Advertisement

Misty Singh: বিয়ের ফুল শুকোতে না শুকোতেই গর্ভবতী মিষ্টি, নিজেই সুখবর দিলেন নায়িকা

Misty Singh: টেলিভিশনের পরিচিত মুখ মিষ্টি সিং। চলতি বছরে বিয়ে করে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে বেশ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী। 'বাংলা মিডিয়াম'-এ এই মুহূর্তে কাজ করছেন তিনি। চারমাস আগেই মিষ্টি বিয়ে করেছেন তাঁর দীর্ঘদিনের প্রেমিক রেমোকে। আর চারমাসের মাথাতেই প্রেগন্যান্ট হয়ে পড়লেন অভিনেত্রী। আর সেই খবর সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে ভুললেন না তিনি।

মিষ্টি সিং
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Sep 2023,
  • अपडेटेड 2:10 PM IST
  • টেলিভিশনের পরিচিত মুখ মিষ্টি সিং। চলতি বছরে বিয়ে করে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে বেশ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী। 'বাংলা মিডিয়াম'-এ এই মুহূর্তে কাজ করছেন তিনি।

টেলিভিশনের পরিচিত মুখ মিষ্টি সিং। চলতি বছরে বিয়ে করে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে বেশ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী। 'বাংলা মিডিয়াম'-এ এই মুহূর্তে কাজ করছেন তিনি। চারমাস আগেই মিষ্টি বিয়ে করেছেন তাঁর দীর্ঘদিনের প্রেমিক রেমোকে। আর চারমাসের মাথাতেই প্রেগন্যান্ট হয়ে পড়লেন অভিনেত্রী। আর সেই খবর সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে ভুললেন না তিনি। 

সোশ্যাল মিডিয়াতে মিষ্টি যে দুটি ছবি পোস্ট করেছেন তাতে দেখা গিয়েছে, নায়িকা লাল রঙের সালোয়ার কামিজ পরে রয়েছেন। আর পোশাকের ভেতর থেকে তাঁর বেবি বাম্প একেবারে স্পষ্ট। এই ছবি দেখে অনেকেই অবাক যে হয়েছেন, এ কথা ঠিকই। কারণ চারমাসের মাথায় অন্তঃসত্ত্বা হয়ে যাওয়ার বিষয়টি সত্যিই হতবাক হওয়ার মতো। তাহলে আসল বিষয়টি খোলসা করে বলা যাক। মিষ্টি রিয়্যাল লাইফে মোটেও প্রেগন্য়ান্ট নন, রিল লাইফে প্রেগন্যান্ট সুহানা ওরফে মিষ্টি সিং। বাংলা মিডিয়ামে সুহানার প্রেগন্যান্সি লুকে যে বিরাট চমক আসতে চলেছে সে কথা বলার অপেক্ষাই রাখছে না।

আসলে বাংলা মিডিয়াম-এ সুহানার চরিত্রে এতদিন দেখা যাচ্ছিল সম্পূর্ণা লাহিড়িকে। কিন্তু তিনি এখন আর এই সিরিয়ালে কাজ করছেন না। আর তাঁর জায়গায় গ্র্যান্ড এন্ট্রি নেবেন টলিপাড়ার ন্যায়ি নভেলি দুলহন মিষ্টি সিং। সেই কানাঘুষোই এবার সত্যি হল। সামনে এল সুহানার চরিত্রে মিষ্টির লুক। লাল টুকটুকে সালোয়ার কামিজে নজর কেড়েছেন অভিনেত্রী। তবে তিনি তো অন্তঃসত্ত্বা! হ্যাঁ, ছবিতে তো সেই দৃশ্যই ধরা পড়েছে। তাহলে বিয়ের চার মাসেই প্রেগন্যান্ট রেমো ঘরণী আর সন্তানসম্ভবা হয়েই ফ্লোরে ফিরলেন মিষ্টি সিং! আর ক্যাপশনে লিখেছেন, 'আজ থেকে সুহানার চরিত্রে থাকছি বাংলা মিডিয়ামে। নতুনভাবে নতুন লুক নিয়ে হাজির হচ্ছি।

Advertisement

বিয়ের পর ছুটির মেজাজেই ছিলেন মিষ্টি। স্বামীর সঙ্গে বিদেশে হানিমুনেও গিয়েছিলেন। ফিরে আসার পর শোনা যাচ্ছিল যে তিনি সিরিয়ালে ফিরবেন। কিন্তু কোন সিরিয়ালে ফিরছেন, সেটা জানা ছিল না। বিয়ের পর বাংলা মিডিয়াম সিরিয়ালে অবশেষে ফিরলেন মিষ্টি। প্রসঙ্গত, এর আগে প্রযোজক সুশান্ত দাসের ‘আলতা ফড়িং’ ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল মিষ্টিকে। এবার সেই সুশান্তের হাত ধরেই বাংলা মিডিয়ামে ফিরলেন রেমো ঘরণী।   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement