Advertisement

Monami Ghosh: রান্না করলেন মনামী, কী রাঁধলেন?

Monami Ghosh: কোরিয়ার প্রতি অন্যরকম অনুভূতি রয়েছে অভিনেত্রী মনামী ঘোষের। তিনি যে কোরিয়ান ব্যান্ড BTS-এর অন্ধ ভক্ত সেটা অনেক আগেই জানিয়েছেন। তবে বিটিএস-এর পাশাপাশি মনামী কোরিয়ান খাবার খেতেও ভীষণভাবে ভালবাসেন। তারই নিদর্শন দেখা গেল সোশ্যাল মিডিয়া পেজে।

কোরিয়ান খাবার খেেত পছন্দ করেন মনামী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Jun 2023,
  • अपडेटेड 5:12 PM IST
  • কোরিয়ার প্রতি অন্যরকম অনুভূতি রয়েছে অভিনেত্রী মনামী ঘোষের।
  • তিনি যে কোরিয়ান ব্যান্ড BTS-এর অন্ধ ভক্ত সেটা অনেক আগেই জানিয়েছেন।
  • তবে বিটিএস-এর পাশাপাশি মনামী কোরিয়ান খাবার খেতেও ভীষণভাবে ভালবাসেন।

কোরিয়ার প্রতি অন্যরকম অনুভূতি রয়েছে অভিনেত্রী মনামী ঘোষের। তিনি যে কোরিয়ান ব্যান্ড BTS-এর অন্ধ ভক্ত সেটা অনেক আগেই জানিয়েছেন। তবে বিটিএস-এর পাশাপাশি মনামী কোরিয়ান খাবার খেতেও ভীষণভাবে ভালবাসেন। তারই নিদর্শন দেখা গেল সোশ্যাল মিডিয়া পেজে। অভিনেত্রী নিজেই রান্না করছেন এই কোরিয়ান ডিশ। আর এই ভিডিও পোস্ট হতেই ফের নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হল তাঁকে। 

এতদিন মনামীকে অভিনেত্রী ও ডান্সার হিসাবেই সকলে দেখে এসেছেন, এবার রাঁধুনি হিসাবে ধরা দিলেন অভিনেত্রী। মনামী তাঁর প্রিয় কোরিয়ান ডিশ 'চিকেন গালবি উইথ ব়্যমেন' রান্না করছেন। মনামীর এই পোস্ট দেখে এটা স্পষ্ট যে তিনি কোরিয়ান ডিশ খেতে খুব ভালবাসেন। রান্না করতেও দারুণ পটু। কিন্তু নেটিজেনদের স্বভাবই হল খুঁত ধরা। তাই এই পোস্টের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হল না। 

ইনস্টা হ্যান্ডেলে খাবার তৈরির সেই মুহূর্তকে ফ্রেমবন্দি করে শেয়ার করেছেন। এটা না কি তাঁর পছন্দের খাবার। বাকিদের পছন্দটাও কিন্তু, জানতে চেয়েছেন। ভিডিয়ো আর ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, আমার তো 'চিকেন গালবি উইথ ব়্যমেন', আপনার পছন্দের কোরিয়ান খাবার কী? ছবি শেয়ার করতেই জিভে জল এসে গিয়েছে নেটপাড়ার সদস্যদের। তবে এরই সঙ্গে জুটেছে নেটিজেনদের কটাক্ষও। কেউ কেউ মনামীকে জানিয়েছেন যে তিনি প্রথমবার খুন্তি ধরেছেন আবার কারোর কারোর মন্তব্যে উঠে এসেছে অভিনেত্রীরা নাকি কিছুই পারেন না। তবে এগুলিকে বিশেষ পাত্তা দিতে চান না মনামী। 

প্রসঙ্গত, কলকাতা শহরে গত এক বছরে কোরিয়ান খাবারের জনপ্রিয়তা বেশ বেড়ে গিয়েছে। ব়্যমেন হোক বা কিমচি এখন শহরজুড়ে কোরিয়ান খাবারের রমরমা। অনেকেই এই খাবার খেতে ভালবাসেন। সেই তালিকা থেকে বাদ নয় মনামীও। শ্যুটিং থেকে বিরতি পেলেই মনামী ঘোষ বেড়িয়ে পড়েন নতুন ডেস্টিনেশনে। কিছুদিন আগেই দক্ষিণ কোরিয়া থেকে একগুচ্ছ ছবি শেয়ার করেছিলেন। এই কোরিয়ান রান্নাটা সম্ভবত সেখানে গিয়েই করেছেন বলে মনে করা হচ্ছে।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement