Advertisement

Arijit Singh: 'অত্যন্ত দুঃখিত ম্যাম...' কনসার্টে হঠাত্‍ শাহরুখের নায়িকার কাছে ক্ষমা চাইলেন অরিজিত্‍, কেন? VIDEO

Arijit Singh: শুধু দেশেই নয়, অরিজিৎ সিংয়ের কন্ঠের জাদুতে মজে পুরো বিশ্ব। সেই কারণে তাঁর কনসার্ট হওয়া মানেই সেখানে লক্ষাধিক মানুষের ভিড় আর সেটাই তো স্বাভাবিক। এমনিতে মাটির মানুষ অরিজিৎ সিং। প্রচারের আলো থেকে সবসময়ই নিজেকে দূরে সরিয়ে রাখনে। তাঁর ভালো মানসিকতা দেখা যায় তাঁর গানের মাধ্যমে।

অরিজিৎ সিং ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • মুম্বই,
  • 29 Apr 2024,
  • अपडेटेड 11:10 AM IST
  • শুধু দেশেই নয়, অরিজিৎ সিংয়ের কন্ঠের জাদুতে মজে পুরো বিশ্ব।

শুধু দেশেই নয়, অরিজিৎ সিংয়ের কন্ঠের জাদুতে মজে পুরো বিশ্ব। সেই কারণে তাঁর কনসার্ট হওয়া মানেই সেখানে লক্ষাধিক মানুষের ভিড় আর সেটাই তো স্বাভাবিক। এমনিতে মাটির মানুষ অরিজিৎ সিং। প্রচারের আলো থেকে সবসময়ই নিজেকে দূরে সরিয়ে রাখনে। তাঁর ভালো মানসিকতা দেখা যায় তাঁর গানের মাধ্যমে। সেরকমই দুবাইতে এক কনসার্টে গিয়ে পাকিস্তানি অভিনেত্রীর কাছে ক্ষমা চাইলেন অরিজিৎ। আর সেই ভিডিও রীতিমতো ভাইরাল নেট দুনিয়ায়। 

প্রসঙ্গত, বেশ কয়েক বছর হল ভারতে পাকিস্তানি শিল্পীদের কাজ বন্ধ হয়েছে। অনুষ্ঠান কিংবা সিনেমায় কাজ করা নিয়ে বিধিনিষেধ আরোপিত হয়েছে। গোটাটাই কূটনৈতিক কারণে। কিছু বছর আগেই সংযুক্ত আমিরশাহিতে একটি অনুষ্ঠানে পাক শিল্পীদের হয়ে আওয়াজ তোলেন অরিজিৎ। কিন্তু এবার তাঁকেই দেখা গেল একেবারে অন্য অবতারে। সম্প্রতি দুবাইতে কনসার্ট করতে গিয়েছিলেন অরিজিৎ। সেখানেই গায়কের গান শুনতে গিয়েছিলেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। অরিজিতের মঞ্চের পাশেই ভিআইপি আসনে বসে গায়কের গান শুনছিলেন। 

কনসার্ট চলাকালীন অরিজিতের নজর মাহিরার দিকে গেলেও তিনি প্রথমে তাঁকে চিনতে পারেননি। পরে বুঝতে পেরে দর্শকের সঙ্গে মাহিরার পরিচয় করিয়ে দেন অরিজিৎই। পাশপাশি, প্রথম দেখায় চিনতে না পারার জন্য ক্ষমাও চেয়ে নেন। ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে, গান গাইতে গাইতে থেমে গিয়ে অরিজিৎ বলেন, আপনারা হয়তো শুনে চমকে যাবেন। আচ্ছা, আমি একটু অন্য ভাবেই বিষয়টি উপস্থাপন করছি। ওখানে কি কোনও ক্যামেরা আছে? অনেকক্ষণ ধরে ওঁকে চেনার চেষ্টা করছিলাম। তারপর মনে পড়ল, আরে ওঁর জন্য তো আমি ‘জালিমা’ গানটা গেয়েছিলাম। কালো পোশাকে বসেছিলেন অভিনেত্রী। গায়কের কথা শুনে তাঁর চোখে-মুখে হাসির ঝিলিক। শেষে অরিজিৎ বলেন, আমার সামনে বসে রয়েছেন মাহিরা খান। 'জালিমা' গানটা গাওয়ার সময় মাহিরা নিজেও গাইছিলেন এবং ওখানে দাঁড়িয়েছিলেন। কিন্তু, আমি চিনতে পারিনি। আমি অত্যন্ত দুঃখিত ম্যাম।

Advertisement

পাকিস্তানি অভিনেত্রী ভারতে শাহরুখ খানের বিপরীতে ‘রইস’ ছবিতে কাজ করেছেন। তারপর আর তাঁকে বলিউডে দেখা যায়নি। মাঝে মাঝেই মাহিরা খানকে নিয়ে বিতর্ক দেখা দেয়। গত বছরই আচমকা বিয়ে সেরে নেন মাহিরা। সবকিছু মিলিয়ে অরিজিতের ব্যবহারে রীতিমতো মুগ্ধ পাক অভিনেত্রী।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement