Advertisement

Gaurav-Ridhima: গৌরব-ঋদ্ধিমার ছেলে কেমন হল? অন্নপ্রাশনের আগেই জানালেন

Gaurav-Ridhima: টলিউডে এখন নতুন মা-বাবাদের ছড়াছড়ি। যাদের মধ্যে অন্যতম গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষ। গত বছরের ১৬ সেপ্টেম্বরই ঋদ্ধিমা পুত্রসন্তানের জন্ম দেন। গৌরব ও ঋদ্ধিমা ছেলের নাম রেখেছেন ধীর। চক্রবর্তী পরিবার এখন মেতে রয়েছেন নতুন এই সদস্যকে নিয়ে। তবে এখনও গৌরব ও ঋদ্ধিমা তাঁদের সন্তানের মুখ সামনে নিয়ে আসেননি।

গৌরব-ঋদ্ধিমা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Mar 2024,
  • अपडेटेड 12:18 PM IST
  • টলিউডে এখন নতুন মা-বাবাদের ছড়াছড়ি। যাদের মধ্যে অন্যতম গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষ।

টলিউডে এখন নতুন মা-বাবাদের ছড়াছড়ি। যাদের মধ্যে অন্যতম গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষ। গত বছরের ১৬ সেপ্টেম্বরই ঋদ্ধিমা পুত্রসন্তানের জন্ম দেন। গৌরব ও ঋদ্ধিমা ছেলের নাম রেখেছেন ধীর। চক্রবর্তী পরিবার এখন মেতে রয়েছেন নতুন এই সদস্যকে নিয়ে। তবে এখনও গৌরব ও ঋদ্ধিমা তাঁদের সন্তানের মুখ সামনে নিয়ে আসেননি। যদিও নেটিজেনরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন ধীরের ছবি দেখার জন্য। কবে দেখা যাবে গৌরব-পুত্রের মুখ? নিজেই জানিয়ে দিলেন অভিনেতা। 

চলতি মাসেই ধীরের অন্নপ্রাশন। আর সেই প্রস্তুতিও চলছে জোরকদমে। এক সংবাদমাধ্যমকে গৌরব জানিয়েছেন যে মার্চেই ছেলের ৬ মাস পূর্ণ হচ্ছে। তাই চক্রবর্তী পরিবার এখন অন্নপ্রাশনের তোড়জোড় শুরু করে দিয়েছে। ১৩ মার্চ ঘরোয়াভাবে অন্নপ্রাশন হলেও ১৬ মার্চ আরও একটি অনুষ্ঠানের আয়োজন করেছেন গৌরব-ঋদ্ধিমা। সেদিনই কি তাহলে ৬ মাসের ধীরের মুখ সামনে নিয়ে আসা হবে? এ বিষয়ে গৌরব জানান যে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই তাঁকে জিজ্ঞাসা করা হয় যে ধীরের ছবি কবে আসবে। সেই পরিকল্পনাও করে ফেলেছেন গৌরব ও ঋদ্ধিমা। 

গৌরব বলেন যে অন্নপ্রাশনের অনুষ্ঠানে অনেকেই আসবেন এবং তাঁরা ছবিও তুলবেন ও পোস্টও করবেন। তাঁদের মানা করতে পারবেন না তারকা দম্পতি। তাই গৌরব-ঋদ্ধিমা ঠিক করেছেন যে অন্নপ্রাশনের আগেই তাঁরা ধীরের ছবি একদিন প্রকাশ্যে নিয়ে আসবেন। তাহলে আর কোনও সমস্যা থাকবে না। গৌরব জানিয়েছেন নামের মতোই ধীর খুব শান্ত প্রকৃতির। কান্নাকাটিও খুব কম করে গৌরব-ঋদ্ধিমার ছেলে। ধীরকে নিয়েই তাঁদের জীবন দারুণভাবে এগোচ্ছে। 

প্রসঙ্গত, গত ৭ মার্চ থেকে গৌরবের নতুন ছবি মিতিন মাসির শ্যুটিং শুরু হচ্ছে। তবে প্রযোজনা সংস্থাকে আগেই বলে রেখেছেন যে তাঁর ছেলের অন্নপ্রাশনের জন্য ছুটি চাই। প্রযোজনা সংস্থাও রাজি হয়ে গিয়েছে। সম্প্রতি, ‘সোনার কেল্লায় যকের ধন’ ছবির শুটিং শেষ করেছেন গৌরব। আরও বেশ কিছু ছবি নিয়ে কথাবার্তা চলছে। অপরদিকে ঋদ্ধিমাও কাজে ফিরছেন।   

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement