Advertisement

Arijit- Badshah Viral Video: অরিজিতের জিয়াগঞ্জের বাড়িতে বাদশা, মধ্যরাতে স্কুটি ভ্রমণে র‍্যাপার- গায়ক

Arijit Singh- Badshah: দু'জনে ঘুরছেন স্কুটিতে চড়ে। তাও আবার মুর্শিদাবাদে। নেটমাধ্যমে এখন ঘুরছে এই ভিডিও। কী রয়েছে এই ভাইরাল ভিডিওতে? 

আরিজিৎ সিং ও বাদশা
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 21 Sep 2023,
  • अपडेटेड 1:51 PM IST

একজন দেশের এই মুহূর্তের সবচেয়ে জনপ্রিয় গায়ক, অন্যজন ভারতের র‍্যাপার কিং। কথা হচ্ছে  অরিজিৎ সিং (Arijit Singh) ও আদিত্য প্রতীক সিং সিসোডিয়া অর্থাৎ বাদশাকে (Badshah) নিয়ে। দু'জনে ঘুরছেন স্কুটিতে চড়ে। তাও আবার মুর্শিদাবাদে। নেটমাধ্যমে এখন ঘুরছে এই ভিডিও। কী রয়েছে সেই ভাইরাল ভিডিওতে (Viral Video)? 

অরিজিৎ সিংয়ের জিয়াগঞ্জের বাড়িতে তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বাদশা। সেখান থেকে রাতে হঠাৎ স্কুটিতে চড়ে রওনা দিলেন দু'জনে। বৃষ্টির তোয়াক্কা না করেই স্কুটি নিয়ে দু'জনে বেরিয়ে পড়লেন । তাঁদের পিছনে রয়েছে আরও বেশ কয়েকটি স্কুটি ও পাপরাৎজ্জিরা। অরিজিৎকে প্রায়ই এভাবে দেখা গেলেও, এই দৃশ্যে নিঃসন্দেহে বিরল। ভিডিও ভাইরাল হতেই দারুণ উত্তেজিত দুই গায়কের ভক্তরা। এর আগে একাধিক বলিউড গান একসঙ্গে উপহার দিয়েছেন দুই তারকা। অনেকেই প্রশ্ন তুলেছেন, তাহলে কি নতুন কোনও প্রোজেক্ট আনছেন অরিজিৎ- বাদশা? কেউ কেউ আবার সোশ্যাল মিডিয়ায় আর্জি জানিয়েছেন, তাঁদের নতুন কাজ দেখার। 


 

নিতান্তই সাধারণ জীবনযাপন করেন অরিজিৎ সিং। পাপরাৎজ্জিদের থেকে দূরে থাকেন তিনি। ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই প্রচারের অন্তরালে থাকতে পছন্দ করেন গায়ক। এমনকী সংবাদমাধ্যমকেও সাক্ষাৎকার দেন না। তাঁকে দেখার জন্য, জিয়াগঞ্জের বাড়ির বাইরে ভিড় জমান বহু ফ্যানেরা। ছেলেদের স্কুল থেকে আনা হোক কিংবা দোকান- বাজার, প্রায়ই মুর্শিদাবাদের অলিগলিতে দেখা যায় তাঁকে। সকলের মুখেই শোনা যায় একেবারে মাটির মানুষ তিনি।   

প্রসঙ্গত, প্রায়ই অরিজিৎ সিংয়ের বাড়িতে হাজির হন বিভিন্ন শিল্পীরা। কিছুদিন আগে সেখানে হাজির হয়েছিলেন ওপার বাংলার অন্যতম জনপ্রিয় শিল্পী অর্ণব সায়ন চৌধুরী। অরিজিত্‍-এর জিয়াগঞ্জের বাড়িতে গিয়েছেন অর্ণব। সেখানে কথোপকথনের পরে সেই মুহূর্ত লেন্সবন্দী করেন। দুই শিল্পীর অনুগামীরা দারুণ খুশি হয়। সেই উচ্ছ্বাসের প্রমাণ মিলেছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement