Advertisement

Dibyojyoti Dutta: পায়ে প্লাস্টার জড়ানো 'অনুরাগের ছোঁয়া' নায়কের, দিব্যজ্যোতিকে নিয়ে উদ্বিগ্ন নেট পাড়া

Dibyojyoti Dutta: জনপ্রিয় বাংলা সিরিয়ালের মধ্যে অন্যতম অনুরাগের ছোঁয়া। দর্শকদের কাছেও এই সিরিয়াল খুব পছন্দের বলে জানা গিয়েছে। টিআরপি তালিকাতেও এই সিরিয়াল শীর্ষ স্থানেই রয়েছে। এই সিরিয়ালের অন্যতম জুটি সূর্য ও দীপার সম্পর্কের রসায়ন শেষ পর্যন্ত কোন দিকে গড়ায় সেই দিকেই এখন তাকিয়ে রয়েছে সবাই। এরই মাঝ্যে বড়সড় বিপদ দেখা গেল।

দিব্যজ্যোতি দত্ত ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Mar 2023,
  • अपडेटेड 10:13 AM IST
  • জনপ্রিয় বাংলা সিরিয়ালের মধ্যে অন্যতম অনুরাগের ছোঁয়া।
  • দর্শকদের কাছেও এই সিরিয়াল খুব পছন্দের বলে জানা গিয়েছে।
  • শনিবার সিরিয়ালের নায়ক সূর্য তথা দিব্যজ্যোতি দত্ত তাঁর সোশ্যাল মিডিয়া পেজে প্লাস্টার জড়ানো পায়ের ছবি পোস্ট করেন

জনপ্রিয় বাংলা সিরিয়ালের মধ্যে অন্যতম অনুরাগের ছোঁয়া। দর্শকদের কাছেও এই সিরিয়াল খুব পছন্দের বলে জানা গিয়েছে। টিআরপি তালিকাতেও এই সিরিয়াল শীর্ষ স্থানেই রয়েছে। এই সিরিয়ালের অন্যতম জুটি সূর্য ও দীপার সম্পর্কের রসায়ন শেষ পর্যন্ত কোন দিকে গড়ায় সেই দিকেই এখন তাকিয়ে রয়েছে সবাই। এরই মাঝ্যে বড়সড় বিপদ দেখা গেল। 

পায়ে চোট পেয়েছেন দিব্যজ্যোতি
কিছুদিন আগেই পাহাড় থেকে শ্যুটিং সেরে ফিরেছে গোটা অনুরাগের ছোঁয়ার টিম। শ্যুটিং ঠিকঠাকই চলছিল। তবে হঠাৎ শনিবার সিরিয়ালের নায়ক সূর্য তথা দিব্যজ্যোতি দত্ত তাঁর সোশ্যাল মিডিয়া পেজে প্লাস্টার জড়ানো পায়ের ছবি পোস্ট করেন। এই ছবি দেখার পরই স্বাভাবিকভাবেই দর্শকদের মধ্যে উদ্বিগ্নতা দেখা দিয়েছে। প্লাস্টারে জড়ানো পায়ের ছবির সঙ্গে নিজের হাসিমাখা ছবিও পোস্ট করেন অভিনেতা। আর ক্যাপশনে লেখেন, ‘জীবন খুব সুন্দর, তাই হাসতে ভুলো না।’

 

আরও পড়ুন: প্রেম ভাঙল নাকি দেবচন্দ্রিমার প্রাক্তন সায়ন্তর? বর্তমান প্রেমিকা বললেন...

শ্যুটিং চালাচ্ছেন এই নিয়েই
কিন্তু হঠাৎ কীভাবে হল এই দুর্ঘটনা? এ বিষয়ে দিব্যজ্যোতি জানান যে নাচের ক্লাসে ওয়ার্ম আপ করার সময় তিনি পায়ে চোট পান। কীভাবে পায়ের পাতায় চিড় ঘরল তিনি নাকি বুঝতেই পারেননি। তবে এর জন্য শ্যুটিং কিন্তু থেমে নেই। এই অবস্থাতেই তিনি শ্যুটিং চালিয়ে চলেছেন। আসলে মেগা সিরিয়ালের কাজের চাপ অনেকটাই। তাই খুব গুরুতর কিছু না হলে সেভাবে কেউই ছুটি নেন না। আর ছুটি বলতে প্রতি মাসের দ্বিতীয় রবিবার। সুতরাং পায়ের এই চোট নিয়েই দিব্যজ্যোতি দিব্যি কাজ চালিয়ে যাচ্ছেন। 

আরও পড়ুন: আর কোনও নতুন সিরিয়াল নয়, অনিশ্চয়তা সব্যসাচীর 'রামপ্রসাদ' ঘিরে

সূর্য-দীপার বাস্তবের প্রেমের গুজব
প্রসঙ্গত, এই সিরিয়ালের দুই প্রধান অভিনেতা-অভিনেত্রী দিব্যজ্যোতি ও স্বস্তিকার রিল লাইফের প্রেমও নাকি রিয়্যাল লাইফে গড়িয়েছে। টেলি পাড়ায় কান পাতলেই নাকি সেই গুঞ্জন শোনা যাচ্ছে। সিরিয়ালের শ্যুটিংয়ের পরও তাঁরা একে-অপরের সঙ্গে সময় কাটাচ্ছেন। যদিও দিব্যজ্যোতি ও স্বস্তিকা দুজনেই জানিয়েছেন যে তাঁদের মধ্যে নিছক বন্ধুত্ব ছাড়া আর কিছুই নেই।    

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement