Advertisement

Subhashree Ganguly: 'ইস কী মোটা লাগছে', মা হওয়ার পর এই প্রথম ট্রোলারদের কড়া জবাব শুভশ্রীর

Subhashree Ganguly: বিয়ের খবরের পাশাপাশি টলিউডে এখন নতুন সদস্য আসার ধুমও পড়ে গিয়েছে। দ্বিতীয়বার বাবা হয়েছেন জিৎ, প্রথম সন্তান এসেছে গৌরব ও ঋদ্ধিমার জীবনেও। সদ্য মা হয়েছেন টলিউডের অভিনেত্রী শুভশ্রীও। আর মা হওয়ার পর প্রথমবার ট্রোলারদের চরম জবাব দিলেন রাজ-ঘরনী। প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়া এখন নীতি পুলিশের দখলে চলে গিয়েছে।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Dec 2023,
  • अपडेटेड 2:22 PM IST
  • সদ্য মা হয়েছেন টলিউডের অভিনেত্রী শুভশ্রীও। আর মা হওয়ার পর প্রথমবার ট্রোলারদের চরম জবাব দিলেন রাজ-ঘরনী।

বিয়ের খবরের পাশাপাশি টলিউডে এখন নতুন সদস্য আসার ধুমও পড়ে গিয়েছে। দ্বিতীয়বার বাবা হয়েছেন জিৎ, প্রথম সন্তান এসেছে গৌরব ও ঋদ্ধিমার জীবনেও। সদ্য মা হয়েছেন টলিউডের অভিনেত্রী শুভশ্রীও। আর মা হওয়ার পর প্রথমবার ট্রোলারদের চরম জবাব দিলেন রাজ-ঘরনী। প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়া এখন নীতি পুলিশের দখলে চলে গিয়েছে। সকলেই পরামর্শ-উপদেশ দিতেই ব্যস্ত। শুধু তাই নয়, ব্যক্তি আক্রমণ থেকে ব্যক্তিজীবনে প্রবেশ তো আছেই। কে বিয়ে করল, কার বাচ্চা হল এসব নিয়ে দিবারাত্র চর্চা। টলি অভিনেত্রী একাধিকবার এইসব ট্রোলের মুখোমুখি হয়েছেন। তবে এবার দিলেন একেবারে মোক্ষম জবাব। 

প্রেগন্যান্ট হওয়ার পর স্বাভাবিকভাবেই শুভশ্রীর ওজন বেড়েছে। আর এই ওজন বাড়া নিয়েই একাধিকবার কটাক্ষের সম্মুখীন হয়েছেন টলি অভিনেত্রী। কখনও শরীর নিয়ে আবার কখনও বা তাঁর জিম-যোগাসন নিয়ে। কিন্তু শুভশ্রী এইসব নিয়ে থোরাই কেয়ার করেন। বরং এইসব সমালোচনাকে নিয়েই এগিয়ে চলেন তিনি। চলতি বছরের জুন মাসে তাঁর প্রেগন্যান্ট হওয়ার খবর আসে। 

তখন থেকেই যেন ট্রোলিং আরও বেড়েছে। ছেলে ইউভানের জন্মদিনে পার্টি করা থেকে কেন গর্ভাবস্থায় ডান্স বাংলা ডান্সের শ্যুটিং করছেন অভিনেত্রী, উঠছে এমন হাজারও প্রশ্ন। শুধু তাই নয়, চেহারা নিয়েও নানা মুনির নানা মত। গত বৃহস্পতিবার কন্যা সন্তানের মা হয়েছেন শুভশ্রী। হাসপাতাল থেকে মেয়ের নাম-সহ সুখবর দিয়েছেন রাজ-শুভশ্রী। তবে তাতেও থামেনি নানা মন্তব্য।

এবার এক ভিডিওর মাধ্যমে সকল ট্রোলারদের চুপ করিয়ে দিলেন শুভশ্রী। যা দেখে সোশ্যাল মিডিয়ায় প্রশংসার ঝড় বইছে। ভিডিওতে দেখা যাচ্ছে, মেকআপ চলছে অভিনেত্রীর। সেই সময় আশপাশ থেকে ভেসে আসছে নানা মন্তব্য। যেগুলোর সম্মুখীন প্রায়ই হতে হয় শুভশ্রীকে। কেউ বলছেন, ‘বাবা! এখনও কাজ করছো! বাচ্চার দিকে একটু মন দাও।’ তো কারও মতে, ‘এবার আর হিরোইনের ক্যারেক্টর করতে হবে না। পুরো মা। মায়ের রোল ছাড়া আর কিছুই পাবে না, দেখে নিও।’ কারও মতে আবার, ‘ইস কী মোটা হয়ে গিয়েছ। বোটক্স করে করে ফেসটা একদম শেষ হয়ে গিয়েছে।’ আর এইসব মন্তব্য শুনে শুভশ্রী দিলেন একটাই জবাব। ট্রোলারদের উদ্দেশ্যে নিজের মধ্যমা আঙুলটি তুলে দেখালেন অভিনেত্রী।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement