Advertisement

Srabanti Chatterjee:শিকলবন্দি প্রাণীর সঙ্গে সেলফি, ওয়াইল্ড কন্ট্রোলে হাজিরা শ্রাবন্তীর

শ্রাবন্তীকে নোটিস পাঠায় বন্য প্রাণী সুরক্ষা দফতর। তাঁকে ডেকে পাঠানো হয় ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেলের কলকাতা শাখায়। কিন্তু সেখানে হাজিরা দেওয়ার আগে টলিউডের অন্যতম ব্যস্ত নায়িকা উপস্থিত হলেন সল্টলেকের অরণ্য ভবনে উচ্চপদস্থ আধিকারিকের কাছে।

শ্রাবন্তী হাজিরা দিলেন অরণ্য ভবনে
অরিন্দম ভট্টাচার্য
  • কলকাতা,
  • 07 Mar 2022,
  • अपडेटेड 3:31 PM IST
  • শিকল বন্দি প্রাণীর সঙ্গে ছবি
  • ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেলে হাজিরা দিলেন শ্রাবন্তী
  • সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে বিপাকে পড়েছেন অভিনেত্রী

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে বিপাকে পড়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেই ছবিতে এক বেজির বাচ্চাকে কোলে নিয়ে পোজ দিতে দেখা যায় অভিনেত্রীকে। সেই প্রাণীটির গলায় পরানো ছিল মোটা শিকল। শ্রাবন্তী ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন, “হঠাৎ করেই এক মিষ্টি বন্ধুর দেখা পেলাম। হ্যাশট্যাগ- অ্যানিম্যাল লাভ”। বেজিশাবকটিকে এভাবে গলায় শিকল পরিয়ে ছবি পোস্ট করায় তীব্র প্রতিবাদ ওঠে নেটিজেনদের তরফে। বিষয়টি নজরে আসতেই নোটিস পাঠায়  বন্য প্রাণী সুরক্ষা দফতর।  তাঁকে ডেকে পাঠানো হয় ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেলের কলকাতা শাখায়। কিন্তু সেখানে হাজিরা দেওয়ার আগে টলিউডের অন্যতম ব্যস্ত নায়িকা উপস্থিত হলেন সল্টলেকের অরণ্য ভবনে উচ্চপদস্থ আধিকারিকের কাছে। 

ডেকে পাঠিয়েছিল ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেল
শ্রাবন্তীকে আগেই নোটিশ দিয়েছে বন্য প্রাণী সুরক্ষা দফতর। বন্যপ্রাণী সুরক্ষা আইন ১৯৭২-এর ৯,১১, ৩৯, ৪৮, ৪৯, ৪৯এ- ধারায় তাঁর অধীনে মামলা দায়ের হয়েছে। তাঁর বিরুদ্ধে বন্যপ্রাণকে জোর করে আটক করে রাখার অভিযোগ রয়েছে। যদি তিনি দোষী প্রমাণিত হন তবে শ্রহতে পারে সাত বছরের কারাবাস হতে পারে। ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেল-এর দফতরে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের আসার কথা ছিল সোমবার। শিকল বন্দি প্রাণীর (বেজি) সঙ্গে সেলফি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করায় তাকে সমন পাঠান হয়েছিল।তারই উত্তর দিতে আজ সল্টলেকের ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেলের অফিসে শ্রাবন্তীর আসার কথা ছিল। তবে সেখানে আসার আগে অরণ্য ভবনে হাজিরা দিলেন অভিনেত্রী।

 

 

অরণ্য ভবনে উচ্চপদস্থ আধিকারিকের কাছে অভিনেত্রী
ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেলের জিজ্ঞাসাবাদ এড়াতে অরণ্য ভবনে উচ্চপদস্থ আধিকারিকের কাছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এদিন গিয়েছিলেন কিনা তা নিয়ে প্রশ্ন উঠছে। প্রাণীর গলায় শিকল পরানো ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ১৫ জানুয়ারি সেই ছবি পোস্ট করেন অভিনেত্রী। সেই পোস্ট নজরে আসতেই ১৫ ফেব্রুয়ারির  সমন করা হয় তাঁকে। সমন করে ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেল।দ্রুত আসার জন্য বলা হয় তাঁকে। এদিকে সময় চান শ্রাবন্তী। সেই মত আজ ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোলের দফতরে যাওয়ার আগে অরণ্য ভবনে উচ্চপদস্থ আধিকারিকের কাছে আসেন তিনি। কেন শ্রাবন্তী  ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেলের অফিসে যাওয়ার আগে অরণ্য ভবনে গেলেন  সেই নিয়ে উঠছে প্রশ্ন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement