Advertisement

Rupanjana Mitra: টেবিলে সাজানো বিরিয়ানি-মাটন চাপ, ইদ সেলিব্রেট করে ট্রোলড রূপাঞ্জনা

Rupanjana Mitra: সদ্যই নতুন সংসারে প্রবেশ করেছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। এপ্রিলেই বিয়ে করেন পরিচালক-অভিনেতা রাতুল মুখোপাধ্যায়ের সঙ্গে অভিনেত্রী। তারপর ছেলেকে নিয়ে হানিমুনে যাওয়া, সেখান থেকেও একাধিক ছবি-ভিডিও রূপাঞ্জনাকে পোস্ট করতে দেখা যায়। তবে এইসব সেরে আবার স্বাভাবিক স্রোতে ফিরে এসেছেন রূপাঞ্জনা-রাতুল।

রূপাঞ্জনা মিত্র ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Jun 2024,
  • अपडेटेड 12:58 PM IST
  • সদ্যই নতুন সংসারে প্রবেশ করেছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র।

সদ্যই নতুন সংসারে প্রবেশ করেছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। এপ্রিলেই বিয়ে করেন পরিচালক-অভিনেতা রাতুল মুখোপাধ্যায়ের সঙ্গে অভিনেত্রী। তারপর ছেলেকে নিয়ে হানিমুনে যাওয়া, সেখান থেকেও একাধিক ছবি-ভিডিও রূপাঞ্জনাকে পোস্ট করতে দেখা যায়। তবে এইসব সেরে আবার স্বাভাবিক স্রোতে ফিরে এসেছেন রূপাঞ্জনা-রাতুল। ছেলেরও স্কুল খুলে গিয়েছে। এইসব নানান বিষয়ই উঠে আসে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পেজে। সম্প্রতি রূপাঞ্জনাকে বকরি ইদ পালন করতে দেখা যায়। বাড়িতেই রাতুলের সঙ্গে সেলিব্রেশন করেন তিনি। আর সেই ছবি পোস্ট করতেই ট্রোলের মুখে অনুরাগের ছোঁয়ার লাবণ্য। 

রূপাঞ্জনা যে ছবি পোস্ট করেছেন তাতে দেখা গিয়েছে অভিনেত্রীর বাড়ির ডাইনিং টেবিলে সাজানো দুই প্লেট মাটন বিরিয়ানি ও সঙ্গে মাটন চাপ আর স্যালাড। বিরিয়ানি আর চাপ রূপাঞ্জনা ও রাতুল এনজয় করছেন কোল্ডড্রিঙ্কসের সঙ্গে। ইদের দিন রূপাঞ্জনা এই ছবি পোস্ট করতেই তাঁকে ধর্ম নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়। কারণ এই ছবির ক্যাপশনে লেখা, ইদ-উল-অদা মুবারক। যদিও এই বিরিয়ানি ও কোল্ডড্রিঙ্কস তাঁরা শহরের এক জনপ্রিয় দোকান ও ফুড অ্যাপ থেকে আনিয়েছেন। 

রূপাঞ্জনা এই ছবি পোস্ট করতেই তাঁকে ট্রোলের মুখে পড়তে হয়। অভিনেত্রীকে কটাক্ষ করে কেউ লেখেন, পয়লা বৈশাখে এরকম সাজিয়ে বসেছো কখনও? আবার কেউ অভিনেত্রীকে ধর্ম বদল করে নেওয়ার কথাও লিখেছেন। অনেকে আবার রূপাঞ্জনাকে আনফলো করার কথাও কমেন্ট বক্সে বলেছেন। অবশ্য এসব কটাক্ষে কোনও জবাব দেননি রূপাঞ্জনা। এড়িয়েই গিয়েছেন। রূপাঞ্জনা বরাবরই সব ধর্মকে শ্রদ্ধা করে এসেছেন। তিনি দুর্গাপুজোতেও যেমন সকলকে শুভেচ্ছা জানান তেমনি ইদের শুভেচ্ছা জানাতেও ভোলেন না। 

বছর তিনেক আগে দুর্গাপুজোর অষ্টমীতে গোমাংস রান্না বিতর্কেও সরব হয়েছিলেন অভিনেত্রী। সেই সময়ও তাঁকে নানান ধরনের কটাক্ষের মুখে পড়তে হয়। সেই সময়ও রূপাঞ্জনা জানিয়েছিলেন যে তিনি সব ধর্মের মানুষ ও তাঁদের সংস্কৃতিকে সম্মান করেন। প্রসঙ্গত, রূপাঞ্জনার প্রথম বিয়ে ছিল মুসলিম ধর্মেই। পরিবারের অমতেই তিনি বিয়ে করেন। যদিও সেই বিয়ের কিছু বছরের মধ্যেই ডিভোর্স হয় রূপাঞ্জনার। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement