Advertisement

Aparajita Adhya: অভিনয় কিংবা নাচেই নয়, এই বিশেষ কাজেও পটু অপরাজিতা, VIDEO

Aparajita Adhya: অভিনেত্রী অপরাজিতা আঢ্য টলিউডে নিজের অভিনয়ের জোরে জায়গা বানিয়েছেন। তাঁর অভিনয় রীতিমতো প্রশংসিত। অভিনয়ের পাশাপাশি অপরাজিতা আঢ্য একজন নৃত্যশিল্পীও বটে। তাঁর নাচের স্কুলও রয়েছে। কিন্তু অভিনেত্রীর আরও এক গুণের কথা কি জানা আছে, এই গুণের কথা সম্প্রতি সকলকে জানিয়েছেন অপরাজিতা।

অপরাজিতা আঢ্য
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 Aug 2024,
  • अपडेटेड 5:56 PM IST
  • অভিনেত্রী অপরাজিতা আঢ্য টলিউডে নিজের অভিনয়ের জোরে জায়গা বানিয়েছেন।

অভিনেত্রী অপরাজিতা আঢ্য টলিউডে নিজের অভিনয়ের জোরে জায়গা বানিয়েছেন। তাঁর অভিনয় রীতিমতো প্রশংসিত। অভিনয়ের পাশাপাশি অপরাজিতা আঢ্য একজন নৃত্যশিল্পীও বটে। তাঁর নাচের স্কুলও রয়েছে। কিন্তু অভিনেত্রীর আরও এক গুণের কথা কি জানা আছে, এই গুণের কথা সম্প্রতি সকলকে জানিয়েছেন অপরাজিতা। আর অভিনেত্রীর এই গুণ দেখে রীতিমতো অবাক সকলে। 

অপরাজিতা সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। মাটি দিয়ে গণেশ মূর্তি তৈরি করছেন অপরাজিতা। মাটি ছাড়াও মূর্তি গড়ার জন্য প্রয়োজনীয় সরঞ্জামও ব্যবহার করতে দেখা গেল অভিনেত্রীকে। আর এটা দেখেই বোঝা যায় যে তিনি মাঝে মধ্যেই এ ধরনের মূর্তি তৈরি করেন। কারণ তাঁর হাতের কাজ দেখে বোঝাই যাচ্ছে অপরাজিতা এই মাটির মূর্তি তৈরি করতে বেশ পটু। ভিডিওতে দেখা গিয়েছে, বালতির ওপর মাটি রেখে ধীরে ধীরে গড়ে তুললেন গণেশ মূর্তি। এই ভিডিওটি শেয়ার করে অপরাজিতা ক্যাপশনে লিখেছেন, শিল্পের মাথা সবসময় তাড়া করে কিছু না কিছু করতেই হবে বলে সে যাই হোক। আজকের পড়া ছিল ঠাকুর বানানো। 

অভিনেত্রী তাঁর কাজের প্রতি খুবই নিষ্ঠাবান। তাঁকে শেষবার ছোটপর্দায় দেখা গিয়েছিল জল থই থই ভালোবাসা সিরিয়ালে। অভিনয় ছাড়াও সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন অভিনেত্রী। নিজের ছোট ছোট মুহূর্ত সকলের সঙ্গে শেয়ার করে থাকেন অপরাজিতা। সম্প্রতি আরজি কর কাণ্ড নিয়েও তাঁকে সোশ্যাল মিডিয়ায় সরব হতে দেখা গিয়েছিল। সম্প্রতি আর্টিস্ট ফোরামের তরফে ছোটপর্দার শিল্পীদের প্রতিবাদ মিছিলের কথা তুলে ধরেছিলেন ইনস্টাগ্রামের পাতায়। আবার কখনও বা নিজের বক্তব্য তুলে ধরেন সোশ্যাল মিডিয়া পেজে। 

সম্প্রতি নিজের দাদার বিয়ে দিলেন অপরাজিতা। মায়ের ঠিক করা পাত্রীর সঙ্গেই দাদার বিয়ে দেন। যে কারণে তিনি বেশ ব্যস্তই ছিলেন এই কদিন। বিয়ের যাবতীয় দায়িত্ব নিজেই পালন করেন অপরাজিতা। দাদা-বউদিকে বিয়ের আগে আইবুড়ো ভাতও খাওয়াতে দেখা যায় অপরাজিতাকে। সম্প্রতি হাওড়ায় নিজের নব-বিবাহিতা দাদা-বৌদির কাছে গিয়ে জন্মাষ্টমীতে তাঁদের বাড়ির ঠাকুরও সাজিয়ে দেন অপরাজিতা। ছোটপর্দার পাশাপাশি অপরাজিতা বড়পর্দা ও ওয়েব সিরিজেও চুটিয়ে কাজ করে চলেছেন।   

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement