Advertisement

Trina Saha: মোটা মাইনের চাকরি ছেড়েছিলেন, মা-বাবার মতও ছিল না, কীভাবে তৃণা অভিনয় জগতে?

Trina Saha: টেলিভিশন জগতের অতি পরিচিত মুখ হলেন খড়কুটো সিরিয়াল খ্যাত তৃণা সাহা। অভিনেত্রীর নতুন করে পরিচয় দেওয়ার প্রয়োজন নেই। বাংলা টেলিভিশনে একের পর এক সিরিয়ালে অভিনয় করে তৃণা এথন জনপ্রিয়তার তুঙ্গে। অভিনয়ের পাশাপাশি তৃণা সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন। প্রায়ই রিলস-ছবি পোস্ট করে তিনি তাঁর ভক্তদের মন জয় করেন।

তৃণা সাহা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 May 2023,
  • अपडेटेड 2:37 PM IST
  • টেলিভিশন জগতের অতি পরিচিত মুখ হলেন খড়কুটো সিরিয়াল খ্যাত তৃণা সাহা।
  • অভিনেত্রীর নতুন করে পরিচয় দেওয়ার প্রয়োজন নেই। বাংলা টেলিভিশনে একের পর এক সিরিয়ালে অভিনয় করে তৃণা এখন জনপ্রিয়তার তুঙ্গে।

টেলিভিশন জগতের অতি পরিচিত মুখ হলেন খড়কুটো সিরিয়াল খ্যাত তৃণা সাহা। অভিনেত্রীর নতুন করে পরিচয় দেওয়ার প্রয়োজন নেই। বাংলা টেলিভিশনে একের পর এক সিরিয়ালে অভিনয় করে তৃণা এথন জনপ্রিয়তার তুঙ্গে। অভিনয়ের পাশাপাশি তৃণা সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন। প্রায়ই রিলস-ছবি পোস্ট করে তিনি তাঁর ভক্তদের মন জয় করেন। বিনোদন জগতের সঙ্গে যেহেতু জড়িত তৃণা তাই মেনে চলতে হয় কঠোর নিয়ম। তবে অভিনেত্রীর অপছন্দের একটি কাজও রয়েছে, যা তাঁকে রোজই করতে হয়। কিন্তু সেই কাজটা অভিনেত্রীর মোটেও পছন্দ নয়। 

 

 

আরও পড়ুন: Balijhor: তৃণা-কৌশিক কেমিস্ট্রি ফ্লপ, ২ মাসেই বন্ধ 'বালিঝড়'

 

রোজ সকালে উঠে কী খান অভিনেত্রী
রোজ নিয়ম করে সকলের আগেই ঘুম থেকে উঠে পড়েন তৃণা সাহা। শরীরচর্চা করার আগেই তাঁকে খেতে হয় আমলকী সহ আরও কিছুর জল। যা একদমই খেতে পছন্দ করেন না তৃণা। কিন্তু পছন্দ না হলেও এখন এটাই তাঁর বহুদিনের অভ্যাস হয়ে গিয়েছে। নিজের ত্বক ও চুলের যত্নের জন্য এইগুলি খেতে হয় তাঁকে। এরপরই চা খান অভিনেত্রী। প্রসঙ্গত, তৃণা সাহা তাঁর ফিটনেস নিয়ে যথেষ্ট সচেতন। প্রতিদিনই নিয়ম করে শরীরচর্চা করে থাকেন তিনি। তবে এই শরীরচর্চার চক্করে অভিনেত্রীকে তাঁর প্রিয় খাবার থেকে দূরে থাকতে হয়। 

চিট মিলও করে থাকেন অভিনেত্রী
তবে মাঝে মাঝে চিট মিল করে থাকেন অভিনেত্রী। সেক্ষেত্রে তিনি চকোলেট, মটন, পিৎজ্জা সহ একাধিক প্রিয় খাবারগুলি খান। প্রসঙ্গত, খুব কম সময়ের মধ্যেই তৃণা ইন্ডাস্ট্রিতে তাঁর পা জমিয়ে ফেলেছেন। যদিও ইন্ডাস্ট্রিতে অভিনেত্রীর স্ট্রাগল কিছু কম ছিল না। অভিনয় জগতে পা রাখার আগে নিজের পরিবারের বিরুদ্ধেও যেতে হয়েছিল তাঁকে। যদিও অভিনয় আসার ইচ্ছা তার কোনদিনও ছিল না। তিনি শিক্ষিকা হতে চাইতেন।  

Advertisement

আরও পড়ুন: Trina Saha: মায়ের কোলে একরত্তি, দেখুন তো চিনতে পারেন কিনা টেলিভিশনের এই অভিনেত্রীকে

শিক্ষিকা হওয়ার ইচ্ছা ছিল
তৃণা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে, শিক্ষিকা হওয়ার স্বপ্ন পূরণ করতে এমবিএ, সিএস নিয়ে পড়াশোনা করেন তিনি। তারপর বেশ কিছুদিনের জন্য মোটা মাইনের চাকরিতেও ঢুকেছিলেন তৃণা। কিন্তু পরে তিনি ঠিক করেন অভিনয় করবেন। মেয়ের এই সিদ্ধান্ত মা-বাবা প্রথমে মেনে নিতে পারেননি। তিনি জানিয়েছিলেন মা-বাবার মতের বিরুদ্ধে গিয়ে চাকরি ছেড়ে দিয়ে অভিনয়ে আসেন তিনি। অভিনয় আসার ছয় মাস পর হাতে কাজ পেয়েছিলেন তৃণা। খোকাবাবু সিরিয়ালে প্রথম তরী চরিত্রে আত্মপ্রকাশ হয় তৃণার। 

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

আরও পড়ুন: Neel-Trina: আবার কাছাকাছি নীল-তৃণা, বিচ্ছেদ কি শুধুই জল্পনা? Viral Video

 

তৃণা সাহা এখন পরিচিত নাম
তবে এখন টেলিভিশন ইন্ডাস্ট্রিতে অত্যন্ত পরিচিত নাম তৃণা। টেলিভিশনে কাজ করার পাশাপাশি তিনি একাধিক মিউজিক ভিডিওতেও কাজ করছেন। কিছুদিন আগেই তাঁর ও নীল ভট্টাচার্যের বিয়ে ভাঙার গুজবে উত্তাল হয়ে উঠেছিল গোটা টলি পাড়া। তবে তৃণা ও নীল দুজনেই কড়াভাবে বলে দিয়েছেন যে এটা শুধুই গুজব ছাড়া আর কিছুই নয়। কিছুদিন আগেই বন্ধ হয়ে গিয়েছে বালিঝড়। খুব অল্প সময়ের জন্য শুরু হয়েছিল এই সিরিয়াল। এখন কোনও কাজ সেভাবে নেই তৃণার হাতে। তাই জমিয়ে সময় কাটাচ্ছেন তিনি। দেখতে গিয়েছিলেন আইপিএল-এর খেলাও। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement