Advertisement

Aneek Dhar: ফের বাবা হলেন অনীক, সুখবর পেয়ে অভিনন্দন জানালেন শুভশ্রী

Aneek Dhar: দ্বিতীয় সন্তানের বাবা হলেন সঙ্গীতশিল্পী অনীক ধর। সোমবার অনীকের স্ত্রী দেবলীনা পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। অনীক হাসপাতাল থেকেই তাঁর স্ত্রীকে ও কন্যাকে নিয়ে ছবি পোস্ট করে এই সুখবর জানিয়েছেন সকলকে। প্রসঙ্গত, জুলাইয়ের গোড়াতেই অনীক জানিয়েছিলেন যে তাঁর স্ত্রী দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন।

দ্বিতীয়বার বাবা হলেন গায়ক অনীক
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Sep 2023,
  • अपडेटेड 3:29 PM IST
  • দ্বিতীয় সন্তানের বাবা হলেন সঙ্গীতশিল্পী অনীক ধর। সোমবার অনীকের স্ত্রী দেবলীনা পুত্রসন্তানের জন্ম দিয়েছেন।

দ্বিতীয় সন্তানের বাবা হলেন সঙ্গীতশিল্পী অনীক ধর। সোমবার অনীকের স্ত্রী দেবলীনা পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। অনীক হাসপাতাল থেকেই তাঁর স্ত্রীকে ও কন্যাকে নিয়ে ছবি পোস্ট করে এই সুখবর জানিয়েছেন সকলকে। প্রসঙ্গত, জুলাইয়ের গোড়াতেই অনীক জানিয়েছিলেন যে তাঁর স্ত্রী দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন। 

অনীক যে ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে হাসপাতালের বেডে শুয়ে রয়েছেন দেবলীনা, ভিক্ট্রি দেখাচ্ছেন। সঙ্গে রয়েছেন গায়ক ও তাঁদের কন্যা। অনীক এই ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, 'আজ ঈশ্বর আমাকে, দেবলীনাকে ও আমাদের পরিবারকে একটি সুস্বাস্হ্য সম্পন্ন পুত্র সন্তান উপহার দিয়ে আশীর্বাদ করেছেন। ঈশ্বর ও আমাদের সকল শুভাকাঙ্খীদের বুক ভরা ভালোবাসা ও প্রণাম জানাই। সবাই ভালো থাকবেন,ও আমাদের জন্য প্রার্থনা করবেন। অনীক ধর ও পরিবার।'

প্রসঙ্গত, ২০১৮ সালে প্রথম পিতৃত্বের স্বাদ পান সঙ্গীতশিল্পী অনীক ধর। এ বার ফের দ্বিতীয় সন্তানের বাবা হলেন গায়ক। দিন দুয়েক আগেই মেয়ে আদ্যার রাজকীয় জন্মদিন পালন করেন অনীক। যেখানে উপস্থিত ছিলেন রাজনীতি ও টলিউড ইন্ডাস্ট্রির পরিচিত মুখেরা। একেবারে চাঁদের হাট বসেছিল অনীক-কন্যার জন্মদিনে। 

স্ত্রী দেবলীনার সাতমাসের সাধ অনুষ্ঠানের দিনই অনীক তাঁর দ্বিতীয়বার বাবা হওয়ার কথা ঘোষণা করেন। স্ত্রী দেবলীনা ও মেয়েকে সঙ্গে নিয়ে ছবি দিয়ে অনীক জানিয়েছিলেন, 'হাম দো... হামারে দো। আপনাদের সকলের আশীর্বাদ চাই।' অনীকের পুত্রসন্তান হওয়ার খবর শোনার পর তাঁকে অভিনন্দন জানিয়েছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তিনিও দ্বিতীয়বার মা হতে চলেছেন। গায়িকা জসবীর কউরও অনীককে শুভেচ্ছা জানিয়েছেন এই খবর পোস্ট হওয়ার পর। 

২০০৭-এ একটি রিয়্যালিটি শো-এ চ্যাম্পিয়ন হয়ে প্রথম লাইমলাইটে আসেন অনীক। গানের বাইরেও ‘বিগ বস্‌’ বা ‘দাদাগিরি’র মতো শো-এরও চ্যাম্পিয়ন হয়েছিলেন তিনি। রিয়্যালিটি শো-এ সঞ্চালকের ভূমিকাতেও তাঁকে দেখেছেন দর্শক। 

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement