Advertisement

Rii Sen: জিন্স পরেও হলুদ অন্তর্বাস দেখাচ্ছেন ঋ, ভাইরাল Photo

Rii Sen: টলিউডের অন্যতম বিতর্কিত নায়িকাদের মধ্যে অন্যতম ঋ তথা ঋতুপর্ণা সেন। বাংলা ইন্ডাস্ট্রিতে তাঁর মতো সাহসী অভিনেত্রী খুব কমই আছেন। সিনেমার প্রয়োজনে ঋ তাঁর পোশাক খুলতেও দ্বিধাবোধ করেন না।

ঋ সেন
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Nov 2023,
  • अपडेटेड 7:25 PM IST
  • টলিউডের অন্যতম বিতর্কিত নায়িকাদের মধ্যে অন্যতম ঋ তথা ঋতুপর্ণা সেন।

টলিউডের অন্যতম বিতর্কিত নায়িকাদের মধ্যে অন্যতম ঋ তথা ঋতুপর্ণা সেন। বাংলা ইন্ডাস্ট্রিতে তাঁর মতো সাহসী অভিনেত্রী খুব কমই আছেন। সিনেমার প্রয়োজনে ঋ তাঁর পোশাক খুলতেও দ্বিধাবোধ করেন না। গান্ডু থেকে কসমিক সেক্সের মতো ছবিতে দাপিয়ে কাজ করেছেন ঋ। তাঁর সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই বোঝা যাবে তিনি কতটা বোল্ড। সম্প্রতি ঋ তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে এমনই এক ছবি পোস্ট করেছেন। যা দেখে নেট পাড়ার ঘাম ঝরছে। 

ঋ যে ছবিটি পোস্ট করেছেন, তাতে তাঁকে দেখা গিয়েছে ডেনিম ও নীল কালো রঙের টিশার্টে। তবে নজর কেড়েছে ডেনিমের ওপর থেকে বের হওয়া তাঁর হলুদ রঙের অন্তর্বাস। অভিনেত্রী বরাবরই সাহসী ছবি পোস্ট করতে দক্ষ হস্ত। আগেও তিনি এ ধরনের বহু ছবি পোস্ট করে নেট নাগরিকদের দৃষ্টি আকর্ষণ করেছিলেন। 

ঋ সিনেমায় খুবই বোল্ড। তবে বাস্তব জীবনেও তাঁর মতো এরকম সাহসী অভিনেত্রী খুঁজে পাওয়া যাবে না। ঋতুপর্ণা সেন, এই নাম নিয়েই ইন্ডাস্ট্রিতে পদাপর্ণ তাঁর। বরাবরই সাবলিল অভিনয়ের দাপট দেখিয়েছেন সিনেপর্দায়। কেবল সিনেপর্দাই নয়, ছোটপর্দাতেও সমানভাবে কাজ করছেন তিনি। এই ঋতুপর্ণা থেকে হঠাৎই হয়ে উঠলেন ঋ। ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিক তিথির অথিতি দিয়ে শুরু করেছিলেন অভিনয়ের পথচলা। একটু অন্যধারার চরিত্র, অভিনয় তাঁকে চিরকাল আকর্ষণ করে এসেছে।

অনেকেই তাঁকে বাংলার উরফি যাদব অ্যাখা দিয়েছেন। তাঁর সাহসী অবতারের জন্য তিনি প্রায়ই ট্রোল হন সকলের কাছে। তবে ডোন্ট কেয়ার ঋ, এই সব ট্রোলকে জীবনে পাত্তা দিতে একেবারেই নারাজ তিনি। অভিনেত্রী একলাফে বাংলা বিনোদন জগতের সেক্স সিম্বল হয়ে উঠেছেন। অভিনয়ের জন্য ক্যামেরার সামনে নগ্ন হতে যথেষ্ট স্বচ্ছন্দবোধ করেন তিনি। নায়িকার বয়স যত বাড়ছে ততই বেড়ে চলেছে তাঁৎ ভক্তদের সংখ্যা। ভক্তদের কথায়, ক্যামেরার সামনে নগ্ন হওয়ার সাহস অনেকেরই থাকে না। টলিউডে এমন অভিনেত্রী কমই আছেন।

Advertisement

হলিউডে যেমন অভিনয়ের কারণে নগ্ন হওয়া কোনও ব্যাপার না। বলিউডের হাটকে অভিনেত্রীরাও স্ক্রিপ্টের প্রয়োজনে নগ্ন হয়েছেন কিংবা সংগমের দৃশ্যে অভিনয় করেছেন। বাংলা ইন্ডাস্ট্রির সেই ট্যাবু খানিকটা হলেও ভেঙেছেন ঋ। অভিনেত্রী খুব শীঘ্রই বিয়ে করতে চান, তবে যোগ্য সঙ্গী পাচ্ছেন না বলে আজও সিঙ্গল ঋ। 


 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement