Advertisement

Anirban-Sohini: সোহিনীর কপালে অনির্বাণের উষ্ণ চুমু, ফিরছে নাকি পুরনো প্রেম?

Anirban-Sohini: মধুরিমার সঙ্গে নাকি সম্পর্কে ভাঙন ধরেছে, যার খবর আগেই পাওয়া গিয়েছিল। যদিও তা নিয়ে কোনও মন্তব্য করতে চাননি অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। অপরদিকে রণজয় বিষ্ণুর সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক থেকে বেরিয়ে এই মুহূর্তে শোভনের সঙ্গে নাম জড়িয়েছে সোহিনীর।

সোহিনী-অনির্বাণ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Oct 2023,
  • अपडेटेड 8:04 PM IST
  • সম্প্রতি অনির্বাণ কিছু ছবি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে, যেখানে দেখা যাচ্ছে অনির্বাণের বাহুডোরে সোহিনী।

মধুরিমার সঙ্গে নাকি সম্পর্কে ভাঙন ধরেছে, যার খবর আগেই পাওয়া গিয়েছিল। যদিও তা নিয়ে কোনও মন্তব্য করতে চাননি অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। অপরদিকে রণজয় বিষ্ণুর সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক থেকে বেরিয়ে এই মুহূর্তে শোভনের সঙ্গে নাম জড়িয়েছে সোহিনীর। তবে এখন মনে হচ্ছে শোভনকে এবার ভুলে গিয়ে ফের পুরনো প্রেম অনির্বাণের কাছেই ফিরে যাবেন সোহিনী। সোশ্যাল মিডিয়ায় মিলল সেরকমই কিছু ছবির ঝলক। 

সম্প্রতি অনির্বাণ কিছু ছবি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে, যেখানে দেখা যাচ্ছে অনির্বাণের বাহুডোরে সোহিনী। শুধু তাই নয়, সোহিনীর কপালে অনির্বাণের আদর। এই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই হইহই রইরই কাণ্ড। তাহলে কী ফের পুরনো প্রেম হাওয়া পাচ্ছে? অনির্বাণ-সোহিনী আবারও কি সম্পর্কে জড়াতে চলেছেন? প্রথমদিকে সেরকম মনে হলেও, আসলে কিন্তু এটা একেবারেই নয়। অনির্বাণ এই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, আমরা আসছি....দুর্গ রহস্য। পুরোটাই দুর্গ রহস্য-এর প্রচার, এছাড়া আর কিছুই নয়। সোহিনী আর অনির্বাণের মধ্যে বিশেষ কোনও সম্পর্ক গড়ে ওঠেনি। 

আসলে হইচই-তে সৃজিত মুখোপাধ্যায়ের ওয়েব সিরিজ দুর্গ রহস্য আসতে চলেছে। যেখানে ব্যোমকেশ হিসাবে দেখা যাবে অনির্বাণকে ও সত্যবতীর ভূমিকায় সোহিনীকে দেখতে পারবেন দর্শকেরা। এই সিরিজ নিয়ে বহুদিন ধরেই জল্পনা-কল্পনা চলছিল। অবশেষে এই সিরিজের পোস্টারও সামনে এসেছে। পুজোয় চারটে সিনেমার সঙ্গে এই সিরিজও স্ট্রিমিং হবে। 

প্রসঙ্গত, সোমবার সিরিজ়ের পোস্টার লঞ্চ অনুষ্ঠানেই ব্যোমকেশ চরিত্র থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করে সকলকে চমকে দিলেন অনির্বাণ। অনির্বাণ এক স্পেশাল ভিডিও তৈরি করে ঘোষণা করে দিয়েছেন ছ’বছরে আটটি সিজন, ২০টি এপিসোড এবং ১৩টা গল্প। অভিনেতা হিসেবে ব্যোমকেশের চরিত্রে তাঁর জার্নি শেষ হল। কিন্তু ব্যোমকেশের জার্নি শেষ নয়। সেই সঙ্গে অভিনেতা জানিয়ে দিলেন, চেয়ার খালি থাকবে না। শীঘ্রই কোনও নতুন অভিনেতা সেখানে এসে বসবেন। অর্থাৎ আর ব্যোমকেশ হিসাবে নিজেকে দেখতে রাজি নন অনির্বাণ। 

Advertisement

অনির্বাণ যে ব্যোমকেশ চরিত্রে আর অভিনয় করতে চাইছেন না, বিগত কয়েক বছর ধরে ইন্ডাস্ট্রিতে সে কথা শোনা যাচ্ছিল। এ রকমও শোনা যায়, অভিনেতা অনেক আগেই সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু সৃজিত মুখোপাধ্যায় যখন ব্যোমকেশ পরিচালনার সিদ্ধান্ত নেন, তখন অনির্বাণ আর না বলতে পারেননি। তবে এরপর ব্যোমকেশের চরিত্রে কাকে দেখা যাবে তা নিয়ে টলিপাড়ায় এখন থেকেই জল্পনা চলছে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement