Advertisement

Monami Ghosh: 'ভিটামিন এম'-এর পর পুজোয় নতুন চমক মনামীর, আসছেন উমা রূপে

Monami Ghosh: দুর্গাপুজো মানেই আড্ডা, ঘোরা, দেদার খাওয়া-দাওয়া আর পুজোর গান। এইসব কিছুই যেন পুজোর সঙ্গে আদ্যোপান্তভাবে জড়িত। আর পুজের আগেই টলিউডের তারকারা নানান ধরনের চমক নিয়ে একে একে হাজির হচ্ছেন। যার মধ্যে অন্যতম মনামী ঘোষ।

মনামী ঘোষ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Oct 2023,
  • अपडेटेड 10:44 AM IST
  • এ বছর মনামী তাঁর অনুরাগীদের জন্য নিয়ে আসতে চলেছেন নতুন পুজোর গান। গানের নাম ‘আইলো উমা বাড়িতে’।

দুর্গাপুজো মানেই আড্ডা, ঘোরা, দেদার খাওয়া-দাওয়া আর পুজোর গান। এইসব কিছুই যেন পুজোর সঙ্গে আদ্যোপান্তভাবে জড়িত। আর পুজের আগেই টলিউডের তারকারা নানান ধরনের চমক নিয়ে একে একে হাজির হচ্ছেন। যার মধ্যে অন্যতম মনামী ঘোষ। এ বছর মনামী তাঁর অনুরাগীদের জন্য নিয়ে আসতে চলেছেন নতুন পুজোর গান। গানের নাম ‘আইলো উমা বাড়িতে’। 
 
অভিনয়ের পাশাপাশি মনামী গতবছরই মিউজিক ভিডিওতে তাঁর পা জমিয়ে ফেলেছিলেন। অভিনেত্রীর প্রথম মিউজিক ভিডিও ভিটামিন এম দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। এবারের পুজোতেও সেইরকমই চমক নিয়ে হাজির হবেন অভিনেত্রী। এই মিউজিক ভিডিওতে বাঙালির প্রাণের পুজো ও তার সঙ্গে জড়িয়ে থাকা আবেগ-উল্লাস, আনন্দ সবকিছুকেই তুলে ধরা হবে। এই মিউজিক ভিডিওর পরিচালনায় রয়েছেন সৈকত বারুরি। তবে এ ই মিউজিক ভিডিওতে মনামীকে গান গাইতে দেখা যাবে না। এই ভিডিওর জন্য গান গেয়েছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী অন্তরা নন্দী, গানের সুর নির্মাণে রয়েছেন ম্যাক মল্লার সঙ্গীত পরিচালক জুটি, কথা লিখেছেন আকাশ ভট্টাচার্য। 

এই বছর পুজোর গানের অংশ হতে পেরে উচ্ছ্বসিত মনামি। মনামী বলেন, 'এই মিউজিক ভিডিওর পুরোটা জুড়েই থাকছে পুজোর বাঙালি ইমোশন। সেই আবেগকে ঘিরেই এক গল্প তুলে ধরা হবে এই মিউজিক ভিডিওতে। পুজোর মিউজিক ভিডিও যেহেতু নাচ তো আছেই, তবে এই মিউজিক ভিডিওর গল্পটাই প্রধান উপজীব্য।' এই মিউজিক ভিডিওতে দেখানো হবে সাধারণ নারীর মধ্যেই উমার বাস, জানান নায়িকা। মনামী জানিয়েছেন যে ভিডিওর শ্যুট শেষ হয়ে গিয়েছে। গানের রেকর্ডিংও শেষ। শুধুই মুক্তির অপেক্ষায় রয়েছে এই মিউজিক ভিডিও। খুব শীঘ্রই মনামীর ইউটিউব চ্যানেল থেকে এই মিউজিক ভিডিও মুক্তি পেতে চলেছে।   

এই মিউজিক ভিডিওর ফার্স্টলুকে মনামীকে লাল রঙের শাড়ি ও সাদা রঙের ব্লাউজে একেবারে বাঙালি লুকসে দেখা গিয়েছে। তাঁর আশা, এ বছরের অন্যতম সেরা পুজোর মিউজিক ভিডিও হতে চলেছে তাঁর এই কাজ। অন্তরা নন্দীর গলায় পুজোর গান শোনার জন্য অপেক্ষায় রয়েছেন শ্রোতারাও।  
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement