Advertisement

Monami Ghosh: লক্ষ্মীপুজোর দিনও মুম্বইতে মনামী, পুজোর সন্ধ্যা কাটালেন বাপ্পিদার বাড়িতে

Monami Ghosh: পুজোর আগেই মুম্বই পাড়ি দিয়েছিলেন টলিউড অভিনেত্রী মনামী ঘোষ। এই বছর তাই কলকাতার পুজো দেখা হয়নি অভিনেত্রীর। তবে মুম্বইতে পুজো কাটিয়েছেন তিনি। আর শুধু দুর্গাপুজো কেন, কোজাগরী লক্ষ্মী পুজোতেও দেখা গেল মায়ানগরীতেই রয়েছেন মনামী। আর এই শহরে এসে তিনি বাপ্পি লাহিড়ীর বাড়ির লক্ষ্মীপুজোতে যোগ দিলেন।

মনামী ঘোষ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Oct 2023,
  • अपडेटेड 2:50 PM IST
  • পুজোর আগেই মুম্বই পাড়ি দিয়েছিলেন টলিউড অভিনেত্রী মনামী ঘোষ। এই বছর তাই কলকাতার পুজো দেখা হয়নি অভিনেত্রীর।

পুজোর আগেই মুম্বই পাড়ি দিয়েছিলেন টলিউড অভিনেত্রী মনামী ঘোষ। এই বছর তাই কলকাতার পুজো দেখা হয়নি অভিনেত্রীর। তবে মুম্বইতে পুজো কাটিয়েছেন তিনি। আর শুধু দুর্গাপুজো কেন, কোজাগরী লক্ষ্মী পুজোতেও দেখা গেল মায়ানগরীতেই রয়েছেন মনামী। আর এই শহরে এসে তিনি বাপ্পি লাহিড়ীর বাড়ির লক্ষ্মীপুজোতে যোগ দিলেন। প্রতি বছরই প্রয়াত শিল্পীর বাড়িতে বড় করে লক্ষ্মীপুজোর আয়োজন করা হয়। এই বছরও তার ব্যতিক্রম হল না। লক্ষ্মীপুজোর দিন অতিথি হিসাবে লাহিড়ী বাড়িতে যোগ দিলেন মনামী। 

মনামী সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি শেয়ার করেছেন সেই মুহূর্তের। মনামীর সঙ্গে বাপ্পি লাহিড়ীর পরিবারের সম্পর্ক অনেকদিনের। সেই সুবাদেই এই পুজোতে যোগ দিয়েছিলেন তিনি। গত বছর ১৫ ফেব্রুয়ারি যখন বাপ্পি লাহিড়ী প্রয়াত হন সেদিন মুম্বইতেই ছিলেন মনামী। তাই শিল্পীর পরিবারের সঙ্গে দেখা করেন মনামী। তবে পুজোর সময় মুম্বইতে আসার কারণ? মনামী এক সংবাদমাধ্যমকে জানান যে বাপ্পিদার নাতি রিগো তার একটা হিন্দি গান বিভিন্ন পুজো প্যান্ডেলে প্রচার করছিল। সেই সূত্রেই লাহিড়ী পরিবারে মনামী এসেছেন।

বাপ্পি লাহিড়ীর পরিবারের সদস্যদের সঙ্গে কথা হয়েছে মনামীর। অভিনেত্রী জানালেন, পুজোর দিনে সুনীল শেট্টি, জয়া ভট্টাচার্য এসেছিলেন। বাপ্পি লাহিড়ীকে ছাড়াই লক্ষ্মীপুজোর আয়োজন করেছিলেন তাঁর পরিবারের সদস্যরা। মনামী এদিন পরেছিলেন কালো রঙের শাড়ি, লাল ব্লাউজের সঙ্গে। তবে বাপ্পিদা না থাকায় গোটা পুজোতেই ছিল বিষণ্ণতার ছায়া। মনামী এও জানান যে বাপ্পিদার স্ত্রী নাড়ু তৈরি করেছিলেন। এই নাড়ুর বহু সুখ্যাতি শুনেছেন অভিনেত্রী। এদিন চেখে দেখার সুযোগও পেলেন। মনামীর কথায়, সুন্দর এক সন্ধ্যা কাটালেন লাহিড়ী পরিবারের সঙ্গে। 

মনামীকে এদিন গায়িকা অন্তরা মিত্রের সঙ্গেও ছবি পোস্ট করতে দেখা গিয়েছে। কিন্তু কলকাতা ছেড়ে হঠাৎ এ বার মুম্বইয়ে পুজো কেন কাটালেন মনামী? আসলে পুজোর আগেই অভিনেত্রীর পুজোর গান ‘আইল উমা বাড়িতে’ মুক্তি পেয়েছে। মনামী বললেন, ‘মূলত গানটার প্রচারের জন্যই এ বার মুম্বইয়ে এসেছিলাম। পুজোর সময় মুম্বইয়ে আশপাশ থেকে প্রচুর বাঙালি আসেন। খুব ভাল প্রতিক্রিয়া পেয়েছি। অনেকে তো আমাকে এই গানে নেচেও দেখিয়েছেন।’ 

Advertisement

পুজোর আগে মুক্তি পাওয়া মনামীর এই মিউজিক ভিডিও দারুণভাবে জনপ্রিয় হয়েছে। অনেকেই এই গান নিয়ে রিলস ভিডিও বানিয়েছেন। দেশে তো বটেই বিদেশ থেকেই এই গানের খুব ভালো প্রতিক্রিয়া পাচ্ছেন অভিনেত্রী। সবকিছু সেরে হয়তো কালীপুজোর আগেই শহরে ফিরবেন মনামী। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement