Advertisement

Bigg Boss OTT 2: বিগ বসের বাড়িতে LIPLOCK, জাদ হাদিদ-আকাঙ্খার VIDEO VIRAL

Bigg Boss OTT 2: বিগ বস মানেই বিতর্ক, বিগ বস মানেই চর্চা। প্রতি বছরই একই খাতে বয়ে চলে বিগ বস। এ বছরও তার ব্যতিক্রম হল না। দুবাইয়ের মডেল জাদ হাদিদ ও অভিনেত্রী আকাঙ্খা পুরীর বিগ বস ওটিটি ২-এর বাড়িতেই একে-অপরকে চুমু খেলেন। আর সেই নিবিড় চুম্বনদৃশ্য ধরা পড়ল বিগ বসের ক্যামেরাতে।

বিগ বসের বাড়িতে কিসিং দৃশ্য ভাইরাল
Aajtak Bangla
  • মুম্বই,
  • 01 Jul 2023,
  • अपडेटेड 9:35 AM IST
  • বিগ বস মানেই বিতর্ক, বিগ বস মানেই চর্চা। প্রতি বছরই একই খাতে বয়ে চলে বিগ বস। এ বছরও তার ব্যতিক্রম হল না।

বিগ বস মানেই বিতর্ক, বিগ বস মানেই চর্চা। প্রতি বছরই একই খাতে বয়ে চলে বিগ বস। এ বছরও তার ব্যতিক্রম হল না। দুবাইয়ের মডেল জাদ হাদিদ ও অভিনেত্রী আকাঙ্খা পুরীর বিগ বস ওটিটি ২-এর বাড়িতেই একে-অপরকে চুমু খেলেন। আর সেই নিবিড় চুম্বনদৃশ্য ধরা পড়ল বিগ বসের ক্যামেরাতে। প্রসঙ্গত, জাদ হাদিদ এই সিজনের সবচেয়ে জনপ্রিয় এক প্রতিযোগী। যিনি তাঁর হ্যান্ডসম লুক ও ফ্লাট করার জন্য বিগ বসের বাড়িতে বেশ পরিচিতি লাভ করেছেন। তবে এই চুম্বন একটি চ্যালেঞ্জের অংশ, যা আকাঙ্খা ও জাদকে দিয়েছিলেন আর এক প্রতিযোগী অবিনাশ সচদেব। এই চুম্বন দৃশ্য কিন্তু এখন টক অফ দ্য টাউন। শনিবারের পর্বে আকাঙ্খা এই চুমু চ্যালেঞ্জ নিয়ে কথা বলেন এবং জানান যে এই পরিস্থিতি কতটা তাঁকে অস্বস্তিতে ফেলেছিল। 

আকাঙ্খা ও জাদ বিগ বস ওটিটির সিজন ২-তে যোগ দেওয়ার পর থেকেই একে-অপরের সঙ্গে হহলকা মেজাজে নিজেদের অনুভূতি প্রকাশ করে যাচ্ছিলেন। এরপর দুবাইয়ের মডেল আকাঙ্খার প্রতি তাঁর অনুভূতিও প্রকাশ করেন। জাদ জানান যে তাঁর ও আকাঙ্খার মধ্যে প্রচুর মিল রয়েছে। সাম্প্রতিক পর্বে দেখা গিয়েছে যে অবিনাশ সচদেবের দেওয়া টাস্কে আকাঙ্খা ও জাদ একে-অপরকে ৩০ সেকেন্ড ধরে চুমু খান।

জিও সিনেমাতে এই বিগ বস ওটিটি ২ সম্প্রচার হচ্ছে। যেখানে আকাঙ্খা জাদের সঙ্গে তাঁর অপ্রত্যাশিত চুম্বন নিয়ে কথা বলেন। আকাঙ্খা জানিয়েছেন যে তিনি এই ঘটনার জন্য একেবারেই প্রস্তুত ছিলেন না এবং তিনি অত্যন্ত অস্বচ্ছন্দ্য বোধ করেছেন। আকাঙ্খা বলেন, আমি চাই যে জাদ এটা বুঝুক যে ভারতীয় মহিলা অভিনেত্রীর জন্য এই চুম্বন কতটা অস্বস্তিকর। অভিনেত্রী আরও বলেন, আমি আশা করেছিলাম যে জাদ আমার সঙ্গে এসে কথা বলবে আর এই পরিস্থিতি সম্পর্কে আমার ভুল ধারণা ভাঙবে।

Advertisement

কালো এবং সাদা— এই দুই দলের দুই প্রতিযোগীর সাহসী চুম্বনের ভিডিয়ো এখন টুইটারে ট্রেন্ডিং। তবে প্রেমে পড়ে তাঁরা এ কাজ করেননি। প্রতিযোগিতায় নানা রকমের নির্দেশ পালন করতে হয় অংশগ্রহণকারীদের। এই চুম্বনও নাকি ছিল তারই অঙ্গ! অবিনাশ সচদেবার ঘোষণার পরে দুই দলের মধ্যে তর্ক বেধে যায় যে, কত ক্ষণ ধরে চুমু খেতে হবে বিরোধী পক্ষকে? শেষ অবধি নির্ধারণ করা হয়, ৩০ সেকেন্ড ধরে চুম্বন করলে ঠিক হবে। আকাঙ্ক্ষা এবং জাদ তৈরি হতে থাকেন পরস্পরকে চুম্বন করতে। যত ক্ষণ তাঁরা চুম্বন করছিলেন, তাঁদের মুখে লেগেছিল হাসি।

জাদ এক জন মডেল। থাকেন দুবাইয়ে। পশ্চিম এশিয়ার সর্বাধিক উপার্জনকারী মডেলদের তালিকায় নাম লিখিয়েছেন তিনি। বিয়ের পর মডেল রামোনা খালিলের সঙ্গে পাঁচ বছর এক ছাদের তলায় ঘর করেছেন। চার বছর বয়সি এক কন্যাসন্তানও রয়েছে তাঁর। কিন্তু রামোনার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়ে যায় তাঁর। অন্য দিকে, ‘বিগ বস্ ১৩’-তে দেখা গিয়েছিল আকাঙ্ক্ষাকে। মিকা সিংহের স্বয়ম্বরের অনুষ্ঠানে অংশগ্রহণ করে জনপ্রিয় হয়ে ওঠেন আকাঙ্ক্ষা। তিনিই জিতেছিলেন ‘মিকা দি ভোটি’। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই চুম্বন নিয়ে নেটিজেনদের মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে।

যদিও বিগ বস ওটিটি সিজন-২ এর সঞ্চালক সলমন খান এই শো শুরু হওয়ার আগেই ভারতীয় সংস্কৃতি ও মূল্যবোধ অটুট বজায় রাখার কথা বলেছিলেন। জাদ-আকাঙ্ক্ষার চুম্বন সলমনের প্রতিশ্রুতিকে শুরুতেই চ্যালেঞ্জ করল বলা চলে। এরপর আর কত বিতর্ক তৈরি হয় সেটাই দেখার।  


‘বিগ বস্ ওটিটি’ দ্বিতীয় সিজনের সঞ্চালক সলমন খান। এই শো-এ আসার আগে ভারতীয় সংস্কৃতি এবং মূল্যবোধ অটুট বজায় রাখার কথা বলেছিলেন তিনি। জাদ-আকাঙ্ক্ষার চুম্বন সলমনের প্রতিশ্রুতিকে শুরুতেই চ্যালেঞ্জ করল। এ নিয়ে অবশ্য ‘ভাইজান’-এর মতামত জানা যায়নি।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement