Advertisement

Adrit-Kaushambi: আদৃত-কৌশাম্বীর ব্রেকআপ? হঠাত্‍ ইনস্টায় আদুরে ছবি পোস্ট 'মিঠাই' জুটির

Adrit-Kaushambi: জানুয়ারিতে বিয়ে থেকে ব্রেকআপ, এই মুহূর্তে চর্চায় রয়েছেন মিঠাই সিরিয়াল খ্যাত কৌশাম্বী চক্রবর্তী ও আদৃত রায়। সম্প্রতি নতুন বছরের জানুয়ারিতে তাঁদের বিয়ে ঘিরে জল্পনা ছিল তুঙ্গে। আবার কোথাও কোথাও এও শোনা গিয়েছিল যে তাঁদের নাকি ব্রেকআপ হয়ে গিয়েছে। তবে নিজেদের সম্পর্ক নিয়ে যেমন মুখে কুলুপ এঁটেছিলেন তেমনি এইসব গুজবকেও খুব একটা পাত্তা দেননি এই জুটি।

আদৃত-কৌশাম্বী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Jan 2024,
  • अपडेटेड 4:50 PM IST
  • জানুয়ারিতে বিয়ে থেকে ব্রেকআপ, এই মুহূর্তে চর্চায় রয়েছেন মিঠাই সিরিয়াল খ্যাত কৌশাম্বী চক্রবর্তী ও আদৃত রায়।

জানুয়ারিতে বিয়ে থেকে ব্রেকআপ, এই মুহূর্তে চর্চায় রয়েছেন মিঠাই সিরিয়াল খ্যাত কৌশাম্বী চক্রবর্তী ও আদৃত রায়। সম্প্রতি নতুন বছরের জানুয়ারিতে তাঁদের বিয়ে ঘিরে জল্পনা ছিল তুঙ্গে। আবার কোথাও কোথাও এও শোনা গিয়েছিল যে তাঁদের নাকি ব্রেকআপ হয়ে গিয়েছে। তবে নিজেদের সম্পর্ক নিয়ে যেমন মুখে কুলুপ এঁটেছিলেন তেমনি এইসব গুজবকেও খুব একটা পাত্তা দেননি এই জুটি। টেলি পাড়ার আদৃত-কৌশাম্বীর সম্পর্ক নিয়ে জোরদার আলোচনা হলেও তাঁদের কখনও সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে ছবি দিতেও দেখা যায়নি। তবে বর্ষবরণের রাতে ভাঙল সেই গোপনীয়তা। হাতে হাত দিয়ে একসঙ্গে ছবি দিলেন এই লাভ বার্ডস। 

আদৃত নিজে সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে উচ্ছেবাবু ও তাঁর অনস্ক্রিন দিদিয়া পাশাপাশি বসে। আদৃতের হাত ধরে বসে আছেন কৌশাম্বী, মুখে হাসি। বর্ষবরণের দিনই নিজেদের গোপনীয়তা ভেঙে এবার সকলের সামনে ধরা দিলেন এই জুটি। মিঠাই সিরিয়ালের ধ্রুবও কয়েকটি ছবি পোস্ট করেছেন, যেটা দেখে মনে হচ্ছে মিঠাই-এর কলাকুশলীরা একসঙ্গে নতুন বছরকে স্বাগত জানিয়েছেন। 

এদিন আদৃত পরেছিলেন কালো রঙের টি-শার্ট, ওপরে একই রঙের শার্ট ও ডেনিম। কৌশাম্বী পরেছিলেন ডেনিমের লং স্কার্ট ও গোলাপি রঙের টপ। দুজনকে একসঙ্গে দেখে যারপরনাই খুশি মিঠাই ভক্তরা। আর এই ছবি প্রকাশ্যে আসার পর এটাও বোঝা গেল যে তাঁদের মধ্যে সবকিছু ঠিকঠাকই আছে। কোনও ব্রেকআপ হয়নি। তবে বিয়ে নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন কৌশাম্বী। 

জানুয়ারিতেই নাকি কৌশাম্বী-আদৃত বিয়ে করতে চলেছেন। এমনকী বিয়ের কেনাকাটাও শুরু হয়ে গিয়েছে। এই আলোচনা যখন তুঙ্গে ঠিক সেই সময়ই তাতে জল ঢেলে দিলেন মিঠাইয়ের দিদিয়া। তিনি এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে বিয়ের এখনই কোনও প্ল্যান নেই। এখন তিনি কেরিয়ার নিয়ে ব্যস্ত আছেন। তাঁর ও আদৃতের বিয়ের খবর একেবারেই ভুয়ো। 

Advertisement

মিঠাই সিরিয়ালের মাধ্যমেই সম্পর্কের শুরু হয় আদৃত ও কৌশাম্বীর। যদিও এই সিরিয়ালে আদৃতের দিদিয়ার ভূমিকায় ছিলেন অভিনেত্রী। এর আগে আদৃতের একটি সম্পর্ক ভাঙে। বিয়ে পর্যন্ত এগিয়েও শেষপর্যন্ত সেই সম্পর্ক টেকেনি আদৃতের। এরপরই উচ্ছেবাবু কৌশাম্বীর সঙ্গে সম্পর্কে জড়ান। তবে এতদিন পর্যন্ত একসঙ্গে কোনও ছবি তাঁরা দেননি। 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement