Advertisement

Rupanjana Mitra: শাশুড়ির মন জিতলেন রূপাঞ্জনা, বিয়ের ৪ মাস পর পেলেন এই উপহার

Rupanjana Mitra: চলতি বছরের এপ্রিল মাসেই দ্বিতীয় বিয়ে সারেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। পরিচালক-অভিনেতা রাতুল মুখোপাধ্যায়ের সঙ্গে লিভ-ইন রিলেশনে থাকার পর রূপাঞ্জনা ও রাতুল বিয়ে করে নেন। যদিও এই বিয়ে নিয়ে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি রূপাঞ্জনাকে। স্বামী রাতুল ও ছেলে রিয়ানকে নিয়ে নতুনভাবে সংসার শুরু করেছেন।

রূপাঞ্জনা মিত্র
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Aug 2024,
  • अपडेटेड 7:37 PM IST
  • চলতি বছরের এপ্রিল মাসেই দ্বিতীয় বিয়ে সারেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র।

চলতি বছরের এপ্রিল মাসেই দ্বিতীয় বিয়ে সারেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। পরিচালক-অভিনেতা রাতুল মুখোপাধ্যায়ের সঙ্গে লিভ-ইন রিলেশনে থাকার পর রূপাঞ্জনা ও রাতুল বিয়ে করে নেন। যদিও এই বিয়ে নিয়ে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি রূপাঞ্জনাকে। স্বামী রাতুল ও ছেলে রিয়ানকে নিয়ে নতুনভাবে সংসার শুরু করেছেন। আর এই বিয়ে নিয়ে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি রূপাঞ্জনাকে। প্রথম বিয়ে না টিকলেও রাতুলের সঙ্গে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন। আর বিয়ের চারমাস পর আরও একবার সুখবর শোনালেন রূপাঞ্জনা।

রূপাঞ্জনা যে ছবি দিয়েছেন সেখানে তিনি তাঁর হাতের ছবি দিয়েছেন। লাল রঙের নেলপলিশ পড়া নখ আর হাতে পড়া সাদা রঙের সোনা বাঁধানো বালা, সঙ্গে সোনার চুড়ি। একটি সুন্দর শাড়ির ওপর তিনি হাত রেখেছেন। আর ক্যাপশনে লেখা, নতুন এক বন্ধন শুরু হল। শাশুড়ি মায়ের বিয়ের বালা উঠলো আমার হাতে গতকাল ১৯ শ্রাবণ। সঙ্গে প্রাপ্তি আমার প্রিয় গাঢ় আসমানি রঙের শাড়ি। এই ছবি থেকে এটা বোঝা গেল যে রূপাঞ্জনা বিয়ের চারমাস পর শাশুড়ির এই বিয়ের বালাটি পেলেন।  

রাতুলের থেকে রূপাঞ্জনা ৬ বছরের ছোট। আর তা নিয়েই কম কটাক্ষের মুখে পড়তে হয়নি রূপাঞ্জনা-রাতুলকে। কিছুদিন আগেই কাশ্মীর থেকে ঘুরে এসেছেন। তারপর ফিরেই কাজে ফিরেছেন অভিনেত্রী। স্বামী রাতুলের পরিচালনায় কালিয়াচক ছবিতে দেখা গিয়েছে রূপাঞ্জনাকে। এছাড়াও অনুরাগের ছোঁয়া সিরিয়ালে রূপাঞ্জনাকে দেখা যাচ্ছে। ছোটপর্দা ও বড়পর্দা দু জায়গাতেই চুটিয়ে অভিনয় করেছেন রূপাঞ্জনা। 

রূপাঞ্জনার দ্বিতীয় বিয়ে এটি। এর আগে ভিন্ন ধর্মে বিয়ে করেছিলেন রূপাঞ্জনা, তবে সেই সম্পর্ক টেকেনি। বাড়ির অমতে ২০০৭ সালে রেজাউলের সঙ্গেই বিয়ে করে সংসার পাতেন রূপাঞ্জনা। প্রেম করেই তাঁকে বিয়ে করেছিলেন রূপাঞ্জনা। একসময়ে ইন্ডাস্ট্রিতে নজরকাড়া ছিল রেজ়াউল রূপাঞ্জনার সম্পর্ক। তবে দীর্ঘস্থায়ী হয়নি রূপাঞ্জনা ও রেজ়াউলের সম্পর্ক ও বিয়ে। বিয়ের পরে অবশ্য ধর্ম পরিবর্তন করেননি রূপাঞ্জনা, মেনে চলতেন হিন্দু ধর্মের সমস্ত রীতিনীতিই। অবশেষে ১০ বছর পরে ডিভোর্স হয় রেজাউল ও রূপাঞ্জনার। এরপর ৬ বছর রাতুলের সঙ্গে লিভ-ইন করার পর বিয়ে করেন তাঁরা। এখন তাঁদের সুখী গৃহকোণ বলা চলে।      
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement