Advertisement

Anant - Radhika Pre- Wedding Party: রূপকথার বিয়ে! অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রি-ওয়েডিং সেলিব্রেশন আরও এলাহি, এবার কী কী?

Anant Ambani & Radhika Merchant's Second Pre-Wedding Bash: আগামী ১২ জুলাই সাত পাকে বাঁধা পড়বেন আম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত ও তাঁর বাগদত্তা রাধিকা। আম্বানী পরিবারে এখন সাজ সাজ রব। চলেছে বিয়ের প্রস্তুতি। তবে বিয়ের আগে এখন আলোচনায় জুটির দ্বিতীয় প্রি-ওয়েডিং সেলিব্রেশন। 

অনন্ত আম্বানি- রাধিকা মার্চেন্ট
Aajtak Bangla
  • মুম্বই,
  • 28 May 2024,
  • अपडेटेड 12:43 PM IST

প্রায় মাস তিনেক আগে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং সেলিব্রেশনের মুহূর্ত ছিল শিরোনামে। টানা তিনদিন ধরে শুধু ভারতীয়রাই নয়, বিদেশ থেকেও বড় মাপের তারকারা হাজির হয়েছিলেন। ১ থেকে ৩ মার্চ এই উদযাপন হয়েছিল গুজরাতের জামনগরে। আগামী ১২ জুলাই সাত পাকে বাঁধা পড়বেন আম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত ও তাঁর বাগদত্তা রাধিকা। আম্বানী পরিবারে এখন সাজ সাজ রব। চলেছে বিয়ের প্রস্তুতি। তবে বিয়ের আগে এখন আলোচনায় জুটির দ্বিতীয় প্রি-ওয়েডিং সেলিব্রেশন। 

দেশের পর এবার উদযাপন হতে চলছে বিদেশের মাটিতে। ইতালি থেকে সুইজারল্যান্ড একটি বিলাসবহুল ক্রুজের যাত্রার মাধ্যমেই হবে উদযাপন। ইতিমধ্যেই ভেন্যুর ইতালির দিকে রওনা দিয়েছেন বহু তারকারা। সমুদ্রের মাঝখানে ক্রুজে চার দিন ধরে চলবে এই উৎসব। 

এই গ্র্যান্ড প্রি ওয়েডিং অনুষ্ঠানের আমন্ত্রণ কার্ড ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ২৯ মে থেকে ১ জুন পর্যন্ত চলবে মূল অনুষ্ঠান। ১ জুন সুইজারল্যান্ডে শেষ হবে যাত্রা। রিহানার মতো আন্তর্জাতিক তারকা পারফর্ম করেছিলেন অনন্ত-রাধিকার প্রথম প্রি-ওয়েডিংঅনুষ্ঠানে। শোনা যাচ্ছে, এবারও নাকি চমক থাকবে। অনুষ্ঠানে গান গাইবেন শাকিরা। এছাড়াও রয়েছেন ডুয়া লিপা ও এআর রহমানের মতো শিল্পীরা। প্রায় ৩০০ জন অতিথি এই ক্রুজে যোগ দিতে চলেছেন। যার মধ্যে চলচ্চিত্র জগতের তারকা ছাড়াও অন্যান্য অতিথিরাও থাকছেন। 

জমকালো এই পার্টির বিভিন্ন অনুষ্ঠানে রয়েছে আলাদা থিম ও ড্রেস কোড। ২৯ মে-র প্রথম ইভেন্টে থিম 'ওয়েলকাম লাঞ্চ' এবং ড্রেস কোড ক্লাসিক ক্রুজ এবং দ্বিতীয় ইভেন্টে থিম 'স্টারি নাইট' ও ড্রেস কোড ওয়েস্টার্ন ফর্মালস। ৩০ তারিখ শুরুর ইভেন্টের থিম 'রোমান হলিডে' এবং ড্রেস কোড ট্যুরিস্ট অ্যাটায়ার। এদিন দ্বিতীয় ইভেন্টের থিম 'লা ডোলসে ফার নিয়েন্তে' এবং ড্রেস কোড রেট্রো। ৩০ মে হবে তোগা পার্টি। ৩১ মে-এর প্রথম ইভেন্টে থিম 'ভি টার্নস ওয়ান আন্ডার দ্য সান' এবং ড্রেস কোড প্লেফুল। এদিন দ্বিতীয় ইভেন্টের থিম লে মাস্কেরেড এবং ড্রেস কোড ব্ল্যাক দ্য মাস্কারাডে। ৩১ তারিখের তৃতীয় ইভেন্টের থিম প্যার্ডন মাই ফ্রেঞ্চ (আফটার পার্টি)। শেষ দিন অর্থাৎ ১ জুনের থিম 'লা ডলসেভিটা' এবং ড্রেস মড ইতালিয়ান সামার'।         

Advertisement

বি-টাউন সূত্রের খবর অনুযায়ী, যে কোনও বিলাসবহুল হোটেলকে টেক্কা দিতে পারে এই ক্রুজ।  বিভিন্ন জায়গা থেকে হাজার রকমের খাবার আসবে। মেনুতে পার্সি, থাই, মেক্সিকান ও জাপানিজ ক্যুইজিনও রাখা হয়েছে। এই বিয়ে নিঃসন্দেহে ভারতের এক অনন্য বিয়ে হয়ে উঠবে, যার দিকে গোটা বিশ্বের চোখ রয়েছে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement