Advertisement

Rocky Aur Rani Ki Prem Kahani: রণবীরকে চ্যালেঞ্জ, আলিয়া বললেন, 'খেলা হবে,' ট্রেলার VIRAL

Rocky Aur Rani Ki Prem Kahani: বহু বছর পরিচালনা থেকে দূরে ছিলেন করণ জোহর। তবে এরকম ধামাকা নিয়ে যে তিনি কামব্যাক করবেন তা অনেকেই ভাবেননি। টিজার আগেই মুক্তি পেয়েছিল, এবার করণ জোহরের বহু প্রতীক্ষিত ছবি রকি অউর রানি কি প্রেম কাহানি-এর ট্রেলার প্রকাশ্যে এল।

ট্রেলার আউট রকি অউর রানি কি প্রেম কাহানি-এর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Jul 2023,
  • अपडेटेड 3:27 PM IST
  • টিজার আগেই মুক্তি পেয়েছিল, এবার করণ জোহরের বহু প্রতীক্ষিত ছবি রকি অউর রানি কি প্রেম কাহানি-এর ট্রেলার প্রকাশ্যে এল।

বহু বছর পরিচালনা থেকে দূরে ছিলেন করণ জোহর। তবে এরকম ধামাকা নিয়ে যে তিনি কামব্যাক করবেন তা অনেকেই ভাবেননি। টিজার আগেই মুক্তি পেয়েছিল, এবার করণ জোহরের বহু প্রতীক্ষিত ছবি রকি অউর রানি কি প্রেম কাহানি-এর ট্রেলার প্রকাশ্যে এল। ছবির ৩ মিনিট ২১ সেকেন্ডের ট্রেলারে পরিচালক তাঁর নিজস্ব স্টাইলে রোম্যান্টিক প্রেম, শিফন শাড়ির ম্যাজিক, পারিবারিক ড্রামা, কমেডি সবই ঢুকিয়েছেন। তবে উপরি পাওনা হিসাবে এই ছবিতে বাঙালিয়ানার ছোঁয়া দেখা যাবে। আর আলিয়ার মুখে শোনা যাবে বাংলা রাজনীতির সবচেয়ে জনপ্রিয় খেলা হবে। 

ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে যে রণবীর সিং ও আলিয়া ভাট দুজনে পাঞ্জাবী ও বাঙালি পরিবার থেকে আসা। রকি (রণবীর) ও রানি (আলিয়া)-র মধ্যে প্রেম হয়। কিন্তু তাঁদের দুই পরিবারের মধ্যে এই সম্পর্ক নিয়ে সংঘাত দেখা যায়। করণ জোহর টু স্টেটস ছবির মতোই আলিয়া ও রণবীরকে পরিবার বদল করায়। যাতে তাঁরা দুই পরিবারের সংস্কৃতিকে বুঝতে পারে। ট্রেলারেই দেখা গিয়েছে, রণবীর রবীন্দ্রনাথ ঠাকুরকে আলিয়ার দাদু বলে সম্বোধন করায়, টোটা রায়চৌধুরী রীতিমতো আঁতকে ওঠেন। এছাড়াও আলিয়াকে পশ্চিমবঙ্গ কোথায় এই প্রশ্ন রণবীরের দিকে ছুঁড়তে দেখা গিয়ছে। এ ধরনের একাধিক বাঙালিয়ানার ছোঁয়া পাওয়া যাবে গোটা সিনেমা জুড়ে। 

আলিয়া যেহেতু বাঙালি পরিবারের মেয়ে, তাই অভিনেত্রীকে গোটা সিনেমা জুড়ে দেখা গিয়েছে দারুণ দারুণ শাড়ি পরে থাকতে। আর কপালে টিপ আলিয়ার সৌন্দর্যকে আরও বাড়িয়ে দিয়েছে। আলিয়ার বাঙালি পরিবারের মন জয় করে রণবীর আর আলিয়ার প্রেম জিতবে কিনা তার উত্তর পাওয়া যাবে ২৮ জুলাই। করণের এই ছবি নিয়ে বাঙালি দর্শকদের উৎসাহটা একটু বেশিই ছিল। কেননা, এই ছবিতে বাঙালি মেয়ের চরিত্রে দেখা যাবে আলিয়াকে। শুধু তাই নয়, টলিউডের দুই জনপ্রিয় তারকা চূর্ণী গঙ্গোপাধ্যায় ও টোটা রায় চৌধুরীকেও দেখা যাবে আলিয়ার পাশে অভিনয় করতে।

Advertisement

ট্রেলারেই বোঝা গেল বলিউড অভিনেতাদের টক্কর দিতে চলেছেন বাংলার টোটা ও চূর্ণী। করণের এই ছবির আরও ইউএসপি রয়েছে। বহুদিন বাদে এই ছবিতে দেখা যাবে ধর্মেন্দ্র, জয়া বচ্চন ও শাবানা আজমিকে। প্রসঙ্গত, গাল্লি বয়-এর পর রণবীর-আলিয়া বহুদিন পর জুটিতে ফিরছেন এই ছবির মাধ্যমে। আর এই সিনেমার হাত ধরেই বছর পাঁচেক পরে পরিচালকের আসনে এলেন করণ জোহর। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement