Advertisement

Ditipriya Roy: ২২ বছরে পা দিতিপ্রিয়ার, নায়িকার জন্মদিনে এলেন না 'রিভুবাবু', পাঠালেন উপহার

Ditipriya Roy: টলিপাড়ায় দিতিপ্রিয়া রায় অত্যন্ত চেনা মুখ। আর এখন তো অভিনেত্রী প্রায়ই চর্চায় থাকছেন। বিশেষ করে যবে থেকে তাঁর প্রেমিকের কথা প্রকাশ্যে এসেছে। করুণাময়ী রানি রাসমনি সিরিয়ালে নাম ভূমিকায় অভিনয় করে দিতিপ্রিয়া নিজেকে জাত অভিনেত্রী বলে চিনিয়ে দিয়েছিলেন। দেখতে দেখতে ২২ বছরে পা দিলেন দিতিপ্রিয়া।

দিতিপ্রিয়া রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Aug 2024,
  • अपडेटेड 2:47 PM IST
  • টলিপাড়ায় দিতিপ্রিয়া রায় অত্যন্ত চেনা মুখ।

টলিপাড়ায় দিতিপ্রিয়া রায় অত্যন্ত চেনা মুখ। আর এখন তো অভিনেত্রী প্রায়ই চর্চায় থাকছেন। বিশেষ করে যবে থেকে তাঁর প্রেমিকের কথা প্রকাশ্যে এসেছে। করুণাময়ী রানি রাসমনি সিরিয়ালে নাম ভূমিকায় অভিনয় করে দিতিপ্রিয়া নিজেকে জাত অভিনেত্রী বলে চিনিয়ে দিয়েছিলেন। দেখতে দেখতে ২২ বছরে পা দিলেন দিতিপ্রিয়া। আর রবিবার জন্মদিন উপলক্ষ্যে একগুচ্ছ ছবি দিলেন নায়িকা। বন্ধু-বান্ধবদের থেকে উপহার পাওয়ার পাশাপাশি তাঁর বিশেষ মানুষটির কাছ থেকেও পেয়েছেন স্পেশাল গিফট। আর সেটা তিনি সোশ্যাল মিডিয়ায় ভাগ করতে ভুললেন না। 

জন্মদিনের সকালেই দিতিপ্রিয়ার রিভুবাবু পাঠিয়ে দিয়েছিলেন উপহার। আর সেটা নিয়ে ছবি তুললেন নায়িকা। লাল রঙের টপ আর হলুদ রঙের স্কার্ট, সদ্য স্নান করে এসেছেন দিতিপ্রিয়া আর হাতে ধরা একগুচ্ছ লাল গোলাপের তোড়া। আর এই লাল গোলাপের তোড়া পাঠিয়েছেন নায়িকার মনের মানুষ। ইনস্টাগ্রামের স্টোরিতে লাল গোলাপ হাতে নিয়ে রিভুবাবুর উদেশ্যে মিষ্টি বার্তাও দিয়েছেন দিতিপ্রিয়া। তিনি লিখেছেন, অনেক ধন্যবাদ সোনা। আমার বিশেষ দিনটা আরও বিশেষ করে তোলার জন্য তোমাকে অনেক অনেক ধন্যবাদ। আমি এখনও ওই গন্ধটা (তুমি জানো আমি কীসের কথা বলছি) মিস করছি। ইসসস তুমি যদি থাকতে আমার সঙ্গে এই বিশেষ মুহূর্তটায়। অনেক ভালোবাসি তোমায়।

জন্মদিনে যে দিতিপ্রিয়া তাঁর মনের মানুষকে কতটা মিস করছেন সেটা তাঁর পোস্ট দেখেই স্পষ্ট। শনিবার মধ্যরাত থেকেই দিতিপ্রিয়ার জন্মদিনের সেলিব্রেশন শুরু হয়ে যায়। ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে জানলার উপরে টাঙানো হ্যাপি বার্থ ডে প্ল্যাকার্ড। গালে হাত দিয়ে বসে কেকে সামনে পোজ দিয়েছেন দিতিপ্রিয়া। সামনে টেবিলে রাখা তিনটি কেক। রবিবার দুপুরে জন্মদিনের মহাভোজও রয়েছে। আর সন্ধ্যেবেলায় বন্ধুদের সঙ্গে কেক কেটে পালন করেন জনমদিন। আর এই কেক কাটতে গিয়েই ঘটল বিপত্তি। পরো চকলেট কেকের মধ্যে দিতিপ্রিয়ার মুখ ঢুকিয়ে দেন বন্ধুরা। নায়িকার গোটা মুখ তখন কেকময়। কে কী উপহার দিয়েছে সেটাও সকলের সঙ্গে শেয়ার করতে ভোলেননি দিতিপ্রিয়া। 

Advertisement

জন্মদিনের আগেই সপরিবারে পুরী ঘুরে এসেছেন নায়িকা। জগন্নাথ দর্শন করে বাড়িতে ফিরেছেন। দিতিপ্রিয়ার বয়ফ্রেন্ড ইন্ডাস্ট্রির মানুষ নন, এবং কলকাতায় থাকেন না। কাজের সূত্রে তিনি চেন্নাইয়ের বাসিন্দা। যদিও কী কাজ করেন তাঁর ভালোবাসার মানুষ, তা ফাঁস করতে এখনই রাজি নন তিনি। প্রেম আরও কিছুটা মজবুত হলে তবেই প্রেমিককে সামনে আনবেন দিতিপ্রিয়া। আপাতত লং ডিসট্যান্স প্রেম করছেন অভিনেত্রী।   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement