 

সম্প্রতি প্রেমিক সৈকত বারুইয়ের সঙ্গে জাপানও ঘুরতে গিয়েছিলেন। সেখান থেকে একাধিক ছবি-ভিডিও পোস্ট করেছেন তিনি। আর জাপানে গিয়ে দুর্ঘটনার মুখেও পড়তে হয়েছিলে অভিনেত্রীকে। কিয়োটোতে একটি ছোট্ট দুর্ঘটনার মুখে পড়েন অভিনেত্রী। তাঁর হাতে ও পায়ে চোটও লাগে। তবে এখন সম্পূর্ণ সুস্থ মনামী। প্রসঙ্গত, মৃণাল সেনের জন্মশতবার্ষিকীতে সৃজিত মুখোপাধ্যায় তাঁর এই ছবির মাধ্যমে পরিচালককে শ্রদ্ধা জ্ঞাপন করতে চেয়েছেন। 

Advertisement

এই ছবিতে মৃণাল সেন ভূমিকায় দেখা যাবে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীকে। আর তাঁর বিপরীতে গীতা সেনের ভূমিকায় থাকবেন মনামী ঘোষ। ছবিটির টিজারটি ১৪ মে প্রকাশ্যে এসেছে। ছবিতে সত্যজিৎ রায় হিসেবে দেখা যাবে জিতু কমল। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির প্রথম গান 'তু জিন্দা হ্যায়'। 'পদাতিক' 'নিউইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে (NYIFF) সেরা চিত্রনাট্যের পুরস্কারও জিতে নিয়েছে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement