Advertisement

Srabanti Chatterjee: ধুত্তোর ডায়েট! শ্রাবন্তী যখন মজলেন থাই খাবারে

Srabanti Chatterjee: একাধিক সাক্ষাৎকারে শ্রাবন্তী এটা অকপটে স্বীকার করে নিয়েছেন যে তিনি খেতে প্রচণ্ড ভালোবাসেন। আর যে কারণে লকডাউনের সময় তাঁর ওজন বেড়ে গিয়েছিল হু হু করে। তবে এখন নিজের কেরিয়ারের কথা ভেবে আবার ওজন ঝরাচ্ছেন তিনি। আর সেই কারণে অভিনেত্রীকে জিমেও সময় কাটাতে দেখা যায়।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Dec 2023,
  • अपडेटेड 12:26 PM IST
  • একাধিক সাক্ষাৎকারে শ্রাবন্তী এটা অকপটে স্বীকার করে নিয়েছেন যে তিনি খেতে প্রচণ্ড ভালোবাসেন।

একাধিক সাক্ষাৎকারে শ্রাবন্তী এটা অকপটে স্বীকার করে নিয়েছেন যে তিনি খেতে প্রচণ্ড ভালোবাসেন। আর যে কারণে লকডাউনের সময় তাঁর ওজন বেড়ে গিয়েছিল হু হু করে। তবে এখন নিজের কেরিয়ারের কথা ভেবে আবার ওজন ঝরাচ্ছেন তিনি। আর সেই কারণে অভিনেত্রীকে জিমেও সময় কাটাতে দেখা যায়। এই মুহূর্তে শ্রাবন্তীর কেরিয়ার রয়েছে মধ্যগগনে। সামনে এসেছে দেবী চৌধুরাণীর তিনটে লুক। এছাড়াও তাঁর হাতে বেশ কিছু কাজও রয়েছে। আর এই সময় শ্রাবন্তীকে দেখা ডায়েট ভেঙে খাওয়া-দাওয়া করতে। টেবিল ভর্তি খাবার নিয়ে একাই বসে পড়েছেন অভিনেত্রী। 

টেবিলে সাজানো থাই খাবার। আর তা দেখে কোনটা ছেড়ে কোনটা খাবেন তা ভেবে উঠতে পারছেন না অভিনেত্রী। এরপর নিজের প্লেটে খাবার সাজিয়ে অবশেষে মুখে চালান করলেন। তবে এই ছবির ক্যাপশন দেখলেই বোঝা যাবে এগুলো সবই পুরনো ছবি। ক্যাপশনেই শ্রাবন্তী লিখেছেন, হলিডে মেমরিস। প্রসঙ্গত, পুজোর পরপরই শ্রাবন্তী থাইল্যান্ডে ঘুরতে গিয়েছিলেন। সঙ্গে ছিল তাঁর ছেলে ঝিনুক ও ছেলের গার্লফ্রেন্ড দামিনী। 

শ্রাবন্তী বরাবরই বলেন যে তিনি একজন খাদ্যরসিক মানুষ। চরিত্রের প্রয়োজন ছাড়া ওজন নিয়ে ভাবেন না। তাই থাইল্যান্ডে ঘুরতে গিয়ে জমিয়ে পেটপুজো করবেন সেটাই তো স্বাভাবিক। খাবার মুখে তোলার মুহূর্তেও তিনি পোজ দিয়েছেন ক্যামেরায়। শ্রাবন্তী পরেছিলেন অফ শোল্ডার ড্রেস, চুল বাধা। মিষ্টি লাগছিল অভিনেত্রীকে। থাইল্যান্ড থেকেও শ্রাবন্তী একাধিক ছবি তাঁর শেয়ার করেছিলেন। বোল্ড ভঙ্গীমার সেই ছবিগুলি নেট দুনিয়ায় ঝড় তুলেছিল। 

প্রসঙ্গত, পরিচালক শুভ্রজিৎ মিত্রের আগামী ছবি ‘দেবী চৌধুরানী’-র ভূমিকায় শ্রাবন্তীকে দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছে অনুগামীরা। একইসঙ্গে প্রথমবার বলিউডের সিনিয়ার সুপারস্টার রাখি গুলজারের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন টলি কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। রাখি-শ্রাবন্তী জুটিকে বড় পর্দায় দেখতে উদগ্রীব বাংলা ছবির দর্শক। রাখির মতো সিনিয়ার সুপারস্টারের সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ নিঃসন্দেহে বড় প্রাপ্তি। জানুয়ারি থেকেই শুরু হবে 'আমার বস'ছবির শ্যুটিং। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement