Advertisement

Priyanka Sarkar: প্রিয়াঙ্কা জমিয়ে ফ্লন্ট করেছেন ‘A’ ট্যাটু, এর অর্থ কী?

Priyanka Sarkar: বয়ঃসন্ধিতে যখন সবে সবে প্রেমের অনুভূতির সঙ্গে পরিচিতি হয়েছে, সেই সময়েই বড় পর্দায় মুক্তি পেয়েছে রাজ চক্রবর্তীর ‘চিরদিনই তুমি যে আমার’। সেই প্রথম রাহুল প্রিয়াঙ্কার জুটির সাক্ষী থেকেছে বাঙালি দর্শক। সেই সিনেমার মিষ্টি মেয়ে প্রিয়াঙ্কাকে দেখলে এখনকার প্রিয়াঙ্কার সঙ্গে মেলাতে পারবেন না। বর্তমানে অভিনেত্রী নিজেকে আমুল পরিবর্তন করে ফেলেছেন।

প্রিয়াঙ্কা সরকার
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Oct 2023,
  • अपडेटेड 7:52 PM IST
  • বয়ঃসন্ধিতে যখন সবে সবে প্রেমের অনুভূতির সঙ্গে পরিচিতি হয়েছে, সেই সময়েই বড় পর্দায় মুক্তি পেয়েছে রাজ চক্রবর্তীর ‘চিরদিনই তুমি যে আমার’। সেই প্রথম রাহুল প্রিয়াঙ্কার জুটির সাক্ষী থেকেছে বাঙালি দর্শক।

বয়ঃসন্ধিতে যখন সবে সবে প্রেমের অনুভূতির সঙ্গে পরিচিতি হয়েছে, সেই সময়েই বড় পর্দায় মুক্তি পেয়েছে রাজ চক্রবর্তীর ‘চিরদিনই তুমি যে আমার’। সেই প্রথম রাহুল প্রিয়াঙ্কার জুটির সাক্ষী থেকেছে বাঙালি দর্শক। সেই সিনেমার মিষ্টি মেয়ে প্রিয়াঙ্কাকে দেখলে এখনকার প্রিয়াঙ্কার সঙ্গে মেলাতে পারবেন না। বর্তমানে অভিনেত্রী নিজেকে আমুল পরিবর্তন করে ফেলেছেন। তাঁর সোশ্যাল মিডিয়া পেজে ঢুঁ মারলেই দেখা যাবে তাঁর একাধিক সাহসী অবতারের ছবি। তবে সবচেয়ে বেশি নজর কাড়ে যেটা তা হল প্রিয়াঙ্কার পিঠের ট্যাটু। যেখানে গোল করে 'A' লেখা। কিন্তু এই ট্যাটুর অর্থ কী জানেন?

কিছু বছর আগেই প্রিয়াঙ্কার পিঠের এই ট্যাটু নজর কেড়েছে সকলের। বেশ গর্বের সঙ্গেই পিঠের ট্যাটুকে ফ্লন্ট করেন তিনি। বিশেষ করে কোনও পিঠখোলা পোশাক পরলে নায়িকার ট্যাটু একেবারে স্পষ্ট। একটা সার্কেলের মধ্যে বড় করে ইংরেজি 'A' অক্ষরটিকে লিখেছেন তিনি। কার জন্য এই বিশেষ আয়োজন? মনে করা হচ্ছে, রাহুলের আসল নাম অরুণোদয়। তাই এই তাঁর নামের প্রথম অক্ষরও হতে পারে। আবার অনেকেই মনে করেন তা নয়। হয়তো অন্য কোনও রহস্য আছে এই ট্যাটুর পিছনে। প্রিয়াঙ্কার হাতেও একটি ট্যাটু করা আছে। পোজ দেওয়ার সময় বাঁ হাতের ট্যাটুটিও তিনি ফ্লন্ট করেন। তবে তাঁর পিঠের ট্যাটুর নামের রহস্য আজও কিন্তু অজানা। 

চিরদিনই তুমি যে আমার সিনেমার স্যুটিং থেকেই প্রিয়াঙ্কা ও রাহুলের মধ্যে প্রেম হয় এবং সেই প্রেম বিয়েতে পরিণতি পায়। তবে ছেলে সহজ হওয়ার পর থেকেই তাঁদের সম্পর্কে চিড় ধরে এবং তাঁরা আলাদা থাকতে শুরু করেন। যদিও এখন তাঁদের মধ্যেকার সব তিক্ততা-অভিযোগ মুছে গিয়েছে, রাহুল ও প্রিয়াঙ্কা ফের একসঙ্গে থাকতে শুরু করবেন। 

Advertisement

এমনিতে প্রিয়াঙ্কার স্টাইল স্টেটমেন্ট টলিউডে রীতিমতো চর্চিত। ওয়েস্টার্ন থেকে ইন্ডিয়ান অথবা ফিউশন সবেতেই দারুণ মানায় প্রিয়াঙ্কাকে। সম্প্রতি নিজের চুলও কেটেছেন তিনি। এই নয়া লুকসে তাঁকে আরও ভালো লাগছে। তবে এতকিছুর মধ্যেও প্রিয়াঙ্কার পিঠের ট্যাটু কিন্তু বেশ চর্চিত।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement