Advertisement

অক্ষয়ের নাগিন ড্যান্সে 'গুড নিউজের' বছর পূর্তি

নাগিন ড্যান্স করলেন অক্ষয় কুমার। গুড নিউজ সিনেমার স্মৃতিতে অভিনেতা। অক্ষয় শেয়ার করলেন বিহাইন্ড দ্য সিন। সিনেমা এবার পা দিলো এক বছরে। আর সেটি এবার ভার্চুয়ালি উদযাপন করলেন অক্ষয় কুমার। শেয়ার করলেন ফিল্মের বিহাইন্ড দ্য সিনের কিছু অংশ। যা টেলিভিশন ও ওয়েব জগতে নতুন।

গুড নিউজ সিনেমার ঝলক। শেয়ার করলেন করিনা কাপুর।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Dec 2020,
  • अपडेटेड 9:59 AM IST
  • নাগিন ড্যান্স করলেন অক্ষয় কুমার
  • গুড নিউজ সিনেমার স্মৃতিতে অভিনেতা
  • অক্ষয় শেয়ার করলেন বিহাইন্ড দ্য সিন

২০১৯ সালের ডিসেম্বর মাসে দারুণ চমক দিয়েছিল অক্ষয় কুমার অভিনীত সিনেমা গুড নিউজ। শুধু মাত্র অক্ষয়ই নয় এই সিনেমার মূল চরিত্রে অক্ষয়ের পাশাপাশি দেখা গিয়েছিল করিনা কাপুর খান, কায়েরা আদবানি সহ দিলজিৎ দোসানকে। রাজ মেহতার পরিচালনায় এই ছবি ভারতে প্রকাশ পেয়েছিল ২৭ ডিসেম্বর ২০১৯ সালে। আর সেই সিনেমা এবার পা দিলো এক বছরে। আর সেটি এবার ভার্চুয়ালি উদযাপন করলেন অক্ষয় কুমার। শেয়ার করলেন ফিল্মের বিহাইন্ড দ্য সিনের কিছু অংশ। যা টেলিভিশন ও ওয়েব জগতে নতুন।

ছবিটা এমনিতেই মজার। ফলে বিটিএস (Behind the Scene) মজার হওয়াটাই স্বাভাবিক। এই ভিডিওতে অক্ষয়কে নাগিন ড্যান্স করতে দেখা গিয়েছে। ছবির অন্যতম জনপ্রিয় গান 'সৌদা খারা, খারা' গানে এই নাচ করেছেন অক্ষয় কুমার। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিওটি। কমেন্ট, লাইক, শেয়ার করেছেন অক্ষয় কুমারের অনুগামীরা।


শুধু ভিডিও শেয়ার করাই নয়, শেয়ার করে চলতি ২০২০ সাল নিয়ে অক্ষয় কুমার লিখেছেন, 'এই বছরটা খুব কঠিন কেটেছে আমাদের জন্য। ওঠা-নামার মধ্যে দিয়ে কেটেছে, তবে শেষমেষ আয়োত্তে আছে। আশা করি আগামী বছরটা ভালো করে কাটবে। আরও ভালো গুড নিউজ আসবে।'

 

 

শুধু অক্ষয়ই নন, করিনা কাপুরও এই সিনেমার একবছর পূর্তিতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সিনেমার কিছু ছবি। তিনি লিখেছেন, 'এই সময় শেষ বছরে অন্যতম ব্লকবাস্টার হিট ছিল গুড নিউজ সিনেমা। অনেক সুন্দর-সুন্দর মুহূর্তের সাক্ষী ছিলাম ফিল্মের শুটিংয়ের সময়। ধন্যবাদ সবাইকে।'

 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement