Advertisement

Anupam Roy: পরম-পিয়ার আজ বিয়ে, 'চলে যাব বহু দূরে...' লিখে বিদেশে অনুপম

Anupam Roy: ২০২১ সালের ডিসেম্বরে ডিভোর্সের ঘোষণা করেন অনুপম ও পিয়া। আর তার ঠিক ২ বছর পরই নতুন করে সংসার পাততে চলেছেন অনুপমের প্রাক্তন স্ত্রী। টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর পরমব্রতর সঙ্গে সোমবার সন্ধ্যায় বিয়ে করবেন পিয়া।

অনুপম রায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Nov 2023,
  • अपडेटेड 3:36 PM IST
  • ২০২১ সালের ডিসেম্বরে ডিভোর্সের ঘোষণা করেন অনুপম ও পিয়া। আর তার ঠিক ২ বছর পরই নতুন করে সংসার পাততে চলেছেন অনুপমের প্রাক্তন স্ত্রী।

তাঁর গান বরাবরই আম মানুষের দৈনন্দিন জীবনের কথা বলে এসেছে। আমি সেই মানুষটা আর নেই অথবা আমাকে আমার মতো থাকতে দাও, এই গানগুলিতে অনুপম রায় বরাবর বলে এসেছেন অন্য ধরনের কথা। তাঁর গানে  যেমন প্রেম রয়েছে তেমনি রয়েছে একাকীত্বের বিষাদ। ২০২১ সালের ডিসেম্বরে ডিভোর্সের ঘোষণা করেন অনুপম ও পিয়া। আর তার ঠিক ২ বছর পরই নতুন করে সংসার পাততে চলেছেন অনুপমের প্রাক্তন স্ত্রী। টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর পরমব্রতর সঙ্গে সোমবার সন্ধ্যায় বিয়ে করবেন পিয়া। এই খবরে যখন সরগরম টলিউড, তখন কোথায় অনুপম?

গায়কের সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে যা জানা গিয়েছে সেটা হল এই মুহূর্তে গায়ক রয়েছেন হাজার হাজার মাইল দূরে। অনুপম রায় এখন সানফ্রান্সিসকোতে। শনিবারই উড়ে গিয়েছেন সেখানে। আর সেই উড়ানের ভিডিও দিয়ে নেপথ্যে বেছে নিয়েছেন নিজেরই তৈরি করা গান ‘সব কিছু ফেলে আজ চলে যাব দূরে…’। নিজের মতো নিজেকে গুছিয়ে নিয়েছেন অনুপম। হয়তো আগেই জানতে পেরেছিলেন এই বিয়ের খবর। তাই শীতের হালকা আমেজের এই শহরের সন্ধ্যায় থাকতে নারাজ গায়ক। সটান পাড়ি দিয়েছেন সানফ্রান্সিসকোতে।

২০১৫ সালে পিয়া ও অনুপমের শুভ পরিণয় হয়। পিয়া অনুপমের সুবাদেই পরিচিতি পেয়েছিলেন ইন্ডাস্ট্রিতে। যদিও অনুপমের মতো তিনি খুব ভালো গান গাইতে পারেন। একাধিক অ্যালবামও রয়েছে তাঁর। পাশাপাশি পিয়া একজন মানসিক স্বাস্থ্যকর্মী ও সমাজ সেবীও বটে। তবে ২০২১ সালে অনুপমের সঙ্গে ডিভোর্সের পর পিয়ার আলাদা পরিচিতি তৈরি হয়। পরমব্রতর সঙ্গে করোনা-ইয়াসের ত্রাণ বিলির সময় থেকেই আলাপ ও বন্ধুত্ব। ক্রমে তা প্রেমে পরিণত পায়। পরমের জনপ্রিয়তা এখন আকাশছোঁয়া। টলিউডের পাশাপাশি মুম্বইতেও তাঁর ব্যস্ততা এখন দ্বিগুণ। অতিমারী উত্তরপর্ব থেকেই পরমব্রতর সঙ্গে পিয়ার ঘনিষ্ঠতা বাড়ে।

Advertisement

যদিও এই নিয়ে কোনও সময়ই পিয়া বা পরমব্রত জনসমক্ষে কিছুই বলেননি। তার অন্যতম কারণ হল অনুপমের সঙ্গে বিচ্ছেদের সময় পিয়া ও পরমের সম্পর্ককেই দায়ী করা হয়েছিল। তাই হয়ত তাঁরা তাঁদের সম্পর্ককে একান্তই ব্যক্তিগত রেখেছিলেন। পরমব্রতর সঙ্গে তাঁর লিভইন সঙ্গী ইকার ব্রেকআপের পরই ঘনিষ্ঠতা বাড়তে শুরু করে পিয়ার সঙ্গে। মাসখানের আগে রটে গিয়েছিল পরম-পিয়া নাকি গোপনে বিয়ে সেরেছেন। তবে সেই খবর সত্যি ছিল না। 

পরমব্রত অনুপম ও পিয়ার দুজনেরই ভালো বন্ধু। তবে ডিভোর্সের পর তাঁদের তিনজনকে একসঙ্গে দেখা যায়নি। সোমবারই সেই দিন। শুভ লগ্নে চারহাত এক হবে পরম ও পিয়ার। আর এই সুন্দর সন্ধ্যায় শহর থেকে বহুদূরে অনুপম। হয়তো গিটারে গান তুলছেন পুরনো স্মৃতিতে ভেসে গিয়ে।  

 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement