Advertisement

Arijit Singh and Rupam Islam: একসঙ্গে অরিজিৎ-রূপম, বড় ঘোষণায় নিজেরাই চমক দিলেন ভক্তদের

Arijit Singh and Rupam Islam: এক সঙ্গে রূপম ইসলাম আর অরিজিৎ সিং। দুই তারকা শীঘ্রই একসঙ্গে কাজ করবেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজেরাই এই সুখবর দিলেন। কবে-কোথায় তাঁদের একসঙ্গে দেখা যাবে? কী বললেন অরিজিৎ-রূপম? জেনে নিন...

এক সঙ্গে রূপম ইসলাম আর অরিজিৎ সিং। ছবি রূপম ইসলামের ভিডিয়ো থেকে সংগৃহীত।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Feb 2023,
  • अपडेटेड 9:32 AM IST
  • এক সঙ্গে রূপম ইসলাম আর অরিজিৎ সিং।
  • দুই তারকা শীঘ্রই একসঙ্গে কাজ করবেন।
  • সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজেরাই এই সুখবর দিলেন।

Arijit Singh and Rupam Islam: এক সঙ্গে রূপম ইসলাম (Rupam Islam) আর অরিজিৎ সিং (Arijit Singh)। দুই তারকা শীঘ্রই একসঙ্গে কাজ করবেন। সোশ্যাল মিডিয়ায় (Social Media) পোস্ট করে নিজেরাই এই সুখবর দিলেন দুই শিল্পী।

বুধবার সন্ধে নাগাদ হঠাৎ একটি ভিডিয়ো পোস্ট করলেন রূপম ইসলাম (Rupam Islam)। পাশে মাথায় কাপড় জড়িয়ে, হাতে গিটার নিয়ে হাসি মুখে অরিজিৎ সিং। বলা শুরু করলেন রূপম ইসলাম। "আজকে যে আমরা এখানে দু'জন পাশাপাশি দাঁড়িয়ে আছি, এর পেছনে একটা প্ল্যানিং আছে। অনেকদিনের পরিকল্পনা, আমরা পাশাপাশি দাঁড়াব এবং হয়তো একসঙ্গে কাজও করব। অনেকে আমাকে জিজ্ঞেসও করেছেন। বিশেষ করে এই অনুষ্ঠানের (অরিজিৎ সিং-এবার শেষ কনসার্ট) ঘটনার পরে, যে একসঙ্গে কি আমরা কাজ করব? অরিজিৎ?"

গলা ভেঙে গিয়েছে অরিজিতের। কিন্তু রূপমের প্রশ্ন শেষ হতে না হতেই ভাঙা গলাতেই জবাব দিলেন তিনি, 'ডেফিনেটলি।' গিটারে রূপমের একটা গান তখন বাজাচ্ছেন অরিজিৎ, সেটা খেয়াল করে গেয়ে উঠলেন বাংলার ‘রক স্টার’ 'কেন করলে এরকম...'।

গত ১৮ ফেব্রুয়ারির পর থেকে অরিজিৎ-রূপমের নাম কলকাতার প্রত্যেক সংবাদ মাধ্যমের শিরোনামে। সোশ্যাল মিডিয়ায় ‘ট্রেন্ডিং’। সেই দুই তারকা হঠাৎ বুধবার সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করলেন তাঁদের একসঙ্গে কাজ করার কথা, যা শুনে উচ্ছ্বাস, কৌতুহল বহুগুণ বেড়ে গিয়েছে এই দুই শিল্পীর লক্ষ লক্ষ অনুরাগীদের।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement