Advertisement

Parambrata-Piya Troll: কেউ বললেন, 'বউ চোর' কারও কটাক্ষ 'বয়স', পরমব্রত-পিয়ার বিয়ে ঘিরে ব্যাপক ট্রোলিং

Parambrata-Piya Troll: টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর পরমব্রতর বিয়ের খবর সামনে আসতেই শোরগোল পড়ে গিয়েছিল। সোমবার সকাল থেকেই সেই উত্তেজনা ছিল একেবারে তুঙ্গে। গত ২ বছর ধরে মানসিক স্বাস্থ্যকর্মী-সমাজ কর্মী পিয়া চক্রবর্তীর সঙ্গে গোপনে ডেট করছিলেন পরমব্রত। যদিও পিয়ার আরও একটি পুরনো পরিচয়ও রয়েছে।

ট্রোলের মুখে পরম-পিয়া
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Nov 2023,
  • अपडेटेड 11:44 AM IST
  • টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর পরমব্রতর বিয়ের খবর সামনে আসতেই শোরগোল পড়ে গিয়েছিল।

টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর পরমব্রতর বিয়ের খবর সামনে আসতেই শোরগোল পড়ে গিয়েছিল। সোমবার সকাল থেকেই সেই উত্তেজনা ছিল একেবারে তুঙ্গে। গত ২ বছর ধরে মানসিক স্বাস্থ্যকর্মী-সমাজ কর্মী পিয়া চক্রবর্তীর সঙ্গে গোপনে ডেট করছিলেন পরমব্রত। যদিও পিয়ার আরও একটি পুরনো পরিচয়ও রয়েছে। তিনি হলেন জনপ্রিয় গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। সোমবার বিয়ের খবর সামনে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের একাংশ তীব্রভাবে সমালোচনায় সামিল হয়েছেন। পরম ও পিয়া দুজনকেই কটাক্ষ করতে ছাড়েননি। 

নেটিজেনদের একাংশ সোজাসুজি পরমব্রতকে ‘বউ চোর’ আখ্যা দিয়ে ফেলল। সোশাল মিডিয়ায় জুড়ে শেয়ার হতে শুরু করল একের পর এক মিম। কখনও ‘বাইশে শ্রাবণ’, তো কখনও’ দ্বিতীয় পুরুষ’ ছবি ও সংলাপের ব্যবহার। কখনও আবার অনুপম, পরমব্রত ও পিয়ার ছবির সঙ্গে মিশিয়ে দেওয়া হল ‘প্রাক্তন’ ছবির ‘তুমি অন্য কারও সঙ্গে বেঁধো ঘর!’ গানটি। যার সুর দিয়েছিলেন অনুপম রায়। পরমব্রত ও পিয়ার বিয়ের ছবি প্রকাশ্যে আসার পর এই ট্রোল রীতিমতো বাড়তে শুরু করে। 

পরম-পিয়ার বিয়ের ছবিতে সমালোচনার ঝড় বয়ে যায়। কেউ কেউ অভিনেতাকে পরশ্রীহরণতা আবার কেউ বা অন্যের বউকে তুলে নিয়ে যাওয়ার মতো খারাপ মন্তব্য করতে শুরু করেন। শেয়ার হতে থাকল, অনুপম ও পরমব্রতর বন্ধুত্ব নিয়ে নানা পোস্ট। নেটিজেনরা বন্ধুর বউ চুরির অপবাদও দিলেন পরমব্রতকে। তবে শুধু পরমব্রতই নয়, ট্রোলের শিকার হয়েছেন পিয়াও। পরমব্রতর স্ত্রী হওয়ার পরও অনুপমের প্রাক্তন তকমা থেকে রেহাই মেলেনি পিয়ার। এমনকী কেউ কেউ তাঁকে এটাও জিজ্ঞাসা করেছেন যে একই জীবনে পরম ও অনুপমকে তিনি কেমন করে পেলেন। 

Advertisement

প্রসঙ্গত, ২০২১ সালে অনুপম ও পিয়া বিচ্ছেদ ঘোষণা করেন আনুষ্ঠানিকভাবে। সেই বিচ্ছেদের জন্য পরমব্রতকে দায়ী করা হয়েছিল। কিন্তু সেই সময় অভিনেতা সেই অভিযোগ একেবারেই মিথ্যা বলে দাবী করেন। কিন্তু সেই বছরই করোনা-ইয়াসের ত্রাণ বিলির সময়ই পরম ও পিয়ার বন্ধুত্ব আরও গাঢ় হয়। এরপর যোগাযোগ বাড়ে, আড্ডা-দেখা সাক্ষাৎ চলতে থাকে। পিয়া ও পরম একে-অপরের প্রেমে পড়নে। গত ২ বছর ধরে এই সম্পর্ক কখনই সামনে আসেনি। তাই সোমবার হঠাৎ করে তাঁদের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই ট্রোলের বন্যা বয়ে যায়। 

তবে নেটিজনদের একাংশ পরম-পিয়ার এই শুভদিনে তাঁদের অভিনন্দন জানাতে ভোলেননি এবং পিয়া যে শুধুই অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী নন, তাঁর নিজের একটা পরিচয়ও রয়েছে তা নিয়েও সরব হয়েছেন তাঁরা। তবে এইসব ট্রোল-সমালোচনায় পাত্তা দেননি পরম, পিয়া বা অনুপম কেউই। যাই হোক, যাবতীয় জল্পনা-কল্পনার ইতি। পরমব্রতর ঘরণী হলেন অবশেষে পিয়া।  

  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement