Advertisement

Subhasheree Ganguly: মা-মেয়ে ম্যাচিং পোশাকে, কেন ইয়ালিনিকে আড়ালে রাখেন শুভশ্রী?

Subhasheree Ganguly: রবিবারই বলিউডে খুশির খবর। মা হয়েছেন দীপিকা পাড়ুকোন। রণবীর-দীপিকার ঘরে এসেছে কন্যা সন্তান। আর এইদিনই টলিপাড়ার গ্ল্যামারস মা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও ছবি দিলেন তাঁর কন্যা ইয়ালিনিকে নিয়ে।

শুভশ্রীর সঙ্গে মেয়ে ইয়ালিনি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Sep 2024,
  • अपडेटेड 4:05 PM IST
  • টলিপাড়ার গ্ল্যামারস মা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও ছবি দিলেন তাঁর কন্যা ইয়ালিনিকে নিয়ে

রবিবারই বলিউডে খুশির খবর। মা হয়েছেন দীপিকা পাড়ুকোন। রণবীর-দীপিকার ঘরে এসেছে কন্যা সন্তান। আর এইদিনই টলিপাড়ার গ্ল্যামারস মা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও ছবি দিলেন তাঁর কন্যা ইয়ালিনিকে নিয়ে। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট হতেই প্রশংসায় ভাসলেন রাজ-ঘরণী। 

গত বছরের নভেম্বরেই রাজ-শুভশ্রীর ঘরে এসেছিল তাঁদের আদরের মেয়ে ইয়ালিনি। প্রথম থেকেই ইয়ালিনিকে নিয়ে গোপনীয়তা জারি ছিল রাজ ও শুভশ্রীর। মেয়ের ছোট ছোট ঝলক শেয়ার করলেও কখনও পুরো মুখ দেখানি শুভশ্রী বা রাজ কেউই। রবিবার সকালে শুভশ্রী যে ছবি পোস্ট করেছেন সেখানেও ইয়ালিনির মুখ দেখানি তিনি। শুভশ্রী পড়েছেন ওয়ান সাইড অফ শোল্ডার কালো রঙের বডিকন স্লিট ড্রেস। কোলে ইয়ালিনি। মায়ের সঙ্গে টিউনিং করে মেয়েও কালো রঙের প্রিন্টেড ড্রেস পরেছে। কুচকুচে কালো চুল। শুভশ্রী ইয়ালিনিতে পিছন থেকে ধরে ছবি দিয়েছেন। এখানেও মুখ দেখানি মেয়ের।

 

শুভশ্রী ও ইয়ালিনির এই ছবিতে টলিউডের একাধিক অভিনেত্রীরা কমেন্ট করেছেন। সকলেই জানিয়েছেন শুভশ্রীকে অসাধারণ লাগছে। প্রসঙ্গত, ইয়ালিনি হওয়ার পর পরই শুভশ্রী কাজে যেমন ফেরেন তেমনই শরীরচর্চার দিকেও বিশেষ নজর দেন। জিম থেকে শুরু করে ডায়েট সবই মেনে চলেন অভিনেত্রী। তাঁকে দেখে বোঝার উপায় নেই দুই সন্তানের মা শুভশ্রী। কাজ ও সন্তান দুইদিকই খুব সুন্দরভাবে চালিত করতে পটু শুভশ্রী। ব্যস্ততার মাঝেই ইউভান ও ইয়ালিনিকে সময় দিতে ভোলেন না তিনি। তবে কেন এখনও ইয়ালিনির মুখ দেখানি তার পিছনে রয়েছে একটি কারণ। 

বাবলি ছবির প্রচারের সময় এক সংবাদমাধ্যমকে শুভশ্রী জানিয়েছিলেন যে তিনি যমজ সন্তানের জন্ম দিয়েছেন। কারণ ইয়ালিনিকে দেখতে হুবহু তাঁর দাদা ইউভানের মতোই। তাই শুভশ্রী অপেক্ষা করছেন একটু যদি মুখের আদলে বদল আসে অথবা চুলটা একটু বড় হয়, তখনই সকলের সামনে নিয়ে আসবেন ইয়ালিনিকে। ততদিন আড়ালেই রাখতে চান রাজ ও শুভশ্রী। কারণ ইয়ালিনি নাকি তাঁদের ছেলে ইউভানের কার্বন কপি। 

Advertisement

গত বছরের জুন মাসে রাজ-শুভশ্রী জানিয়েছিলেন তাঁদের ঘরে আসতে চলেছে তাঁদের দ্বিতীয় সন্তান। এরপর নভেম্বরের শেষের দিকে কন্যা সন্তানের জন্ম দেন শুভশ্রী। যদিও মেয়ের জন্মের পর বিশেষ যে বিরতি নিয়েছেন, তেমনটা নয়। সঙ্গে সঙ্গে কাজে ব্যস্ত হয়ে পড়েন। শুভশ্রীকে শেষবারের মতো পর্দায় দেখা গিয়েছে বাবলি ছবিতে। আরজি কর-কাণ্ডের প্রতিবাদে সুর চড়াতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement