Advertisement

Dev-Soham Chakraborty: এবার হাত মেলাচ্ছেন দেব-সোহম, চলতি বছরেই একগুচ্ছ চমক

Dev-Soham Chakraborty: ২০২৩ জুড়ে একের পর এক চমক নিয়ে আসছেন অভিনেতা দেব। নিজের নতুন ছবি প্রধান ঘোষণা করার পর গতকালই জানা গিয়েছে যে এই সিনেমায় দেবের বিপরীতে দেখা যাবে টেলি অভিনেত্রী সৌমিতৃষাকে। তার রেশ কাটতে না কাটতেই রীতিমতো বড় চমক নিয়ে এলেন দেব। এবার হাত মেলাচ্ছেন দেব ও সোহম।

একসঙ্গে হাত মেলাচ্ছে দেব-সোহম প্রযোজনা সংস্থা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 May 2023,
  • अपडेटेड 10:59 AM IST
  • ২০২৩ জুড়ে একের পর এক চমক নিয়ে আসছেন অভিনেতা দেব। নিজের নতুন ছবি প্রধান ঘোষণা করার পর গতকালই জানা গিয়েছে যে এই সিনেমায় দেবের বিপরীতে দেখা যাবে টেলি অভিনেত্রী সৌমিতৃষাকে। তার রেশ কাটতে না কাটতেই রীতিমতো বড় চমক নিয়ে এলেন দেব।

২০২৩ জুড়ে একের পর এক চমক নিয়ে আসছেন অভিনেতা দেব। নিজের নতুন ছবি প্রধান ঘোষণা করার পর গতকালই জানা গিয়েছে যে এই সিনেমায় দেবের বিপরীতে দেখা যাবে টেলি অভিনেত্রী সৌমিতৃষাকে। তার রেশ কাটতে না কাটতেই রীতিমতো বড় চমক নিয়ে এলেন দেব। এবার হাত মেলাচ্ছেন দেব ও সোহম। এই দুই নায়কেরই রয়েছে নিজস্ব প্রযোজনা সংস্থা। শোনা যাচ্ছে, এবার দুই প্রযোজনা সংস্থা নাকি যৌথ উদ্যোগে তৈরি করবে একাধিক ছবি।

বাংলা ফিল্প ইন্ডাস্ট্রির প্রচলিথ মিথ এক ঝটকায় ভেঙে দিয়েছেন এই দুই নায়ক। অনেকেই বলেন যে দুই নায়ক নাকি একসঙ্গে কাজ করেন না। কিন্তু সেই মিথকে ভাঙলেন দেব ও সোহম। সম্প্রতি জানা গিয়েছে দেব আর সোহমের কোলাবরেশন দেখা যাবে এবার। দুজনের প্রযোজনা সংস্থা একসঙ্গে একাধিক ছবি তৈরি করবেন। সূত্রের খবর, ইতিমধ্যে বেশ কিছু সিনেমা নিয়ে ভাবনাচিন্তা শুরু হয়ে গিয়েছে। কিছু গল্প নিয়ে সিনেমা তৈরি করার কথাও ভাবা হচ্ছে। প্রযোজক হিসেবে দেব ইতিমধ্যেই সফল, তাঁর বেশ কিছু সিদ্ধান্ত ও ছবি নির্বাচন বাহবা কুড়িয়েছে। তবে সোহম সেভাবে প্রযোজনায় সাফল্য না পেলেও, এবার এই দুই নায়কের যৌথভাবে কাজ করায়, বাংলা ইন্ডাস্ট্রির যে ভালই হবে তা নিশ্চিত। তবে এরকম হতেই পারে যে এই যৌথ প্রযোজনার সব ছবিতে দেব বা সোহম কাউকেই অভিনয় করতে দেখা গেল না।

তবে এ প্রসঙ্গে এখনও দেব বা সোহম কেউই আনুষ্ঠানিকভাবে কিছুই এখনও ঘোষণা করেননি। প্রসঙ্গত, দেব এখন ব্যস্ত রয়েছেন তাঁর পরবর্তী ছবি ব্যোমকেশ ও দুর্গরহস্যের শ্যুটিং নিয়ে। এই মুহূর্তে দেব রয়েছেন ঝাড়খণ্ডে। সেখানেই এই সিনেমার তৃতীয় অংশের শ্যুটিং হবে। বেশ কিছু শ্য়ুটিং ইতিমধ্য়েই হয়ে গিয়েছে। দেব ক্রমাগত তাঁর শ্য়ুটিং নিয়ে আপডেট দিয়ে গিয়েছেন। অপরদিকে সোহমকে অভিনয় করতে এখন আর দেখা যায় না। রাজনীতির কাজেই ব্যস্ত রয়েছেন অভিনেতা। 

Advertisement

সোহমের প্রযোজনা সংস্থার নাম সোহমস প্রোডাকশন। এর আগে এই প্রযোজনা সংস্থার আমার আপনজন ও কলকাতার হ্যারি। দুটো সিনেমাই সেভাবে বক্স অফিসে হিট করেনি। তাই এবার দেবের সঙ্গে হাত মিলিয়ে সোহমও তাঁর প্রযোজনা সংস্থাকে নতুনভাবে এগিয়ে নিয়ে যেতে চাইছে। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement