Advertisement

Monami Ghosh: গোলাপী শাড়ি-খোলামেলা ব্লাউজ, মনামী আবার VIRAL

Monami Ghosh: মনামী ঘোষ, চলচ্চিত্র জগতে এক পরিচিত নাম তিনি। বহু বছর ধরে অভিনেত্রী এই ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। অভিনয়ের পাশাপাশি মনামী নাচেও পারদর্শী। পুজোর আগে আগেই তাঁর আইলো উমা বাড়িতে মিউজিক ভিডিওটি দারুণভাবে জনপ্রিয়তা পেয়েছিল। টলিউডের গ্ল্যামারস অভিনেত্রীদের মধ্যে একজন হলেন মনামী।

মনামী ঘোষ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Jan 2024,
  • अपडेटेड 1:36 PM IST
  • মনামী ঘোষ, চলচ্চিত্র জগতে এক পরিচিত নাম তিনি। বহু বছর ধরে অভিনেত্রী এই ইন্ডাস্ট্রিতে কাজ করছেন।

মনামী ঘোষ, চলচ্চিত্র জগতে এক পরিচিত নাম তিনি। বহু বছর ধরে অভিনেত্রী এই ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। অভিনয়ের পাশাপাশি মনামী নাচেও পারদর্শী। পুজোর আগে আগেই তাঁর আইলো উমা বাড়িতে মিউজিক ভিডিওটি দারুণভাবে জনপ্রিয়তা পেয়েছিল। টলিউডের গ্ল্যামারস অভিনেত্রীদের মধ্যে একজন হলেন মনামী। তাঁর স্টাইল স্টেটমেন্ট সবাইকে অবাক করে দেয়। এবারও তাঁর ব্যতিক্রম হল না। শাড়িতেই নেট পাড়ায় ঝড় তুললেন মনামী। 

শাড়ি পড়তে যে মনামী ভালোবাসেন তা একাধিকবার বহু সাক্ষাৎকারেই তিনি জানিয়েছেন। বিদেশে গেলেও তিনি একটা-দুটো শাড়ি অবশ্যই নিয়ে যান সঙ্গে করে। তবে সম্প্রতি মনামী যে ছবিগুলো পোস্ট করেছেন তাতে শহরের কনকনে ঠান্ডাতেও ঘাম ঝরবে। গোলাপি রঙের শাড়ি আর তার সঙ্গে একই রঙের ন্যুডল স্ট্র্যাপের ব্লাউজ পরেছেন তিনি। চুল খোলা, একেবারে হালকা মেকআপ, কানে দুল ও কপালে কালো টিপ। মনামী এই লুকসেই সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে দিয়েছেন। 

কখনও শাড়ির আঁচল দিয়ে উঁকি মারছে বক্ষযুগল আবার কখনও বা তাঁর খোলা পিঠে খেলা করছে রোদ। সব মিলিয়ে মনামীর আবেদনময়ী ভঙ্গিমা সোশ্যাল মিডিয়ার উষ্ণতা বাড়াচ্ছে। তার ওপর উপরি পাওনা মনামীর মিষ্টি হাসি। এর আগেও মনামীর শাড়ি লুকস রীতিমতো ভাইরাল হয়েছে নেট দুনিয়া জুড়ে। বয়স ৪০-এর ওপর হলেও মনামীকে দেখে তা বোঝা একেবারে দায়। শাড়ি হোক বা বিকিনি সবেতেই ছক্কা হাঁকবেন এই অভিনেত্রী। 

সোশঅয়াল মিডিয়া খুললেই অভিনেত্রীর একাধিক বোল্ড ও হট অবতারের ছবি দেখতে পাওয়া যাবে। গত বছর তাঁর জন্মদিনের আগেই বিদেশে উড়ে গিয়েছিলেন তিনি। আর সেখানে গিয়ে হাতে কেক নিয়ে কালো মনোকিনিতে ধরা দিয়েছিলেন মনামী। অভিনেত্রীর বিকিনি লুকসও নেট দুনিয়ায় দারুণভাবে ভাইরাল। মনামীকে আজও সুইট সিক্সটিনই লাগে। তবে অভিনেত্রীকে ট্রোলের মুখেও কম পড়তে হয়নি। 

Advertisement

তবে দিনের শেষে খুশি থাকাটাই আসল। নিজেকে খুশি রাখার চেষ্টা চালিয়ে যান অভিনেত্রী। নেতিবাচকতাকে পাত্তা দেন না। আর সেটাই তাঁর ফরএভার ইয়ং থাকার সবচেয়ে বড় রহস্য। ছোটপর্দা থেকে উত্থান হলেও মনামী তাঁর অভিনয় দিয়ে নিজের জায়গা পাকা করেছেন। বেলাশুরু ও বেলাশেষে সিনেমায় তাঁর অভিনয় প্রশংসিত। এছাড়াও মৃণাল সেনকে নিয়ে সৃজিতের বায়োপিক পদাতিক-ছবিতে কিংবদন্তী পরিচালকের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement